ঢাকা, ২৬ জুন ২০২২, রবিবার, ১২ আষাঢ় ১৪২৯ বঙ্গাব্দ, ২৫ জিলক্বদ ১৪৪৩ হিঃ

বিনোদন

আলাপন

জন্মদিনের প্রথম সারপ্রাইজ আমার মেয়ে দিয়েছে -দিলারা জামান

মুজাহিদ সামিউল্লাহ

(৬ দিন আগে) ২০ জুন ২০২২, সোমবার, ১০:১৭ পূর্বাহ্ন

সর্বশেষ আপডেট: ১:১৬ অপরাহ্ন

বর্ষীয়ান অভিনেত্রী দিলারা জামান। নিজের দুই কন্যার শুধু মা নন তিনি,  অভিনয়শিল্পীদেরও মা হয়ে উঠেছেন তিনি অভিনয় করতে গিয়ে। অভিনয় শিল্পীরাও দিলারা জামান কে মা ডাকতে পছন্দ করেন। গতকাল ছিল এই গুণী অভিনেত্রীর ৮০ তম জন্মদিন। কেমন আছেন এই অভিনেত্রী? উত্তরে দিলারা বলেন, আপনাদের সবার ভালবাসায় ভালো আছি, সুস্থ আছি। এই বয়সে এসেও  তরুণ প্রজন্মের শিল্পীদের সঙ্গে কাঁধে কাঁধ মিলিয়ে অভিনয় করে চলেছি।তার জন্য অসংখ্য ধন্যবাদ পরিচালক-সহশিল্পী সবার প্রতি। তারা যে আমাকে  অভিনয়ের সুযোগ তৈরি করে দিচ্ছেন, এ ঋণ এক জনমে শোধ করার শক্তি রাখি না। এ সময়ে এসে অভিনেত্রী হিসেবে উপলব্ধি কি? দিলারা জামান বলেন, অভিনয়ের পথে একবার এলে এখান থেকে বের হবার পথ খুঁজে পাওয়া মুশকিল।আমিও অভিনয়ের অসীম পথে পথিক হয়ে থাকতে চাই। যদিও বার্ধক্য মাঝে মাঝে আমাকে জানান দেয় যে বয়স হয়েছে। পায়ের হাঁটুতে ব্যথা হয় অনেক সময়।

বিজ্ঞাপন
একাকী জীবন মাঝে মাঝে আমাকে ভাবায়। দুশ্চিন্তায় ফেলে দেয়। আমার সন্তান- নাতিরা সবাই বিদেশে থাকে। মাঝে মাঝে তারা যখন দেশে বেড়াতে আসে তখন শারীরিক ব্যাধি যেন এক নিমেষে উধাও হয়ে যায়। ৮০ তম জন্মদিন কেমন কাটলো?

এই গুণী অভিনেত্রী বলেন, এই বয়সে আর জন্মদিন। জন্মদিনের প্রথম সারপ্রাইজ আমার মেয়ে দিয়েছে আমাকে। আমার জন্মদিন পালন করতে কানাডা থেকে দেশে চলে এসেছে সে। তাছাড়া সারাদিনই আমার সহশিল্পীরা, ভক্তরা ফোনে শুভেচ্ছা জানিয়েছেন। এর বাইরে চ্যানেল আই তারকা কথন অনুষ্ঠানে অংশ নিয়েছি। সত্যি বলতে এই মুহূর্তে সিলেটের বানভাসি মানুষের কষ্ট দেখে জন্মদিনের আনন্দ মন থেকে উধাও হয়ে গেছে। সৃষ্টিকর্তার কাছে শুধু এটুকুই প্রার্থনা এসব মানুষের কষ্ট যেন দূর হয়ে যায়।

পাঠকের মতামত

দিলারা জামানের ৮০তম জন্মদিন। আমিও উনার একজন চরম ভক্ত। উনার ডায়মন্ড দিকটা হচ্ছে উনার সরলতা। একাকী কেন কেউ না গেলে উনার ওখানে আমিই যাব। ডাকলেই হবে। শুভ জন্মদিন

Anwarul Azam
১৯ জুন ২০২২, রবিবার, ৯:৫১ অপরাহ্ন

বিনোদন থেকে আরও পড়ুন

বিনোদন থেকে সর্বাধিক পঠিত

প্রধান সম্পাদক মতিউর রহমান চৌধুরী
জেনিথ টাওয়ার, ৪০ কাওরান বাজার, ঢাকা-১২১৫ এবং মিডিয়া প্রিন্টার্স ১৪৯-১৫০ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা-১২০৮ থেকে
মাহবুবা চৌধুরী কর্তৃক সম্পাদিত ও প্রকাশিত।
ফোন : ৫৫০-১১৭১০-৩ ফ্যাক্স : ৮১২৮৩১৩, ৫৫০১৩৪০০
ই-মেইল: [email protected]
Copyright © 2022
All rights reserved www.mzamin.com