ঢাকা, ১৯ এপ্রিল ২০২৪, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ, ৯ শাওয়াল ১৪৪৫ হিঃ

বাংলারজমিন

আয়েশাকে গোসল, কাফনের কাপড়, জানাজা ছাড়াই মাটিচাপা

মুরাদনগর (কুমিল্লা) প্রতিনিধি
২০ ফেব্রুয়ারি ২০২৪, মঙ্গলবার

হাফসা ওরফে আয়েশা। প্রতারক স্বামী জাহাঙ্গীর আলমের খপ্পরে পড়ে গর্ভের সন্তানসহ তার প্রাণ গেল। গোসল, কাফনের কাপড় না পরিয়ে জানাজা ছাড়াই তাকে নবীপুর কেন্দ্রীয় কবরস্থানে মাটিচাপা দিয়েছে জাহাঙ্গীর। এ ঘটনায় নবীপুর গ্রামে চাঞ্চল্যকর পরিস্থিতির সৃষ্টি হয়েছে। জানা যায়, ব্রাক্ষণপাড়া উপজেলা চানলা গ্রামের মৃত আঃ রহমানের মেয়ে হাফসা। নবীপুর গ্রামের আলী আকবরের ছেলে জাহাঙ্গীর আলমের (২৮) সঙ্গে তার পরিচয় হয়। এরপর জাহাঙ্গীর তার সঙ্গে বিভিন্ন সময় অবৈধভাবে মেলামেশা করে। এতে করে তার গর্ভে বাচ্চা আসে। আয়েশা বিষয়টি জাহাঙ্গীরকে জানালে তিনি সন্তান নষ্ট করার ওষুধ খাওয়ান। এতে বাচ্চা নষ্ট হয়।

বিজ্ঞাপন
এর প্রভাবে আয়েশা অসুস্থ হয়ে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতাল চিকিৎসাধীন অবস্থায় মারা যান। হাসপাতাল থেকে আয়েশার লাশ নবীপুর এনে কাউকে না জানিয়ে  গোসল, কাফন ছাড়া ও জানাজা না পড়িয়ে গোপনে দাফন করে।

 হাসপাতালে ভর্তির সময় জাহাঙ্গীর ঠিকানা গোপন করে। এরপর হাসপাতাল থেকে পালিয়ে যায়। স্থানীয় জোনাকী বলেন, আয়েশাকে জাহাঙ্গীর বিয়ে করেনি। মামলা থেকে বাঁচার জন্য বলছে বিয়ে করেছে। আয়েশার খোঁজখবর নেয়ার মতো কেউ নেই বলেই এমনটা করতে পেরেছে। অভিযুক্ত জাহাঙ্গীর আলমের সঙ্গে যোগাযোগ করার চেষ্টা করেও তাকে পাওয়া যায়নি। ইউপি সদস্য মাইনউদ্দিন বলেন, খোঁজ নিয়ে জানতে পারি মেয়েটি জাহাঙ্গীরের পরিচিত। কেউ কেউ বলে স্ত্রী হয়। ইউপি চেয়ারম্যান মো. জাকির হোসেন বলেন, জাহাঙ্গীর হাফসাকে বিয়ে করেছে- এমন কোনো ডকুমেন্ট নাই।

বাংলারজমিন থেকে আরও পড়ুন

   

বাংলারজমিন সর্বাধিক পঠিত

Logo
প্রধান সম্পাদক মতিউর রহমান চৌধুরী
জেনিথ টাওয়ার, ৪০ কাওরান বাজার, ঢাকা-১২১৫ এবং মিডিয়া প্রিন্টার্স ১৪৯-১৫০ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা-১২০৮ থেকে
মাহবুবা চৌধুরী কর্তৃক সম্পাদিত ও প্রকাশিত।
ফোন : ৫৫০-১১৭১০-৩ ফ্যাক্স : ৮১২৮৩১৩, ৫৫০১৩৪০০
ই-মেইল: [email protected]
Copyright © 2024
All rights reserved www.mzamin.com
DMCA.com Protection Status