ঢাকা, ২৩ এপ্রিল ২০২৪, মঙ্গলবার, ১০ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ, ১৩ শাওয়াল ১৪৪৫ হিঃ

বিনোদন

তারকাদের ভালোবাসার গল্প

স্টাফ রিপোর্টার
১৪ ফেব্রুয়ারি ২০২৪, বুধবার
mzamin

ভালোবাসা। দু’টি মন একই সুতোয় গাঁথতে পারলেই যেন নিখাদ ভালোবাসার জন্ম হয়। এমন ভালোবাসার মধুর গল্প রয়েছে আমাদের শোবিজ তারকাদেরও। আজ বিশ্ব ভালোবাসা দিবসে ক’জন তারকার সেসব ভালোবাসার গল্পই তুলে ধরা হলো।

ওমর সানি-মৌসুমী: ঢাকাই চলচিত্রের জনপ্রিয় তারকা দম্পতি ওমর সানি ও মৌসুমী। নব্বইয়ের দশকে চলচ্চিত্রে নাম লেখান খুলনার মেয়ে মৌসুমী। প্রথমে প্রয়াত সালমান শাহ্‌?’র সঙ্গে জুটি বেঁধে অভিনয় শুরু করেন। পরে ওমর সানির সঙ্গে তার জুটি দর্শক ব্যাপকভাবে গ্রহণ করে। একসঙ্গে অভিনয় করতে গিয়েই একে অপরের ভালো বন্ধু আর বন্ধুত্ব থেকে ভালোবাসার সম্পর্কে জড়ান তারা। ১৯৯৬ সালে বিয়ের পর্বটা সারেন তারা। তাদের ভালোবাসার ঘরে এক ছেলে ও এক মেয়ে রয়েছে।

বিজ্ঞাপন
ছেলের বিয়ে দিয়ে এরইমধ্যে শ্বশুর-শাশুড়িও হয়েছেন সানী-মৌসুমী।

তৌকীর আহমেদ-বিপাশা হায়াত: বিপাশা হায়াত তখন ঢাকা বিশ্ববিদ্যালয়ে চারুকলা অনুষদে পড়েন। আঁকাআঁকি নিয়েই তার ব্যস্ততা। তৌকীর আহমেদ তখন বুয়েটে পড়াশোনা করেন। ঢাকার মঞ্চে চুটিয়ে অভিনয়ও করছিলেন। একদিন ঢাকা বিশ্ববিদ্যালয়ের চারুকলার এক বন্ধুর আমন্ত্রণে তিনি বেড়াতে যান। সেখানেই বিপাশার ছবি আঁকা দেখে মুগ্ধ হন। তখন পরিচয় ও পরবর্তীতে কয়েকবার দেখা হয়।  ‘রূপনগর’ নাটকে কাজ করতে গিয়ে ঘনিষ্ঠতা বাড়ে এ জুটির। শুরু হয় ভালোবাসা। একদিন লেকের ধার দিয়ে হাঁটার সময় তৌকীর তার ভালোবাসার কথা জানান বিপাশাকে। যদিও বিপাশা আগেই মনে মনে তৌকীরকে পছন্দ করতেন। ১৯৯৯ সালের ২০শে জুলাই আনুষ্ঠানিকভাবে তাদের বিয়ে হয়। দুই সন্তান নিয়ে সুখের সংসার বিপাশা-তৌকীর দম্পতির।

জাহিদ হাসান-সাদিয়া ইসলাম মৌ: জাহিদ হাসান ও সাদিয়া ইসলাম মৌ একে অন্যের কাজ খুব পছন্দ করতেন। একবার বিটিভি’র জনপ্রিয় ম্যাগাজিন অনুষ্ঠান ইত্যাদির মাধ্যমে দু’জনে একসঙ্গে প্রথমবার পারফর্ম করেন। অনুষ্ঠানটি প্রচারের পর আলোচিত হন জাহিদ ও মৌ। এরপর নানা অনুষ্ঠানে তাদের দেখা হতো। এক সময় একে অপরের প্রতি ভালোবাসার জন্ম নেয়। সেই ভালোবাসা রূপ নেয় সুখের সংসারে। আজ সেই সংসারে রয়েছে দুই সন্তান।

মোশাররফ করিম-জুঁই করিম: অভিনেতা মোশাররফ করিম ও অভিনেত্রী জুঁই করিমের মধ্যে বিয়ে হয় ২০০৪ সালের ৭ই অক্টোবর। বিয়ের ৪ বছর আগে থেকে দু’জনের মধ্যে প্রেমের সম্পর্ক। ঢাকার মালিবাগের চৌধুরীপাড়ায় মোশাররফের এক বন্ধুর একটি কোচিং সেন্টার ছিল। সেখানেই মূলত মোশাররফের সঙ্গে জুঁইয়ের প্রথম পরিচয়। এরপর ধীরে ধীরে একটা সময় মোশাররফ জুঁইকে জানান তার ভালোলাগার কথা। তারপর থেকেই ভালোবাসার শুরু। তাদের একটি ছেলে নিয়েই সুখের সংসার চলছে।

 

বিনোদন থেকে আরও পড়ুন

   

বিনোদন সর্বাধিক পঠিত

Logo
প্রধান সম্পাদক মতিউর রহমান চৌধুরী
জেনিথ টাওয়ার, ৪০ কাওরান বাজার, ঢাকা-১২১৫ এবং মিডিয়া প্রিন্টার্স ১৪৯-১৫০ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা-১২০৮ থেকে
মাহবুবা চৌধুরী কর্তৃক সম্পাদিত ও প্রকাশিত।
ফোন : ৫৫০-১১৭১০-৩ ফ্যাক্স : ৮১২৮৩১৩, ৫৫০১৩৪০০
ই-মেইল: [email protected]
Copyright © 2024
All rights reserved www.mzamin.com
DMCA.com Protection Status