ঢাকা, ২৫ জুন ২০২২, শনিবার, ১১ আষাঢ় ১৪২৯ বঙ্গাব্দ, ২৪ জিলক্বদ ১৪৪৩ হিঃ

কলকাতা কথকতা

সৌরভের টুইটে টুইস্ট

বিশেষ সংবাদদাতা, কলকাতা

(৩ সপ্তাহ আগে) ২ জুন ২০২২, বৃহস্পতিবার, ১১:৩০ পূর্বাহ্ন

১৯৯২ এ ক্রিকেট ক্যারিয়ার শুরু করি। ৩০ বছর ক্রিকেটের সঙ্গে আমি যুক্ত। এবার নতুন কিছু করতে চাই। জনগণ এর আরও বেশি সেবা করার পথে এগোচ্ছি। গত ৩০ বছর আমাকে যাঁরা সমর্থন করেছেন তাঁদের সমর্থন আরও বেশি করে চাই।

সৌরভ গঙ্গোপাধ্যায় এই পোস্ট টি করেন টুইটার, ফেসবুক এবং ইনস্টাগ্রামে। যে কারোরই এই টুইট দেখে মনে হবে সৌরভ ক্রিকেট কে বিদায় জানিয়ে জনগণের সেবা করার জন্যে আরও বৃহত্তর প্লাটফর্মে আসছেন। রাজনীতি ছাড়া এই প্লাটফর্ম আর কি হতে পারে? দিকে দিকে রটে যায় সৌরভ কি বিসিসিআই সভাপতি পদে ইস্তফা দিয়েছেন? স্বাভাবিক ভাবেই টিভি চ্যানেলগুলি ব্রেকিং নিউজ দেখাতে আরম্ভ করে। 

অমিত শাহের সৌরভ এর বাড়িতে ডিনার করার প্রসঙ্গটি টেনে সৌরভ বিজেপিতে যোগ দিচ্ছে এই কথাও ওঠে। অমিত শাহ বিষয়টি জানতে নিজে ফোন করেন সৌরভকে। এরপরই বোর্ড সচিব জয় শাহ জানিয়ে দেন যে সৌরভ গঙ্গোপাধ্যায় বিসিসিআই থেকে ইস্তফা দেননি। তিনি বিসিসিআই এর সভাপতিই আছেন।

বিজ্ঞাপন
তাহলে? 

সৌরভ এর পর সংবাদ মাধ্যমে বিবৃতি দেন একটি এডুকেশন অ্যাপ লঞ্চ করছেন তিনি। এটি তারই বিজ্ঞাপনি চমক। তিনি ক্রিকেট প্রশাসনের দায়িত্ব ছাড়ছেন না। 

প্রশ্ন উঠে গেছে বিসিসিআই প্রেসিডেন্ট নিজের টুইটার হ্যান্ডেল ব্যবহার করে এইরকম গিমিক কি করতে পারেন? বিসিসিআই সভাপতির চেয়ার কি তাহলে এতটাই ঠুনকো? অনেকেই মনে করছেন, টুইটে এই টুইস্ট দেয়া সৌরভ গঙ্গোপাধ্যায় এর মত বড় মাপের মানুষের উচিত হয়নি।    

কলকাতা কথকতা থেকে আরও পড়ুন

আরও খবর

কলকাতা কথকতা থেকে সর্বাধিক পঠিত

প্রধান সম্পাদক মতিউর রহমান চৌধুরী
জেনিথ টাওয়ার, ৪০ কাওরান বাজার, ঢাকা-১২১৫ এবং মিডিয়া প্রিন্টার্স ১৪৯-১৫০ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা-১২০৮ থেকে
মাহবুবা চৌধুরী কর্তৃক সম্পাদিত ও প্রকাশিত।
ফোন : ৫৫০-১১৭১০-৩ ফ্যাক্স : ৮১২৮৩১৩, ৫৫০১৩৪০০
ই-মেইল: [email protected]
Copyright © 2022
All rights reserved www.mzamin.com