ঢাকা, ১৮ আগস্ট ২০২২, বৃহস্পতিবার, ৩ ভাদ্র ১৪২৯ বঙ্গাব্দ, ১৯ মহরম ১৪৪৪ হিঃ

অনলাইন

প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানালেন ডা. জাফরুল্লাহ

অনলাইন ডেস্ক

(১ মাস আগে) ২৫ জুন ২০২২, শনিবার, ২:১০ অপরাহ্ন

সর্বশেষ আপডেট: ২:৩৭ অপরাহ্ন

প্রধানমন্ত্রী শেখ হাসিনা সাহসী সিদ্ধান্ত নিয়ে জাতিকে পদ্মা সেতু উপহার দিয়েছেন। জাতি এতে গৌরবান্বিত। প্রধানমন্ত্রী প্রজ্ঞার পরিচয় দিয়েছেন, যেমনটা তার বাবা প্রজ্ঞার পরিচয় দিয়েছিলেন ৭ই মার্চে। আজকে জাতির এই সাহসী উদ্যোগের জন্য প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানাই বলে মন্তব্য করেছেন গণস্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা ও ট্রাস্টি ডা. জাফরুল্লাহ চৌধুরী। তিনি বলেন, তবে আমি প্রধানমন্ত্রীকে আরও মহানুভব হতে অনুরোধ করছি। প্রান্তিক জনগোষ্ঠীর দিকে নজর দিতে হবে। উনি অনেক ভালো কাজ করেছেন। উনার সুস্বাস্থ্য কামনা করছি।

পদ্মা সেতু উদ্বোধনী অনুষ্ঠানে মাওয়া প্রান্তে উপস্থিত ছিলেন ডা. জাফরুল্লাহ চৌধুরী। তিনি আরও বলেন, আমাদের জীবনে হিউমারটা বেশি ঢুকে পড়েছে। প্রধানমন্ত্রী হিউমার করে বলেছেন চুবাব বা উঠাব, এটিকে এত বেশি সিরিয়াসলি না নিলেই হতো।

বিজ্ঞাপন
উনাকে (খালেদা জিয়া) নিমন্ত্রণ দেয়া উচিত ছিল, জামিনটা দেয়া উচিত ছিল, তাদের আসা উচিত ছিল। আমি সৎ পরামর্শই দিই সরকারকে। আমার পরামর্শগুলোর অর্ধেকটা নেন প্রধানমন্ত্রী।

ডা. জাফরুল্লাহ চৌধুরী বলেন, সব চ্যালেঞ্জ মোকাবিলা করে খরস্রোতা নদী পদ্মার বুক চিরে দাঁড়িয়েছে পদ্মা সেতু। এ সেতু তৈরিতে ব্যবহৃত হয়েছে অত্যাধুনিক সব প্রযুক্তি। বেশ কয়েকটি বিশ্বরেকর্ডের বুকে নাম উঠেছে পদ্মা সেতুর। আর এসবই হয়েছে নিজস্ব অর্থায়নে। বিশ্ববাসীর কাছে বিস্ময় যে বিষয়টি। এ সময়  ডা. জাফরুল্লাহ চৌধুরী পদ্মা সেতুতে অ্যাম্বুলেন্সের টোল ফ্রি করে দিতে অনুরোধ জানান।
 

পাঠকের মতামত

ডঃ জাফরুল্লাহ চৌধুরীর শেষ ইচ্ছা, বাংলাদেশের প্রেসিডেন্ট হওয়া । ইচ্ছা পূরন করা যেতে পারে।

Md Emdadul Haque
২৫ জুন ২০২২, শনিবার, ১:৩৭ পূর্বাহ্ন

তিনি আরও বলেন, আমাদের জীবনে হিউমারটা বেশি ঢুকে পড়েছে। প্রধানমন্ত্রী হিউমার করে বলেছেন চুবাব বা উঠাব, এটিকে এত বেশি সিরিয়াসলি না নিলেই হতো. This is nasty and ugly speech.

Mohhammad
২৫ জুন ২০২২, শনিবার, ১:১৮ পূর্বাহ্ন

অনলাইন থেকে আরও পড়ুন

আরও খবর

অনলাইন থেকে সর্বাধিক পঠিত

প্রধান সম্পাদক মতিউর রহমান চৌধুরী
জেনিথ টাওয়ার, ৪০ কাওরান বাজার, ঢাকা-১২১৫ এবং মিডিয়া প্রিন্টার্স ১৪৯-১৫০ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা-১২০৮ থেকে
মাহবুবা চৌধুরী কর্তৃক সম্পাদিত ও প্রকাশিত।
ফোন : ৫৫০-১১৭১০-৩ ফ্যাক্স : ৮১২৮৩১৩, ৫৫০১৩৪০০
ই-মেইল: [email protected]
Copyright © 2022
All rights reserved www.mzamin.com
DMCA.com Protection Status