ঢাকা, ১৭ এপ্রিল ২০২৪, বুধবার, ৪ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ, ৭ শাওয়াল ১৪৪৫ হিঃ

অনলাইন

পাত্রী খোঁজার জন্য অভিনব বিজ্ঞাপন

মানবজমিন ডিজিটাল

(১ মাস আগে) ২১ ফেব্রুয়ারি ২০২৪, বুধবার, ১০:৫২ পূর্বাহ্ন

সর্বশেষ আপডেট: ১২:০২ পূর্বাহ্ন

mzamin

ভারতের রাজধানী নয়াদিল্লি থেকে প্রায় ৮০০ কিলোমিটার দক্ষিণে একটি রাজ্য - মধ্যপ্রদেশের একজন ৩০ বছর বয়সী ব্যক্তি হন্যে হয়ে পাত্রী খুঁজছেন। তার জন্য এক অভিনব বিজ্ঞাপন দিয়েছেন তিনি। ইন্ডিয়া টুডে জানিয়েছে, বৈদ্যুতিক রিকশার পাশে একটি সাইনবোর্ডে নিজের পূর্ণ বিবরণ দিয়ে প্রচার চালাচ্ছেন মোহ শহরের দীপেন্দ্র রাঠোর। 

তিনি ইন্ডিয়া টুডেকে বলেছেন তার সমাজে নারীদের বড় অভাব, তাই উপযুক্ত সঙ্গী খুঁজে পাওয়া তার পক্ষে কঠিন হয়ে দাঁড়াচ্ছে। দীপেন্দ্র বলেছিলেন যে তিনি আগে একটি বৈবাহিক গোষ্ঠীতে যোগ দিয়েছিলেন, যা অবিবাহিতদের সম্ভাব্য জীবনসঙ্গী খুঁজে পেতে সহায়তা করে, কিন্তু তার নিজের শহর থেকে উপযুক্ত পাত্রী খুঁজে পাননি। তাই বাধ্য হয়েই তিনি তার ই-রিকশায় বিজ্ঞাপন দেওয়ার সিদ্ধান্ত নেন। যাতে ঘুরতে ফিরতে সবার নজরে আসে বিজ্ঞাপনটি। বিজ্ঞাপনে দীপেন্দ্র রাঠোরের বিশদ বিবরণ রয়েছে - বেশিরভাগ হিন্দিতে - যেমন তার উচ্চতা, জন্ম তারিখ এবং জন্মের সময়, রক্তের গ্রুপ, শিক্ষাগত যোগ্যতা এবং বংশ পরিচয়। দীপেন্দ্র জোর দিয়েছিলেন যে তিনি যে কোনও বর্ণ বা ধর্মের নারীকে বিবাহ করতে প্রস্তুত। এমনকি নিজের শহরের বাইরের পাত্রী হলেও অসুবিধা নেই। 

এটি তার অঞ্চলে বসবাসকারী লোকেদের কাছে অস্বাভাবিক, যারা ঘনিষ্ঠভাবে ঐতিহ্য অনুসরণ করে এবং সাধারণত অনুরূপ পটভূমির জীবনসঙ্গী খোঁজার চেষ্টা করে। একজন জীবন সঙ্গী খোঁজার ক্ষেত্রে দীপেন্দ্রের অনন্য পদ্ধতি মনোযোগ আকর্ষণ করেছে, কারণ এটি বিরল যে কেউ তার ব্যক্তিগত বিবরণ প্রকাশ্যে প্রচার করছেন।

বিজ্ঞাপন
তার বাবা-মা যারা ধর্ম নিয়ে ব্যস্ত, তারা তার স্ব-বিজ্ঞাপন পদ্ধতিকে অভিনব বলে মনে করছেন।

দীপেন্দ্র বলেন, ই-রিকশা চালানো থেকে তার আয়ের ওপর তার পরিবার নির্ভর করে। তিনি তার ভবিষ্যৎ জীবনসঙ্গীর সুখ নিশ্চিত করবেন বলে আশ্বাস দিয়েছেন। দীপেন্দ্র রাঠোর ইন্ডিয়া টুডেকে বলেছেন: "আমার বাবা-মা পূজা নিয়ে ব্যস্ত, তাই তাদের কাছে আমার জন্য মেয়ে খুঁজে বের করার সময় নেই। তাই আমাকেই এটি করতে হবে।"

সূত্র : straitstimes

অনলাইন থেকে আরও পড়ুন

আরও খবর

   

অনলাইন সর্বাধিক পঠিত

Logo
প্রধান সম্পাদক মতিউর রহমান চৌধুরী
জেনিথ টাওয়ার, ৪০ কাওরান বাজার, ঢাকা-১২১৫ এবং মিডিয়া প্রিন্টার্স ১৪৯-১৫০ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা-১২০৮ থেকে
মাহবুবা চৌধুরী কর্তৃক সম্পাদিত ও প্রকাশিত।
ফোন : ৫৫০-১১৭১০-৩ ফ্যাক্স : ৮১২৮৩১৩, ৫৫০১৩৪০০
ই-মেইল: [email protected]
Copyright © 2024
All rights reserved www.mzamin.com
DMCA.com Protection Status