ঢাকা, ২১ ফেব্রুয়ারি ২০২৪, বুধবার, ৮ ফাল্গুন ১৪৩০ বঙ্গাব্দ, ১০ শাবান ১৪৪৫ হিঃ

বিনোদন

সংরক্ষিত নারী আসন

মনোনয়ন ফরম কিনলেন ছয় অভিনেত্রী

স্টাফ রিপোর্টার
৭ ফেব্রুয়ারি ২০২৪, বুধবার
mzamin

বিষয়টি অবাক করার মতো হলেও সত্যি। দ্বাদশ জাতীয় সংসদের সংরক্ষিত নারী আসনের আওয়ামী লীগের মনোনয়ন ফরম কিনেছেন বেশ ক’জন চলচ্চিত্র অভিনেত্রী। যারা এ বিষয়ে আলোচনায়ই ছিলেন না, তাদের কেউ কেউও ফরম কিনে চমকে দিয়েছেন। এরমধ্যে অভিনেত্রী সোহানা সাবা মনোনয়ন ফরম কিনেছেন আওয়ামী লীগের। যদিও অনেকেরই ধারণা ছিল না বিষয়টি নিয়ে। গতকাল সকালে রাজধানীর ২৩ বঙ্গবন্ধু এভিনিউতে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন ফরম সংগ্রহ করেন তিনি। অন্যদিকে সংরক্ষিত নারী আসনে আওয়ামী লীগের মনোনয়ন ফরম কিনবেন অপু বিশ্বাস, এমন ধারণা আগে থেকেই ছিল। কারণ বিভিন্ন সময়ে সংবাদমাধ্যমে তিনি বিষয়টি বলেছেন। গতকাল বগুড়া অঞ্চল থেকে এ ফরম সংগ্রহ করেন অভিনেত্রী। মনোনয়ন সংগ্রহ করে অপু বিশ্বাস বলেন, আমি যেহেতু একজন অভিনেত্রী, সবসময় জনগণের সঙ্গে ছিলাম।

বিজ্ঞাপন
আমি বরাবরই নারীদের উন্নয়ন করতে চাই। সেই জায়গা থেকেই যদি আমাকে সুযোগ করে দেয়া হয় তাহলে আমি মানুষের জন্য কাজ করবো। আপনারা সবাই দোয়া করবেন, আশীর্বাদ করবেন আমি যেন লক্ষ্য পূরণ করতে পারি। গতকাল বেলা ১১টার দিকে মনোনয়ন ফরম কিনেন অভিনেত্রী নিপুণ আক্তার। তিনি বর্তমান চলচ্চিত্র শিল্পী সমিতির সাধারণ সম্পাদকের দায়িত্বে রয়েছেন। মনোনয়ন ফরম কিনে চমকে দেন অভিনেত্রী শাহনূরও। কারণ তিনি ফরম কিনবেন এমন ধারণা ছিল না কারই। শাহনূর বলেন, আমি মুক্তিযোদ্ধা পরিবারের সন্তান। বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের সঙ্গে দীর্ঘদিন ধরে জড়িত। বিরোধী দলের আগুন সন্ত্রাসের বিরুদ্ধেও সক্রিয়ভাবে মাঠে ছিলাম। আমি নিজেও সামাজিক কাজের সঙ্গে যুক্ত। প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাকে মনোনীত করলে আমি তার কথা অনুসারে কাজ করতে চাই। এ ছাড়াও আওয়ামী লীগের মনোনয়ন ফরম কিনেছেন ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী তানভীন সুইটি ও ঊর্মিলা শ্রাবন্তী কর। তবে অভিনেত্রীদের এমন মনোনয়ন ফরম কেনার বিপরীতে সামাজিক যোগাযোগ মাধ্যমে চলছে নানা আলোচনা। এদিকে গতকালই অভিনেত্রীদের মনোনয়ন কেনার বিপরীতে আওয়ামী লীগের তৃণমূল অনেক নেতাকর্মীর ক্ষোভ প্রকাশ করতেও দেখা গেছে।  

পাঠকের মতামত

সিনেমা বাংলাদেশে এখন আর চলছে না। তাছাড়া যারা সিনেমা ও টিভিতে সুবিধা করতে পারছে না তারাই আওয়ামী লীগ থেকে এই সুবিধাগুলো নিতে খুবই তৎপর। আয়-রোজগাড় না থাকলে যা হওয়ার তাই হচ্ছে। এই সিনেমা-টিভির নায়ক-নায়িকাদের নির্ভরযোগ্য এবং নিরাপদ জায়গা হলো আওয়ামী লীগ নামের এই প্রতিষ্ঠানটি। ধর্মনিরপেক্ষ দল হওয়াতে সবাই আওয়ামী লীগের দিকে ছুটছে। এই দলে যোগ দিতে পারলে ধর্ম-কর্মের প্রয়োজন হয় না।

শওকত আলী
৭ ফেব্রুয়ারি ২০২৪, বুধবার, ৩:৫১ পূর্বাহ্ন

আওয়ামী লীগের মনোনয়ন পাওয়া মানে সোনার ডিম পাওয়া এই পৃথিবীতে সোনার ডিম কে না পেতে চায়

মো: ফারুক
৬ ফেব্রুয়ারি ২০২৪, মঙ্গলবার, ১০:৪৪ অপরাহ্ন

বিনোদন থেকে আরও পড়ুন

Logo
প্রধান সম্পাদক মতিউর রহমান চৌধুরী
জেনিথ টাওয়ার, ৪০ কাওরান বাজার, ঢাকা-১২১৫ এবং মিডিয়া প্রিন্টার্স ১৪৯-১৫০ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা-১২০৮ থেকে
মাহবুবা চৌধুরী কর্তৃক সম্পাদিত ও প্রকাশিত।
ফোন : ৫৫০-১১৭১০-৩ ফ্যাক্স : ৮১২৮৩১৩, ৫৫০১৩৪০০
ই-মেইল: [email protected]
Copyright © 2023
All rights reserved www.mzamin.com
DMCA.com Protection Status