ঢাকা, ২৩ ফেব্রুয়ারি ২০২৪, শুক্রবার, ১০ ফাল্গুন ১৪৩০ বঙ্গাব্দ, ১২ শাবান ১৪৪৫ হিঃ

অনলাইন

কুমিল্লায় অটোরিকশা-কাভার্ড ভ্যানের সংঘর্ষে নিহত ৫

দাউদকান্দি (কুমিল্লা) প্রতিনিধি

(১ সপ্তাহ আগে) ১১ ফেব্রুয়ারি ২০২৪, রবিবার, ১:১৭ অপরাহ্ন

সর্বশেষ আপডেট: ১২:১৪ পূর্বাহ্ন

mzamin

দাউদকান্দিতে মর্মান্তিক এক সড়ক দুর্ঘটনায় মা-ছেলেসহ ৫ জন নিহত হয়েছেন। মর্মান্তিক এই দুর্ঘটনাটি ঘটে দাউদকান্দি উপজেলার মোহাম্মদপুর ইউনিয়নস্থ গৌরীপুর-কচুয়া আঞ্চলিক সড়কের মহানন্দ ব্রিজের দক্ষিণের ছোট লক্ষীপুর নামক এলাকায়। রবিবার সকাল ১০ ঘটিকায় সিএনজি ও কাভারভ্যানের মুখোমুখি সংঘর্ষে এই ঘটনাটি ঘটে। 


জানা যায়, দাউদকান্দির গৌরীপুর থেকে কচুয়া যাওয়ার পথে মেসার্স একতা পরিবহনের একটি কাভার্ডভ্যান ও বিপরীত দিক থেকে আসা সিএনজির সাথে মুখোমুখি সংঘর্ষ হলে সিএনজির চালক, যাত্রী মা-ছেলেসহ আরোহী ৪ জন ঘটনাস্থলে নিহত হয়। দুর্ঘটনার পর কাভার্ডভ্যানের চালক পালিয়ে যায়। 

সড়ক দুর্ঘটনায় নিহতরা হলেন- মোহাম্মদপুর ইউনিয়নের দক্ষিণ নগর গ্রামের মনিরুজ্জামান (৩৫), পীযুষ (৩০) ইসমাইল (২৮) ও মালীগাঁও ইউনিয়নের আনোয়ারখোলা গ্রামের সফিউল্লাহ (২৫) ও তার মা জাহানারা বেগম (৬৫)। 

মর্মান্তিক দুর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে এসে দাউদকান্দি মডেল থানা পুলিশ ও দাউদকান্দির ফায়ার সার্ভিস কর্মীরা তাদের উদ্ধার কাজ পরিচালনা করে পরিস্থিতি স্বাভাবিকে আনেন।

পাঠকের মতামত

হাইওয়ে সড়কে সিএনজি ও অটোরিক্সা চলাচল বন্ধে কঠোর পদক্ষেপ নিতে হবে। আর এই সড়কে দীর্ঘদিন থেকে যাতায়তের সুবাধে যে অভিজ্ঞতা হয়েছে তা ভয়াবহ। সিএনজি ও অটোরিক্সা চালকরা কোন নিয়ম নীতির তোয়াক্কাই করেন না। পিছন থেকে দ্রুতগামী কোন গাড়ি আসছে দেখলেও সহজে সাইড দিতে চায় না। সড়কে অটোরিক্সা ও সিএনজির সাথে বাস ট্রাকের যে দূর্ঘটনা ঘটে তার অধিকাংশই অটোরিক্সা ও সিএনজি চালকের কারণে ঘটে।

মহিন
১১ ফেব্রুয়ারি ২০২৪, রবিবার, ১:০৭ পূর্বাহ্ন

অনলাইন থেকে আরও পড়ুন

আরও খবর

   

অনলাইন সর্বাধিক পঠিত

১০

গ্রামীণ টেলিকম ভবনে প্রেস ব্রিফিংয়ে ড. ইউনূস/ দেশের মানুষের কাছে বিচারের ভার দিলাম

Logo
প্রধান সম্পাদক মতিউর রহমান চৌধুরী
জেনিথ টাওয়ার, ৪০ কাওরান বাজার, ঢাকা-১২১৫ এবং মিডিয়া প্রিন্টার্স ১৪৯-১৫০ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা-১২০৮ থেকে
মাহবুবা চৌধুরী কর্তৃক সম্পাদিত ও প্রকাশিত।
ফোন : ৫৫০-১১৭১০-৩ ফ্যাক্স : ৮১২৮৩১৩, ৫৫০১৩৪০০
ই-মেইল: [email protected]
Copyright © 2023
All rights reserved www.mzamin.com
DMCA.com Protection Status