ঢাকা, ২৬ জুন ২০২২, রবিবার, ১২ আষাঢ় ১৪২৯ বঙ্গাব্দ, ২৫ জিলক্বদ ১৪৪৩ হিঃ

বিনোদন

বন্যার্তদের জন্য অনন্তর ৩০ লাখ টাকা অনুদান ও রেস্কিউ টিম গঠন

স্টাফ রিপোর্টার

(৪ দিন আগে) ২১ জুন ২০২২, মঙ্গলবার, ১০:৫৪ পূর্বাহ্ন

সর্বশেষ আপডেট: ২:২২ অপরাহ্ন

সিলেট ও সুনামগঞ্জের বানভাসি মানুষদের জন্য ৩০ লাখ টাকার অনুদান দিলেন অভিনেতা, প্রযোজক অনন্ত জলিল। এসময় এ.জে.আই ও এ.বি গ্রুপের অফিস কর্মকর্তাদের সাথে জুম মিটিংয়ে পানিবন্দি মানুষদের উদ্ধারের জন্য রেস্কিউ টিম গঠনেরও দিক নির্দেশনা দেন অনন্ত। গতকাল একটি ভিডিও নিজের ফেসবুক পেজে পোস্ট করেন অনন্ত। সেখানে দেখা যায়, তিনি তার প্রতিষ্ঠানের কর্মকর্তাদের নিয়ে জুম মিটিংয়ে অংশ নিয়েছেন। সেই মিটিংয়ে বন্যার্তদের সহযোগিতা নিয়ে তাদের সাথে কথা বলেন অনন্ত। সেখান থেকেই অনন্ত ঘোষণা দেন ৩০ লাখ টাকা অনুদানের। তিনি বলেন, আমরা তো আগেই ১০ লাখ টাকার খাবারসহ নানা সহযোগিতা দিয়েছি। আরও ২০ লাখ টাকা বরাদ্দ করা হোক। পরে এটা আরও বাড়ানো হবে যদি প্রয়োজন হয়।

এর আগে গেল ১৮ জুন রাতে একটি ভিডিও পোস্ট করে বন্যার্তদের সহায়তা করার ঘোষণা দিয়ে ভিডিও বার্তা দিয়েছিলেন অনন্ত। সেখানে তিনি বলেন, প্রতি বছরের মতো ৮টা, ১০টা বা ১২টা গরু কোরবানি না দিয়ে এ বছর ১টি বা ২টি গরু কোরবানি দেবো।

বিজ্ঞাপন
আর কোরবানির টাকা দিয়ে বন্যার্তদের পাশে দাঁড়াবো। শুধু কোরবানির টাকাই নয়; বিজনেসের টাকা এবং আমি যে সিনেমা মুক্তি দিতে যাচ্ছি ‘দিন দ্য ডে’ সেখান থেকে প্রাপ্ত টাকা দিয়ে সিলেটে বন্যার্তরা যে কষ্টে আছেন তাদের পাশে দাঁড়াবো।

বিনোদন থেকে আরও পড়ুন

বিনোদন থেকে সর্বাধিক পঠিত

প্রধান সম্পাদক মতিউর রহমান চৌধুরী
জেনিথ টাওয়ার, ৪০ কাওরান বাজার, ঢাকা-১২১৫ এবং মিডিয়া প্রিন্টার্স ১৪৯-১৫০ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা-১২০৮ থেকে
মাহবুবা চৌধুরী কর্তৃক সম্পাদিত ও প্রকাশিত।
ফোন : ৫৫০-১১৭১০-৩ ফ্যাক্স : ৮১২৮৩১৩, ৫৫০১৩৪০০
ই-মেইল: [email protected]
Copyright © 2022
All rights reserved www.mzamin.com