ঢাকা, ২ জুলাই ২০২২, শনিবার, ১৮ আষাঢ় ১৪২৯ বঙ্গাব্দ, ১ জিলহজ্জ ১৪৪৩ হিঃ

খেলা

ম্যানইউ ছাড়ার প্রস্তুতি রোনালদোর, চেলসিতে যাচ্ছেন নেইমার!

স্পোর্টস ডেস্ক

(১ সপ্তাহ আগে) ২৪ জুন ২০২২, শুক্রবার, ১২:০১ অপরাহ্ন

সর্বশেষ আপডেট: ৪:২২ অপরাহ্ন

বড় চমক দেখা যেতে পারে গ্রীষ্মকালীন দলবদলে। বৃটিশ সংবাদমাধ্যম স্কাই স্পোর্টস মনে করছে, প্যারিস সেন্ট জার্মেই (পিএসজি) ছেড়ে চেলসিতে যোগ দিতে পারেন ব্রাজিলিয়ান সুপারস্টার নেইমার। পতুর্গিজ নিউজপেপার রেকর্ড জানিয়েছে, ম্যানচেস্টার ইউনাইটেডের প্রতি আস্থা হারিয়ে ফেলেছেন ক্রিস্টিয়ানো রোনালদো। ওল্ড ট্র্যাফোর্ড ছাড়ার জন্য প্রস্তুত তিনি।
দলবদল বাজারে রেকর্ড গড়ে নেইমারকে প্যারিসে নিয়ে যায় পিএসজি। তবে ব্রাজিলিয়ান তারকাকে এখন বেচে দিতে চাইছে ক্লাবটি। পিএসজি প্রেসিডেন্ট নাসের আল খেলাইফির কণ্ঠেও নেইমারকে নিয়ে অনিশ্চয়তার সুর। ৩০ বছর বয়সী এই ব্রাজিলিয়ান দলে পেতে আগ্রহী ইউরোপের শীর্ষ ক্লাবগুলো। স্কাই বেট জানিয়েছে, নেইমারকে পাওয়ার দৌড়ে সবচেয়ে এগিয়ে রয়েছে চেলসি। এরপর নিউক্যাসল ইউনাইটেড, রিয়াল মাদ্রিদ, ম্যানসিটি, ম্যানইউ এবং বায়ার্ন মিউনিখ।

অন্যদিকে টুটোস্পোর্ট জানিয়েছে, আর্জেন্টিাইন তারকা পাওলো দিবালার প্রতি আগ্রহী রিয়াল মাদ্রিদ। জুভেন্টাসের সঙ্গে চুক্তির মেয়াদ চলতি মাসে শেষ হয়ে যাবে দিবালার।

বিজ্ঞাপন
ফ্রি এজেন্ট হিসেবে রিয়ালে যোগ দিতে পারেন দিবালা। 

জুনে চুক্তির মেয়াদ শেষ হয়ে যাবে উসমান দেম্বেলেরও। সংবাদমাধ্যম কোপ জানিয়েছে, বার্সেলোনা দেম্বেলেকে তাদের নতুন প্রস্তাব এরই মধ্যে জানিয়ে দিয়েছে। দেম্বেলে চাইলে সেটি গ্রহণ করতে পারেন অথবা ক্লাব ছাড়তে পারেন। 

বিশ্বস্ত সাংবাদিক ফাব্রিজিও রোমানো মনে করেন, পল পগবার ম্যানইউ অধ্যায় শেষ হতে চলেছে। ছয় মৌসুম পর জুভেন্টাসে ফিরতে পারেন এই ফরাসি মিডফিল্ডার। পগবাকে জুভেন্টাস থেকে ১০০ মিলিয়ন ইউরো দিয়ে দলে ভিড়িয়েছিল ম্যানচেস্টার ইউনাইটেড। 

আর রবার্ট লেভাদোভস্কি বার্সেলোনায় যাবেন কি না ব্যাপারটা এখনও ধোঁয়াশা। দ্য গার্ডিয়ান জানায়, কাতালান জায়ান্টরা এই পোলিশ স্ট্রাইকারের জন্য বায়ার্ন মিউনিখকে ৩৫ মিলিয়ন ইউরোর সঙ্গে ৫ মিলিয়ন ইউরো বোনাস দেয়ার প্রস্তাব করেছে। কিন্তু বায়ার্ন প্রস্তাব ফিরিয়ে দিয়েছে। ৫০ মিলিয়নের কম নিতে রাজি নয় তারা। বায়ার্নের সঙ্গে ৩৩ বছর বয়সী লেভানদোভস্কির বর্তমান চুক্তির মেয়াদ রয়েছে ২০২৩ সালের ৩০শে জুন পর্যন্ত।

খেলা থেকে আরও পড়ুন

আরও খবর

খেলা থেকে সর্বাধিক পঠিত

প্রধান সম্পাদক মতিউর রহমান চৌধুরী
জেনিথ টাওয়ার, ৪০ কাওরান বাজার, ঢাকা-১২১৫ এবং মিডিয়া প্রিন্টার্স ১৪৯-১৫০ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা-১২০৮ থেকে
মাহবুবা চৌধুরী কর্তৃক সম্পাদিত ও প্রকাশিত।
ফোন : ৫৫০-১১৭১০-৩ ফ্যাক্স : ৮১২৮৩১৩, ৫৫০১৩৪০০
ই-মেইল: [email protected]
Copyright © 2022
All rights reserved www.mzamin.com