ঢাকা, ২১ ফেব্রুয়ারি ২০২৪, বুধবার, ৮ ফাল্গুন ১৪৩০ বঙ্গাব্দ, ১০ শাবান ১৪৪৫ হিঃ

অর্থ-বাণিজ্য

পোশাক খাতের নির্বাচিত এমপিদের সংবর্ধনা দিলো সম্মিলিত পরিষদ

অর্থনৈতিক রিপোর্টার

(৩ সপ্তাহ আগে) ২৬ জানুয়ারি ২০২৪, শুক্রবার, ৯:১৪ অপরাহ্ন

mzamin

দেশের পোশাক শিল্পে অনবদ্য অবদান রাখার স্বীকৃতিস্বরূপ দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নির্বাচিত সংসদ সদসদের (এমপি) সংবর্ধনা দিয়েছে সম্মিলিত পরিষদ। ২৬শে জানুয়ারি র‌্যাডিসন ব্ল ওয়াটার গার্ডেনের গ্র্যান্ড বলরূমে সম্মিলিত পরিষদ নির্বাচিত সাংসদদের এ সংবর্ধনা প্রদান করে এবং প্রাণঢালা অভিনন্দন জানায়।

সংবর্ধনা সভায় পোশাক শিল্পের বর্তমান পরিস্থিতি তুলে ধরা হয় এবং টেকসই শিল্প বিনির্মানে নির্বাচিত সাংসদদের সহযোগিতা কামনা করা হয়।

উল্লেখ্য, পোশাকখাত থেকে নির্বাচিত ১৮ জন সংসদ সদস্য হলেন বেক্সিমকো গ্রুপের ভাইস চেয়ারম্যান সালমান এফ রহমান এমপি; সেপাল গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক টিপু মুনশি এমপি, উইসডম অ্যাটায়ার্স লি. এর চেয়ারম্যান এ কে এম সেলিম ওসমান এমপি; এনভয় গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক আব্দুস সালাম মুর্শেদী এমপি; ফেবিয়ান গ্রুপের প্রতিষ্ঠাতা মো. তাজুল ইসলাম এমপি; হামিদ গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক নসরুল হামিদ এমপি; রেনেসাঁ গ্রুপের প্রতিষ্ঠাতা শাহরিয়ার আলম এমপি; বেঙ্গল গ্রুপের চেয়ারম্যান মোর্শেদ আলম এমপি; হা-মীম গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক এ কে আজাদ এমপি; ওয়েল গ্রুপের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান আবদুচ ছালাম এমপি; শাশা ডেনিমস লি. এর চেয়ারম্যান আনিসুল ইসলাম মাহমুদ এমপি; স্প্যারো গ্রুপের চেয়ারম্যান চয়ন ইসলাম এমপি; মণ্ডল গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক আবদুল মমিন মণ্ডল এমপি; তুসুকা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক ফয়জুর রহমান (বাদল) এমপি; নিপা গ্রুপের চেয়ারম্যান মো. খসরু চৌধুরী এমপি; এক্সিস নিটওয়্যার লি. এর দেওয়ান জাহিদ আহমেদ এমপি; স্মার্ট গ্রুপের মুজিবুর রহমান এমপি; এবং এ অ্যান্ড এ ফ্যাশন স্যুয়েটারস লি. এর মো. আব্দুল ওয়াদুদ এমপি।

বিজিএমইএ নির্বাচন ২০২৪-২৬ এর জন্য সম্মিলিত পরিষদের প্রেসিডেন্ট টিপু মুনশি এমপি, অনুষ্ঠানে সভাপতিত্ব করেন। বিজিএমইএর সাবেক সভাপতি, সম্মিলিত পরিষদের  জেনারেল সেক্রেটারি এবং ঢাকা উত্তর সিটি কর্পোরেশন ( ডিএনসিসি) এর মেয়র মো. আতিকুল ইসলাম, বিজিএমইএ'র সাবেক সভাপতি ও সম্মিলিত পরিষদের প্রধান নির্বাচন সমন্বয়কারী মো. সিদ্দিকুর রহমান উপস্থিত ছিলেন।

এছাড়া বিজিএমইএ'র সাবেক সভাপতিবৃন্দ রেদওয়ান আহমেদ, মোস্তফা গোলাম কুদ্দুস, প্রকৌশলী কুতুবউদ্দিন আহমেদ, কাজী মনিরুজ্জামান, এস.এম. ফজলুল হক, মো. শফিউল ইসলাম মহিউদ্দিন এবং বিজিএমইএ এর বর্তমান সভাপতি ফারুক হাসান, বিজিইএমএ এর সিনিয়র সহ-সভাপতি ও সম্মিলিত পরিষদের প্যানেল নেতা এস এম মান্নান (কচি) অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।
 

অর্থ-বাণিজ্য থেকে আরও পড়ুন

আরও খবর

   

অর্থ-বাণিজ্য সর্বাধিক পঠিত

Logo
প্রধান সম্পাদক মতিউর রহমান চৌধুরী
জেনিথ টাওয়ার, ৪০ কাওরান বাজার, ঢাকা-১২১৫ এবং মিডিয়া প্রিন্টার্স ১৪৯-১৫০ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা-১২০৮ থেকে
মাহবুবা চৌধুরী কর্তৃক সম্পাদিত ও প্রকাশিত।
ফোন : ৫৫০-১১৭১০-৩ ফ্যাক্স : ৮১২৮৩১৩, ৫৫০১৩৪০০
ই-মেইল: [email protected]
Copyright © 2023
All rights reserved www.mzamin.com
DMCA.com Protection Status