ঢাকা, ১৩ জুন ২০২৪, বৃহস্পতিবার, ৩০ জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ, ৬ জিলহজ্জ ১৪৪৫ হিঃ

বিনোদন

পারভীন ববি হয়ে আসছেন ঊর্বশী

বিনোদন ডেস্ক
৬ জুন ২০২৩, মঙ্গলবার
mzamin

কান চলচ্চিত্র উৎসব ও আইফা অ্যাওয়ার্ডে নজরকাড়া উপস্থিতি ছিল বলিউড অভিনেত্রী ঊর্বশী রাউতেলার। এবার নতুন খবর জানালেন এ সুন্দরী। বলিউডের প্রয়াত আলোচিত অভিনেত্রী পারভীন ববির বায়োপিকে দেখা যাবে তাকে। এক সময়ের জনপ্রিয় অভিনেত্রী পারভীন ববি। আজও বলিউডের ‘ফ্যাশন আইকন’ হিসেবে বিবেচিত হন তিনি। ১৯৭৩ সালে ক্রিকেটার সেলিম দুরানির বিপরীতে ‘চরিত্র’ সিনেমার মধ্যদিয়ে বলিউডে আত্মপ্রকাশ করেছিলেন পারভীন। সিনেমাটি বক্স অফিসে ভালো ব্যবসা করতে পারেনি। 

পরের বছর অমিতাভ বচ্চন অভিনীত সিনেমা ‘মজবুর’-এ প্রথম নজর কাড়েন তিনি। এরপর আর পিছনে ফিরে তাকাতে হয়নি। অনেক ব্যবসাসফল সিনেমা উপহার দিয়ে গেছেন তিনি। বলিউডের চেনা ভাবমূর্তির বাইরে বেরিয়ে সাহসী নারী চরিত্রে অভিনয় করেছিলেন পারভীন।

বিজ্ঞাপন
তিনি ছিলেন প্রথম বলিউড তারকা, যাকে ১৯৭৬ সালের জুলাইয়ে টাইম পত্রিকার প্রথম পৃষ্ঠায় দেখা যায়। 

নিজের সমস্যামুখর জীবন পেরিয়ে ২০০৫ সালের ২০শে জানুয়ারি মুম্বইয়ে নিজের ফ্ল্যাটে মারা যান এ অভিনেত্রী। ঊর্বশী নিজেই ইনস্টাগ্রামে ছবি শেয়ার করে পারভীনের বায়োপিকে অভিনয় করার ঘোষণা দেন। তিনি লিখেছেন, বলিউড ব্যর্থ হয়েছে, কিন্তু আমি আপনাকে গর্বিত করবো পারভীন। নতুন শুরুর জাদুতে বিশ্বাস রাখুন। ধীরজ মিশ্রের লেখা চিত্রনাট্যে এই সিনেমা পরিচালনার দায়িত্বে থাকবেন ওয়াসিম এস খান।

 

 

বিনোদন থেকে আরও পড়ুন

   

বিনোদন সর্বাধিক পঠিত

Logo
প্রধান সম্পাদক মতিউর রহমান চৌধুরী
জেনিথ টাওয়ার, ৪০ কাওরান বাজার, ঢাকা-১২১৫ এবং মিডিয়া প্রিন্টার্স ১৪৯-১৫০ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা-১২০৮ থেকে
মাহবুবা চৌধুরী কর্তৃক সম্পাদিত ও প্রকাশিত।
ফোন : ৫৫০-১১৭১০-৩ ফ্যাক্স : ৮১২৮৩১৩, ৫৫০১৩৪০০
ই-মেইল: [email protected]
Copyright © 2024
All rights reserved www.mzamin.com
DMCA.com Protection Status