ঢাকা, ৩০ জুন ২০২২, বৃহস্পতিবার, ১৬ আষাঢ় ১৪২৯ বঙ্গাব্দ, ২৯ জিলক্বদ ১৪৪৩ হিঃ

প্রথম পাতা

৩ মন্ত্রী করোনায় আক্রান্ত

স্টাফ রিপোর্টার
২০ জুন ২০২২, সোমবার

করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন তিন মন্ত্রী। তারা হলেন- শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি, আইনমন্ত্রী এডভোকেট আনিসুল হক ও পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান। এর মধ্যে শিক্ষামন্ত্রী ও পরিকল্পনামন্ত্রী দ্বিতীয় দফায় আক্রান্ত হয়েছেন। গত শনিবার করোনা আক্রান্ত হন শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি। ১২ই জুন পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান করোনা আক্রান্ত হন। গত বৃহস্পতিবার করোনা নেগেটিভ হলেও শারীরিকভাবে সুস্থ নন আইনমন্ত্রী। আইনমন্ত্রী ও পরিকল্পনামন্ত্রী করোনা ভ্যাকসিনের বুস্টার ডোজ নিয়েছেন বলে নিশ্চিত হওয়া গেছে।  শিক্ষা মন্ত্রণালয়ের তথ্য ও জনসংযোগ কর্মকর্তা এম খায়ের জানান, শারীরিকভাবে অসুস্থবোধ করায় শনিবার সকালে করোনা পরীক্ষা করান শিক্ষামন্ত্রী। ওইদিন সন্ধ্যায় পরীক্ষার ফলে কোভিড পজেটিভ আসে। বর্তমানে মন্ত্রী বাসায় আইসোলেশনে থেকে চিকিৎসা নিচ্ছেন।

বিজ্ঞাপন
এর আগে ২০২০ সালের ৭ই ডিসেম্বর করোনাভাইরাসে আক্রান্ত হয়েছিলেন দীপু মনি।

 করোনা ভ্যাকসিনের বুস্টার ডোজ সম্পন্ন করেছিলেন পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান। গত ১২ই জুন কোভিডের নমুনা পরীক্ষা করালে তার শরীরে করোনাভাইরাস ধরা পড়ে। মন্ত্রী বর্তমানে বাসায় চিকিৎসা নিচ্ছেন। পরিকল্পনামন্ত্রীর দপ্তরের জনসংযোগ কর্মকর্তা শাহেদুর রহমান জানান, এক সপ্তাহ আগে মন্ত্রী করোনা আক্রান্ত হন। বর্তমানে তিনি বাসায় আইসোলেশনে আছেন। এদিকে আইনমন্ত্রী এডভোকেট আনিসুল হকের করোনা নেগেটিভ আসলেও তিনি শারীরিক জটিলতায় ভুগছেন। তিনিও করোনা ভ্যাকসিনের বুস্টার ডোজ নিয়েছিলেন। গত ৯ই জুন করোনা আক্রান্ত হয়েছিলেন মন্ত্রী। আইন মন্ত্রণালয়ের জনসংযোগ কর্মকর্তা ড. রেজাউল করিম জানান, বৃহস্পতিবার করোনা নেগেটিভ এসেছে আইনমন্ত্রীর।

পাঠকের মতামত

বাংলাদেশ যথেষ্ট শক্তিশালী। করোনার যৌবন কালে বাংলাদেশের মানুষকে কিছু করতে পারে নাই, আর এখনতো করোনা বুড়ো হয়ে গেছে। চিন্তার কোন কারণ নেই। সব ঠিক হয়ে যাবে।

Md Emdadul Hoque
২১ জুন ২০২২, মঙ্গলবার, ১০:২৬ অপরাহ্ন

আর সব কিছুর মত তিনাদেরকে করোনাও ছেড়ে দেবে। সবাই কেবল পার পেয়ে যায়।

Lutfar Rahman
২০ জুন ২০২২, সোমবার, ৩:১২ পূর্বাহ্ন

না জানি, করোনায় অনেক দিন মৃত্যুর খবর শুনি না।

তৌহিদ
১৯ জুন ২০২২, রবিবার, ৬:৫৮ অপরাহ্ন

প্রথম পাতা থেকে আরও পড়ুন

প্রথম পাতা থেকে সর্বাধিক পঠিত

প্রধান সম্পাদক মতিউর রহমান চৌধুরী
জেনিথ টাওয়ার, ৪০ কাওরান বাজার, ঢাকা-১২১৫ এবং মিডিয়া প্রিন্টার্স ১৪৯-১৫০ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা-১২০৮ থেকে
মাহবুবা চৌধুরী কর্তৃক সম্পাদিত ও প্রকাশিত।
ফোন : ৫৫০-১১৭১০-৩ ফ্যাক্স : ৮১২৮৩১৩, ৫৫০১৩৪০০
ই-মেইল: [email protected]
Copyright © 2022
All rights reserved www.mzamin.com