ঢাকা, ১৮ আগস্ট ২০২২, বৃহস্পতিবার, ৩ ভাদ্র ১৪২৯ বঙ্গাব্দ, ১৯ মহরম ১৪৪৪ হিঃ

অনলাইন

ফটিকছড়িতে পুলিশের গাড়ি আটকালো ছাত্রলীগ সভাপতি

ফটিকছড়ি প্রতিনিধি

(১ মাস আগে) ২৯ জুন ২০২২, বুধবার, ৯:২৯ অপরাহ্ন

ফটিকছড়িতে হাইওয়ে পুলিশের বিরুদ্ধে চাঁদাবাজির অভিযোগ এনে চট্টগ্রাম-খাগড়াছড়ি মহাসড়কে দায়িত্বরত নাজিরহাট হাইওয়ে পুলিশের গাড়ি অবরোধ করে প্রতিবাদ জানান ছাত্রলীগ ও স্থানীয়রা।

বুধবার (২৮ জুন) দুপুরে চট্টগ্রাম-খাগড়াছড়ি মহাসড়কের ফটিকছড়ি অংশের পাইন্দংয়ের নয়াবাজার রাবারবাগান এলাকায় ফটিকছড়ি উপজেলা ছাত্রলীগের সভাপতি জামাল উদ্দিনের নেতৃত্বে দায়িত্বরত হাইওয়ে পুলিশের গাড়ি অবরোধ করে প্রতিবাদ জানান। এসময় গাড়ির ডকুমেন্ট পত্র দেখার নামে চালকদের হয়রানি ও চাঁদাবাজি বন্ধে উপজেলা ছাত্রলীগের সভাপতি হাইওয়ে পুলিশের কাছে দাবি জানান।
পরে হাইওয়ে পুলিশের হয়রানি ও চাঁদাবাজির
বিরুদ্ধে ছাত্রলীগের কর্মীদের মিছিল করতে দেখা যায়।

ছাত্রলীগ সভাপতি জামাল উদ্দীন বলেন, "হাইওয়ে থানা অবৈধভাবে নয়াবাজার এলাকায় চাঁদাবাজি করায় আমরা তাদের গাড়ি আটক করে প্রতিবাদ জানাই। পরে ওরা আমাদের দাবি মেনে নেয়ায় আমরা গাড়ি ছেড়ে দিই। আমরা চাই ফটিকছড়িতে দিনের বেলায় কোন চেকপোস্ট যাতে না বসে। কিছুদিন আগে হাইওয়ে পুলিশ এর কারণে আমরা আমাদের দুইজন স্কুলপড়ুয়া  বোনকে হারিয়েছি, আমরা চাই না এমন কোন ঘটনা আর ঘটুক। 'এ ব্যাপারে নাজিরহাট হাইওয়ে থানার ওসি ওমর ফারুকের সাথে যোগাযোগ করা হলে তিনি চাঁদাবাজির অভিযোগ অস্বীকার করে বলেন- আমরা একটি সিএনজি আটক করি মামলা দেয়ার জন্য। সিএনজির কাগজ পত্র ছিল না। উপজেলা ছাত্রলীগের সভাপতি এসে মামলা না দিতে অনুরোধ করলে আমরা গাড়িটি ছেড়ে দিই। এছাড়াও ঘটনাস্থলে ছাত্রলীগ নেতাকর্মী ও স্থানীয়দের বিক্ষুব্ধ মিছিলের বিষয়টি এড়িয়ে যান ওমর ফারুক।

বিজ্ঞাপন

পাঠকের মতামত

বাঙালীর চাকরি হলেই দুর্নীতির আশ্রয় নেয় overnight বড়লোক হবে । আইন প্রয়োগ কারিদের আইন প্রয়োগ বাদ দিয়ে আইন ভঙ্গ কারিদের প্রশ্রয় দেওয়া ঠিক নয় । এতে আইনের শাসনের প্রতি জনগণ অবহেলা করতে উৎসাহিত হয়।

Kazi
২৯ জুন ২০২২, বুধবার, ৩:১৯ অপরাহ্ন

অনলাইন থেকে আরও পড়ুন

আরও খবর

অনলাইন থেকে সর্বাধিক পঠিত

প্রধান সম্পাদক মতিউর রহমান চৌধুরী
জেনিথ টাওয়ার, ৪০ কাওরান বাজার, ঢাকা-১২১৫ এবং মিডিয়া প্রিন্টার্স ১৪৯-১৫০ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা-১২০৮ থেকে
মাহবুবা চৌধুরী কর্তৃক সম্পাদিত ও প্রকাশিত।
ফোন : ৫৫০-১১৭১০-৩ ফ্যাক্স : ৮১২৮৩১৩, ৫৫০১৩৪০০
ই-মেইল: [email protected]
Copyright © 2022
All rights reserved www.mzamin.com
DMCA.com Protection Status