ঢাকা, ২৪ জুন ২০২৪, সোমবার, ১০ আষাঢ় ১৪৩১ বঙ্গাব্দ, ১৭ জিলহজ্জ ১৪৪৫ হিঃ

দেশ বিদেশ

রুহুলের মৃত্যুতে নার্সিং অধিদপ্তর, ওসমানী মেডিকেল ও বিএনএ সিলেটের শোক

স্টাফ রিপোর্টার

(৯ মাস আগে) ১৩ সেপ্টেম্বর ২০২৩, বুধবার, ১১:০৮ অপরাহ্ন

mzamin

সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের সিনিয়র স্টাফ নার্স মো. রুহুল আমিনের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছে নার্সিং ও মিডওয়াইফারি অধিদপ্তর, ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল কর্তৃপক্ষ ও বাংলাদেশ নার্সিং এসোসিয়েশন (বিএনএ) সিলেট শাখা।

অধিদপ্তরের মহাপরিচালক (অতিরিক্ত সচিব) মাকসুরা নূর স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে অধিদপ্তরের পক্ষ থেকে শোকপ্রকাশ করা হয়।
বিজ্ঞপ্তিতে বলা হয়, রুহুল আমিনের আকস্মিক মৃত্যুতে নার্সিং ও মিডওয়াইফারি অধিদপ্তরের সকল কর্মকর্তা ও কর্মচারী শোকাহত। অধিদপ্তরের পক্ষ থেকে প্রয়াত রুহুল আমিনের রূহের মাগফেরাত কামনা ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করা হয়।
 
ওসমানী হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল মাহবুবুর রহমান ভূঁইয়া স্বাক্ষরিত এক শোকবার্তায় উল্লেখ করা হয়, মো. রুহুল আমিনের মৃত্যুতে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের সর্বস্তরের কর্মকর্তা ও কর্মচারী গভীরভাবে শোকাহত। হাসপাতালের পক্ষে পরিচালক মরহুমের রূহের মাগফেরাত কামনা ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।

এদিকে মাত্র ২৮ বছর বয়সী সহকর্মীর মৃত্যু মেনে নিতে পারছেনা বিএনএ ওসমানী শাখা। রুহুলের অকাল মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছে তারা। এক শোকবার্তায় বিএনএ ওসমানী হাসপাতাল শাখার সভাপতি শামিমা নাছরিন ও ইসরাইল আলী সাদেক বলেন, রুহুল আমিন অত্যন্ত মেধাবী নার্সিং কর্মকর্তা ছিলেন। মানবসেবায় সে নিবেদিত ছিল। কিন্তু লিভার সিরোসিসে আক্রান্ত হয়ে তাকে পরকালে পাড়ি জমাতে হয়েছে। রুহুল আমিনের মৃত্যুতে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালসহ সিলেটের সকল নার্সিং কর্মকর্তা শোকাহত। নেতৃবৃন্দ বলেন, তার মৃত্যুতে ওসমানী হাসপাতাল তথা দেশ একজন মেধাবী মানবপ্রেমী নার্সিং কর্মকর্তাকে হারালো। 
 
প্রসঙ্গত, গত মঙ্গলবার বেলা দেড়টায় ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রুহুল আমিন মৃত্যুবরণ করেন। তিনি লিভার সিরোসিস রোগে আক্রান্ত ছিলেন।

বিজ্ঞাপন
রুহুল আমিন ২০২১ সালের ১২ ডিসেম্বর নার্সিং কর্মকর্তা হিসেবে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চাকুরিতে যোগদান করেন। তিনি কানাইঘাট উপজেলার বড়চতুল গ্রামের নুরুল হকের ছেলে। চার ভাই দুই বোনের মধ্যে সে ছিল সবার ছোট।

দেশ বিদেশ থেকে আরও পড়ুন

আরও খবর

   

দেশ বিদেশ সর্বাধিক পঠিত

মৌলভীবাজারে জাতীয় পার্টির সম্মেলন সম্পন্ন / ‘আমরা আওয়ামী লীগে নেই, বিএনপিতেও নেই

Logo
প্রধান সম্পাদক মতিউর রহমান চৌধুরী
জেনিথ টাওয়ার, ৪০ কাওরান বাজার, ঢাকা-১২১৫ এবং মিডিয়া প্রিন্টার্স ১৪৯-১৫০ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা-১২০৮ থেকে
মাহবুবা চৌধুরী কর্তৃক সম্পাদিত ও প্রকাশিত।
ফোন : ৫৫০-১১৭১০-৩ ফ্যাক্স : ৮১২৮৩১৩, ৫৫০১৩৪০০
ই-মেইল: [email protected]
Copyright © 2024
All rights reserved www.mzamin.com
DMCA.com Protection Status