ঢাকা, ৪ মার্চ ২০২৪, সোমবার, ২০ ফাল্গুন ১৪৩০ বঙ্গাব্দ, ২২ শাবান ১৪৪৫ হিঃ

খেলা

বাফুফে সভাপতি সালাউদ্দিনের বাসায় গেলেন পাপন

স্পোর্টস রিপোর্টার

(৩ সপ্তাহ আগে) ৬ ফেব্রুয়ারি ২০২৪, মঙ্গলবার, ১:২৭ অপরাহ্ন

সর্বশেষ আপডেট: ১২:২৬ পূর্বাহ্ন

mzamin

বাংলাদেশ ফুটবল ফেডারেশনের (বাফুফে) সভাপতি কাজী সালাউদ্দিনকে দেখতে তার বাসায় গিয়েছেন বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) প্রধান এবং যুব ও ক্রীড়ামন্ত্রী নাজমুল হাসান পাপন। আজ পৌনে বারোটার দিকে বাফুফে সভাপতির বাসায় পৌঁছান বিসিবি প্রেসিডেন্ট। 

জানা যায়, সৌজন্য সাক্ষাত করতে সালাউদ্দিনের বাসায় গিয়েছেন পাপন। ব্যক্তিগত সাক্ষাৎ হওয়ায় মন্ত্রণালয় বা জাতীয় ক্রীড়া পরিষদের কোনো কর্মকর্তাকে দেখা যায়নি তার সঙ্গে। সম্প্রতি বাইপাস সার্জারি করেছেন বাফুফে সভাপতি সালাউদ্দিন। চিকিৎসার পর ডাক্তারের পরামর্শে একান্তে সময় কাটাচ্ছেন তিনি। সালাউদ্দিনের শারীরিক অবস্থা খানিকটা উন্নতি হওয়ায় শুভাকাঙ্ক্ষীদের সঙ্গে দেখা করছেন। 

সালাউদ্দিনের সঙ্গে সৌজন্য সাক্ষাৎ শেষে গণমাধ্যমের মুখোমুখি হন পাপন। সেখানে বাফুফে সভাপতির শারীরিক অবস্থার কথা জানিয়ে বিসিবি প্রধান বলেন, ‘আমি তো ডাক্তার না, তবে দেখে মনে হয়েছে আল্লাহর রহমতে উনি এখন অনেক ভালো এবং সুস্থ আছেন। উনি যে স্বাচ্ছন্দ্যে হাঁটাচলা করছেন, সেটা দেখে ভালো লেগেছে। তারপরও এত বড় একটা সার্জারির পর উনার রিহ্যাবের প্রয়োজন আছে, উনাকে আরো কিছুদিন বিশ্রামে থাকতে হবে। আমার ধারণা, তারপর আমরা তাকে আবারো সব জায়গায় দেখতে পাব।’

২০০৮ সাল থেকে বাফুফে প্রধানের দায়িত্বে রয়েছেন কিংবদন্তি ফুটবলার কাজী সালাউদ্দিন।

বিজ্ঞাপন
আর নাজমুল হোসেন পাপন বিসিবির প্রধান হিসেবে যোগ দেন ২০১২ সালে।

পাঠকের মতামত

রিহ্যাভ শব্দটি সাধারনত মাদকাসক্তদের জন্য প্রযোজ্য হয়।সালাউদ্দিন কে জার্মান নিয়ে যাওয়া হবে চেক-আপ ও উন্নত চিকিৎসার জন্য। তাই হয়তো মন্ত্রী স্বাক্ষাত করতে গিয়েছেন একান্তই ব্যক্তিগত।মহান আল্লাহ কৃতি সাবেক ফুটবলার ও ব্যর্থ সংগঠকে সুস্থতা দান করুন।

ইকবাল কবির
৬ ফেব্রুয়ারি ২০২৪, মঙ্গলবার, ৪:৫৯ পূর্বাহ্ন

Wish Kazi Salahuddin's quick recovery. He needs rest and the best rest for him will be to relinquish his position as BFF chief and rest at home. People will always remember him as our greatest footballer ever but will try to forget the darkest chapter of our football under his administration.

Andalib
৬ ফেব্রুয়ারি ২০২৪, মঙ্গলবার, ৪:২৯ পূর্বাহ্ন

খেলা থেকে আরও পড়ুন

   

খেলা সর্বাধিক পঠিত

Logo
প্রধান সম্পাদক মতিউর রহমান চৌধুরী
জেনিথ টাওয়ার, ৪০ কাওরান বাজার, ঢাকা-১২১৫ এবং মিডিয়া প্রিন্টার্স ১৪৯-১৫০ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা-১২০৮ থেকে
মাহবুবা চৌধুরী কর্তৃক সম্পাদিত ও প্রকাশিত।
ফোন : ৫৫০-১১৭১০-৩ ফ্যাক্স : ৮১২৮৩১৩, ৫৫০১৩৪০০
ই-মেইল: [email protected]
Copyright © 2023
All rights reserved www.mzamin.com
DMCA.com Protection Status