ঢাকা, ২৬ জুন ২০২২, রবিবার, ১২ আষাঢ় ১৪২৯ বঙ্গাব্দ, ২৫ জিলক্বদ ১৪৪৩ হিঃ

বিনোদন

আলাপন

নিজের ঢোল নিজে পিটিয়ে লাভ নেই -বিদ্যা সিনহা মিম

মাজহারুল তামিম

(৪ দিন আগে) ২২ জুন ২০২২, বুধবার, ১১:১১ পূর্বাহ্ন

সর্বশেষ আপডেট: ৪:৫২ অপরাহ্ন

দীর্ঘ সময়ের বিরতির পর বড় পর্দায় ফিরছেন চিত্রনায়িকা বিদ্যা সিনহা মিম। ২০১৯ সালে ‘সাপলুডু’ মুক্তির পর আসছে কোরবানির ঈদে মুক্তি পেতে যাচ্ছে মিম অভিনীত সিনেমা ‘পরাণ’। রায়হান রাফি পরিচালিত এই সিনেমায় মফস্বলের একজন মেয়ের চরিত্রে অভিনয় করেছেন ঢালিউডের এ জনপ্রিয় নায়িকা। সিনেমাটিতে মিমের বিপরীতে দুইজন অভিনেতাকে দেখা যাবে। তারা হলেন- ইয়াশ রোহান ও শরিফুল রাজ। অনেকদিন পর প্রেক্ষাগৃহে আপনার সিনেমা মুক্তি পাচ্ছে। অনুভূতি কেমন? মিম বলেন, ‘পরাণ’ মুক্তির পরিকল্পনা ছিল আরও আগে। করোনাসহ নানা কারণে সেটা সম্ভব হয়নি। ফাইনালি মুক্তি পাচ্ছে। এটা তো অবশ্যই আনন্দের ব্যাপার।

বিজ্ঞাপন
ছবিটিতে কাজের অভিজ্ঞতা কেমন ছিল? এই নায়িকা বলেন, ময়মনসিংহে প্রায় ১৮/১৯ দিনের মতো শুট করেছিলাম। প্রচণ্ড গরমে আর মানুষের ভিড়ের মধ্যে অনেক পরিশ্রম করে কাজ করেছি সবাই। এর গল্পটা কী রকম? মিম বলেন, গল্প নিয়ে বেশি কিছু বলবো না। আমি চাই হলে গিয়েই দর্শক গল্পটা জানুক। আমাদের আশাপাশেরই একটা গল্প। দর্শকরা আশপাশের অনেক কাহিনীর সঙ্গে এই গল্প মেলাতে পারবে। মফস্বলের মেয়ের চরিত্র করতে গিয়ে আপনাকে কী কী প্রস্ততি নিতে হয়েছে? মিমের উত্তর-আমার চরিত্রটা খুব ইন্টারেস্টিং। তাই আনন্দ নিয়েই চরিত্রটা নিজের মধ্যে ধারণ করতে পেরেছি।  শুরুতে লুক সেট করেছি। তারপর মফস্বলের মেয়ের মতো কথাবার্তা, হাঁটাচলার জন্য রিহার্সেল করেছি। এই জিনিসগুলো শুটিংয়ের আগে করেছিলাম। ঈদে তো অন্য সিনেমাও আসছে। 

এই সিনেমাটা কেন দেখা উচিত দর্শকদের? মিমের সোজাসাপ্টা উত্তর- কোনো ছবির সঙ্গে আমি মেলাতে চাই না আসলে। আর নিজের ঢোল নিজে পিটিয়েও লাভ নেই। তারপরও এতটুকু বলবো আমার করা অনেক ছবির মধ্যে এটা অন্যতম। বিনোদন, মাইন্ড রিফ্রেশের জন্য আমরা ছবি দেখি। এই সিনেমাটাও সবাইকে বিনোদিত করবে। ফ্যামিলিসহ একসঙ্গে বসে দেখার মতো সিনেমা। দর্শকদের বলবো অবশ্যই আপনারা ‘পরাণ’ হলে গিয়ে দেখবেন। বিয়ের পর প্রথম কোনো সিনেমা মুক্তি পাচ্ছে। স্বামী সনিকে নিজের সিনেমা দেখাবেন না? মিম হেসে বলেন, অবশ্যই দেখাবো। কেন নয়। প্রিমিয়ার শোয়েই দেখানোর পরিকল্পনা আছে। তবে ওর তো একটু ব্যস্ততাও থাকে। তাই প্রিমিয়ার শোয়ের সময় ফ্রি না থাকলে পরে অন্য একটা সময়ে ওকে হলে নিয়ে যাবো।

পাঠকের মতামত

পরি মনির জামাই দেখি সেই ফেমাস। সবার লগেই ছবি করে। পরি মনির কপাল ভালা এমন একটা পিস পাইছে

Nobody
২২ জুন ২০২২, বুধবার, ১১:১৭ অপরাহ্ন

বিনোদন থেকে আরও পড়ুন

বিনোদন থেকে সর্বাধিক পঠিত

প্রধান সম্পাদক মতিউর রহমান চৌধুরী
জেনিথ টাওয়ার, ৪০ কাওরান বাজার, ঢাকা-১২১৫ এবং মিডিয়া প্রিন্টার্স ১৪৯-১৫০ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা-১২০৮ থেকে
মাহবুবা চৌধুরী কর্তৃক সম্পাদিত ও প্রকাশিত।
ফোন : ৫৫০-১১৭১০-৩ ফ্যাক্স : ৮১২৮৩১৩, ৫৫০১৩৪০০
ই-মেইল: [email protected]
Copyright © 2022
All rights reserved www.mzamin.com