ঢাকা, ৫ অক্টোবর ২০২৩, বৃহস্পতিবার, ২০ আশ্বিন ১৪৩০ বঙ্গাব্দ, ২০ রবিউল আউয়াল ১৪৪৫ হিঃ

বিনোদন

দুই ছাত্রলীগ নেতাকে হাসপাতালে দেখতে গেলেন চিত্রনায়িকা মাহি

স্টাফ রিপোর্টার

(২ সপ্তাহ আগে) ১৭ সেপ্টেম্বর ২০২৩, রবিবার, ৩:৩৪ অপরাহ্ন

mzamin

সম্প্রতি রাজধানীর শাহবাগ থানায় ছাত্রলীগের দুই কেন্দ্রীয় নেতাকে পুলিশ নির্মমভাবে পিটিয়ে আহত করে বলে অভিযোগ ওঠে। এই ঘটনায় আহত হয়েছেন ছাত্রলীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ও ফজলুল হক হলের সভাপতি আনোয়ার হোসেন এবং ছাত্রলীগের কেন্দ্রীয় বিজ্ঞানবিষয়ক সম্পাদক ও ঢাকা বিশ্ববিদ্যালয়ের শহীদুল্লাহ হলের সাধারণ সম্পাদক শরীফ আহমেদ। এবার এই দুই ছাত্রলীগ নেতাকে হাসপাতালে দেখতে গেলেন চিত্রনায়িকা মাহিয়া মাহি। নিজের সোশ্যাল হ্যান্ডেলে এ কথা মাহি নিজেই জানিয়েছেন। 

মাহিয়া মাহি বলেন, গিয়েছিলাম আমার ভাই আনোয়ার হোসেন নাঈমের শারীরিক অবস্থার খোঁজ নিতে। খালাম্মাকে সান্ত্বনা দেওয়াটা কঠিন ছিলো, তার ছেলে খানিকটা দুরের লেখাও ঠিকমতো পড়তে পারে না এখন। 
তিনি বলেন, আরও যে কত শারীরিক ক্ষতি হয়েছে তার। আর শরীফ আহমেদ মুনিম ভাইয়া সেও ছিলো পাশে, মানসিকভাবে কতটা বিধ্বস্ত তিনি আহ্। সবাই দোয়া করবেন আমার ভাইরা যেন  শারীরিকভাবে সুস্থ হওয়ার পাশাপাশি মানসিক ট্রমা থেকে বের হয়ে  স্বাভাবিক জীবনে দ্রুত ফিরে আসতে পারে। 

জানা যায়, এডিসি হারুনের সঙ্গে শাহবাগের একটি হাসপাতালে পুলিশের একজন নারী কর্মকর্তা আড্ডা দিচ্ছিলেন। সেখানে ছাত্রলীগের নেতা-কর্মীদের নিয়ে ওই নারী কর্মকর্তার স্বামী হাজির হন। এ সময় উভয় পক্ষের মধ্যে বাকবিতণ্ডা হয়। পরবর্তীতে এডিসি হারুন সেখান থেকে চলে যান।

বিজ্ঞাপন
পরে পুলিশ ছাত্রলীগের নেতা-কর্মীদের শাহবাগ থানায় ডেকে নিয়ে মারধর করেন।

বিনোদন থেকে আরও পড়ুন

Logo
প্রধান সম্পাদক মতিউর রহমান চৌধুরী
জেনিথ টাওয়ার, ৪০ কাওরান বাজার, ঢাকা-১২১৫ এবং মিডিয়া প্রিন্টার্স ১৪৯-১৫০ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা-১২০৮ থেকে
মাহবুবা চৌধুরী কর্তৃক সম্পাদিত ও প্রকাশিত।
ফোন : ৫৫০-১১৭১০-৩ ফ্যাক্স : ৮১২৮৩১৩, ৫৫০১৩৪০০
ই-মেইল: [email protected]
Copyright © 2023
All rights reserved www.mzamin.com
DMCA.com Protection Status