ঢাকা, ২৫ জুন ২০২২, শনিবার, ১১ আষাঢ় ১৪২৯ বঙ্গাব্দ, ২৪ জিলক্বদ ১৪৪৩ হিঃ

কলকাতা কথকতা

নূপুর শর্মা হলো মুখোশ, মহানবীকে আক্রমণ করার ক্ষেত্রে অন্য মুখ আছে: সিদ্দিকুল্লা চৌধুরী

বিশেষ সংবাদদাতা, কলকাতা

(২ সপ্তাহ আগে) ১০ জুন ২০২২, শুক্রবার, ১১:৪৩ পূর্বাহ্ন

সর্বশেষ আপডেট: ৬:০০ অপরাহ্ন

কলকাতা প্রেস ক্লাবে সদ্য শেষ হয়েছে জমিয়তে ওলামায়ে হিন্দ-এর সাংবাদিক সম্মেলন। এই সাংবাদিক সম্মেলন থেকে ওলামার প্রধান সিদ্দিকুল্লা সাহেবের সঙ্গে  অন্য ধর্মযাজক, শিক্ষাবিদরাও সুর মেলালেন নূপুর শর্মার গ্রেপ্তারের দাবিতে। তারপর মানবজমিনকে দিলেন একটি একান্ত সাক্ষাৎকার। সিদ্দিকুল্লা চৌধুরীর অভিযোগ, নূপুর শর্মা মহানবীকে আক্রমণ করার মুখোশ মাত্র। মুখ অন্য কেউ বা কারা। সিদ্দিকুল্লা বলেন, মোদি সরকার ধর্মকে ভিত্তি করে এক বিভাজনের খেলায় মেতেছে। কোটি কোটি ভারতবাসী এর জন্য ক্ষতিগ্রস্ত হচ্ছে। তৃণমূল সরকারের মন্ত্রী সিদ্দিকুল্লা সাহেব বলেন, মোদি সরকার শিক্ষাহীনতায় ভুগছে। পশ্চিম এশিয়ার দেশগুলি বাণিজ্য তুলে নিলে ভুগবে কারা? কাতার গ্যাস বন্ধ করলে সংকট কাদের হবে? মহাদেব শিবকে অপমান করা হয়েছে বলে প্রতিক্রিয়ায় নূপুর শর্মা এই কথা বলেছেন শুনেই ক্রুদ্ধ হন সিদ্দিকুল্লা সাহেব। বলেন, কোনো ধর্মপ্রাণ মুসলমান কোনোদিনই হিন্দু দেব-দেবীকে অপমান করতে পারেন না।

বিজ্ঞাপন
নূপুর শর্মা বাঁচার জন্য অন্যায় কথা বলছেন। তিনি নূপুর শর্মার গ্রেপ্তারি চেয়ে আন্দোলন থেকে সাংবাদিক নিগ্রহ বা রাস্তা অবরোধের নিন্দা করে বলেন, অসংগঠিত এই আন্দোলন মানুষের ক্ষোভ এর প্রকাশ। তবে, এটা কাম্য নয়। সিদ্দিকুলা চৌধুরীর উপলব্ধি, বিবৃতি দিয়ে নয়, বহিষ্কার করে নয়- এমন কিছু করতে হবে যাতে নূপুর শর্মার মতো ব্যক্তিদের কণ্ঠরোধ করা যায়।                                          
 

পাঠকের মতামত

নূপুর শর্মা মহানবীকে আক্রমণ করার মুখোশ মাত্র। মুখ্য অন্য কেউ বা কারা। ---অবশ্যই, পালের গোদাতো পিছনে !(Nupur Sharma is just a mask to attack the Prophet. The key is someone else or who.--- Of course, the sailors are behind)!

Amir
১০ জুন ২০২২, শুক্রবার, ৪:১১ পূর্বাহ্ন

চাপের মুখে মুখ ফস্কে আসল "মন কি বাত" বাহির হয়েছে।

ওবাইদুল
১০ জুন ২০২২, শুক্রবার, ২:৪১ পূর্বাহ্ন

কলকাতা কথকতা থেকে আরও পড়ুন

আরও খবর

কলকাতা কথকতা থেকে সর্বাধিক পঠিত

প্রধান সম্পাদক মতিউর রহমান চৌধুরী
জেনিথ টাওয়ার, ৪০ কাওরান বাজার, ঢাকা-১২১৫ এবং মিডিয়া প্রিন্টার্স ১৪৯-১৫০ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা-১২০৮ থেকে
মাহবুবা চৌধুরী কর্তৃক সম্পাদিত ও প্রকাশিত।
ফোন : ৫৫০-১১৭১০-৩ ফ্যাক্স : ৮১২৮৩১৩, ৫৫০১৩৪০০
ই-মেইল: [email protected]
Copyright © 2022
All rights reserved www.mzamin.com