ঢাকা, ২৬ ফেব্রুয়ারি ২০২৪, সোমবার, ১৩ ফাল্গুন ১৪৩০ বঙ্গাব্দ, ১৫ শাবান ১৪৪৫ হিঃ

বাংলারজমিন

‘সুযোগ হাতছাড়া করতে চাই না’

স্টাফ রিপোর্টার, ব্রাহ্মণবাড়িয়া থেকে:
৩০ নভেম্বর ২০২৩, বৃহস্পতিবার
mzamin

বিএনপি থেকে বহিষ্কারকে স্বাভাবিক প্রতিক্রিয়া হিসেবেই দেখছেন নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী হতে আসা আলহাজ  সৈয়দ একে একরামুজ্জামান। আজ দুপুরে ব্রাহ্মণবাড়িয়ায় রিটার্নিং কর্মকর্তার কার্যালয়ে মনোনয়নপত্র দাখিল করবেন বলে জানিয়েছেন তিনি। 

এর আগে গত সোমবার ব্রাহ্মণবাড়িয়া-১ (নাসিরনগর) আসন থেকে স্বতন্ত্র প্রতিদ্বন্দ্বিতার জন্যে বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা একরামুজ্জামানের পক্ষে রিটার্নিং কর্মকর্তার কার্যালয় থেকে বকুল মিয়া নামের একজন  মনোনয়নপত্র সংগ্রহ করেন। একই দিনে পুলিশ বাদী হয়ে করা বিস্ফোরক আইনের একটি মামলায় ব্রাহ্মণবাড়িয়া জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট ৩য় আদালত থেকে জামিন পান একরামুজ্জামান। জামিনের জন্যে করা তার আবেদনের শুনানি শেষে আদালতের বিচারক মো. রকিবুল হাসান জামিন মঞ্জুর করেন। এরপরই তার পক্ষে স্বতন্ত্র প্রতিদ্বন্দ্বিতার জন্যে মনোনয়নপত্র সংগ্রহ করা হয়। পরদিনই দলীয় শৃঙ্খলা পরিপন্থি কর্মকাণ্ডে জড়িত থাকার অভিযোগে প্রাথমিক সদস্যপদসহ বিএনপি’র সকল পর্যায়ের পদ থেকে বহিষ্কার করা হয় একরামুজ্জামানকে।

একরামুজ্জামান মানবজমিনকে বলেন, যেহেতেু শৃঙ্খলার বাইরে এসে নির্বাচন করছি, এটাতো স্বাভাবিক প্রক্রিয়া, এভাবেই রি-অ্যাক্ট করে। এটা নিয়ে আমার কোনো মন্তব্য নেই। তবে আমার ব্যক্তিগত মতামত নির্বাচন বয়কট করা ঠিক হবে না। এজন্য আমি নির্বাচন করছি। আমি কোনো দলে যাইনি।

বিজ্ঞাপন
আমি স্বতন্ত্র হিসেবে নির্বাচন করছি এবং বিএনপি ছেড়ে যায়নি। সরকারের কোনো চাপ বা মামলা-মোকদ্দমার বিষয় নয়, মেইন বিষয় হচ্ছে- সরকারের কাছ থেকে আমি আশ্বস্ত হয়েছি ফেয়ার অ্যান্ড ফ্রি ইলেকশন হবে। এজন্যই আমি সুযোগ হাতছাড়া করতে চাই না।

 

বাংলারজমিন থেকে আরও পড়ুন

আরও খবর

   

বাংলারজমিন সর্বাধিক পঠিত

Logo
প্রধান সম্পাদক মতিউর রহমান চৌধুরী
জেনিথ টাওয়ার, ৪০ কাওরান বাজার, ঢাকা-১২১৫ এবং মিডিয়া প্রিন্টার্স ১৪৯-১৫০ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা-১২০৮ থেকে
মাহবুবা চৌধুরী কর্তৃক সম্পাদিত ও প্রকাশিত।
ফোন : ৫৫০-১১৭১০-৩ ফ্যাক্স : ৮১২৮৩১৩, ৫৫০১৩৪০০
ই-মেইল: [email protected]
Copyright © 2023
All rights reserved www.mzamin.com
DMCA.com Protection Status