ঢাকা, ২৬ জুন ২০২২, রবিবার, ১২ আষাঢ় ১৪২৯ বঙ্গাব্দ, ২৫ জিলক্বদ ১৪৪৩ হিঃ

খেলা

দুর্ঘটনার কবলে রোনালদোর ২০ কোটি টাকার বিলাসবহুল গাড়ি

স্পোর্টস ডেস্ক

(৫ দিন আগে) ২১ জুন ২০২২, মঙ্গলবার, ১০:৩০ পূর্বাহ্ন

সর্বশেষ আপডেট: ৪:২২ অপরাহ্ন

শিরোপাহীন কেটেছে ক্রিস্টিয়ানো রোনালদোর মৌসুম। সিআরসেভেনের দল ম্যানইউ নিশ্চিত করতে পারেনি চ্যাম্পিয়নস লীগের টিকিটও। ব্যর্থতায় মোড়ানো সিজন শেষে অবকাশ যাপনে পরিবারসহ স্পেনের বেলেরিক দ্বীপে অবস্থান করছেন রোনালদো। ছুটি কাটাতে গিয়েও স্বস্তিতে নেই পর্তুগিজ সুপারস্টার। দুর্ঘটনার কবলে পড়েছে রোনালদোর বিলাসবহুল গাড়ি।

ইংলিশ দৈনিক দ্য সান জানিয়েছে, গাড়িতে ছিলেন না ক্রিস্টিয়ানো রোনালদো কিংবা তার স্ত্রী-সন্তানদের কেউ। গাড়িটি চালাচ্ছিলেন ম্যানইউ তারকার ড্রাইভার ও বডিগার্ড। স্প্যানিশ সংবাদমাধ্যম এল পিরিওডিকো মেডিটেরানিওর প্রতিবেদনে বলা হয়, রোনালদোর একজন ড্রাইভার তার বুগাটি ভেইরন গাড়িটি নিয়ে সোমবার সকালে নিয়ন্ত্রণ হারিয়ে স্পেনের মায়োর্কা অঞ্চলের একটি বাড়ির গেইটে আছড়ে পড়ে। দুর্ঘটনায় ড্রাইভার অক্ষত থাকলেও ক্ষতিগ্রস্ত হয়েছে গাড়ির অগ্রভাগ।

দ্য সানের প্রতিবেদনে বলা হয়, ব্যক্তিগত বিমানে চড়ে বান্ধবী জর্জিনা রদ্রিগেজ এবং পাঁচ সন্তানকে নিয়ে স্পেনের মায়োর্কাতে গিয়েছেন রোনালদো। সেখানে গিয়ে বড় পুত্র ক্রিস্টিয়ানো জুনিয়রের ১২তম জন্মদিন পালন করা হয়। 

অবকাশ যাপনে নিজের দুটি গাড়ি জাহাজে করে স্পেনে আনার ব্যবস্থা করেন রোনালদো। সেগুলো সোমবার স্পেনে পৌঁছায়।

বিজ্ঞাপন
তারই একটি গাড়ি সোমবার সকাল ১১টা নাগাদ দুর্ঘটায় পড়ে। অ্যাক্সিডেন্টের শিকার বুগাটি ভেইরন গাড়িটির বাজারমূল্য ১.৭ মিলিয়ন ইউরো, বাংলাদেশি মুদ্রায় যায় প্রায় ২০ কোটি টাকার সমান।

সানের প্রতিবেদনে বলা হয়, দুর্ঘটনায় কেউ আহত হননি। রোনালদোর ক’জন প্রতিনিধি গিয়ে সেই বাড়ির মালিকের সঙ্গে কথা বলেন এবং ক্ষতিপূরণ দেয়ার প্রতিশ্রুতি দেন।

গণমাধ্যমকে একজন প্রত্যক্ষদর্শী জানান, ‘গাড়ি দেয়ালে ধাক্কা মারায় কেউ আহত হননি। শুধু গাড়ি এবং দেয়ালের ক্ষতি হয়েছে। গাড়ির চালক ঘটনার সম্পূর্ণ দায় স্বীকার করেছেন।’

অন্য আরেকজন বলেন, ‘গাড়িটি রাস্তা থেকে নেমে এসে দেয়ালে ধাক্কা দেয়। ক্রিস্টিয়ানোর একজন চালক গাড়িটি চালাচ্ছিলেন। আর পুলিশ অফিসাররা আসার সময় তিনি ঘটনাস্থলে ছিলেন না।’
বিলাসবহুল গাড়ির প্রতি রোনালদোর ঝোঁকের কথা সবারই জানা। পর্তুগিজ কিংবদন্তির গ্যারেজে রয়েছে ১৯৩ কোটি টাকার বিলাসবহুল গাড়ি।

ছুটি কাটিয়ে চলতি মাসের শেষের দিকে ম্যানইউর প্রাক-মৌসুম ক্যাম্পে যোগ দেয়ার কথা রোনালদোর। নতুন ম্যানেজার এরিক টেন হাগের অধীনে শুরু হবে রেডডেভিলদের নতুন যুগ। তবে গুঞ্জন রয়েছে, সাবেক আয়াক্স কোচের পরিকল্পনায় না থাকায় রোনালদো ছাড়তে পারেন ম্যানইউ শিবির। 
 

খেলা থেকে আরও পড়ুন

খেলা থেকে সর্বাধিক পঠিত

প্রধান সম্পাদক মতিউর রহমান চৌধুরী
জেনিথ টাওয়ার, ৪০ কাওরান বাজার, ঢাকা-১২১৫ এবং মিডিয়া প্রিন্টার্স ১৪৯-১৫০ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা-১২০৮ থেকে
মাহবুবা চৌধুরী কর্তৃক সম্পাদিত ও প্রকাশিত।
ফোন : ৫৫০-১১৭১০-৩ ফ্যাক্স : ৮১২৮৩১৩, ৫৫০১৩৪০০
ই-মেইল: [email protected]
Copyright © 2022
All rights reserved www.mzamin.com