ঢাকা, ২৭ জুন ২০২২, সোমবার, ১৩ আষাঢ় ১৪২৯ বঙ্গাব্দ, ২৬ জিলক্বদ ১৪৪৩ হিঃ

বিনোদন

আলাপন

ওটিটি আসাতে গল্পে বৈচিত্র্যতা এসেছে -রোবেনা রেজা জুঁই

মাজহারুল তামিম

(১ মাস আগে) ২২ মে ২০২২, রবিবার, ৯:৪৫ পূর্বাহ্ন

সর্বশেষ আপডেট: ৫:১৩ অপরাহ্ন

এবারের ঈদে 'দৌড়' ওয়েব সিরিজে অভিনয় করে প্রশংসিত হয়েছেন রোবেনা রেজা জুঁই। রায়হান খান পরিচালিত ওয়েব সিরিজটিতে মোশাররফ করিমের বিপরীতে দেখা গেছে তাকে। 'দৌড়' থেকে আপনি ব্যক্তিগতভাবে কেমন সাড়া পাচ্ছেন? এই অভিনেত্রী বলেন, বেশ ইতিবাচক সাড়া পাচ্ছি। আমাদের শিল্পীদের সবার অভিনয় নিয়েই দর্শক ভীষণ খুশি। সিরিজটা দেখে আমার সহকর্মী, সিনিয়ররা অনেকেই তাদের ভালো লাগার কথা জানিয়েছেন। বিশেষ করে ডলি জহুর আপা ফোন করেছিলেন। ওনার দুইটা কথা আমার মনে গেঁথে আছে। তিনি বলেছেন, আমার মনে হয়নি তুই অভিনয় করছিস। বাচ্চাটা তোরই এমন মনে হয়েছে। আরেকটা কথা তিনি বলেছেন, আমি তোর ফোন নম্বর খুঁজে কল করেছি।

বিজ্ঞাপন
কারণ আমার কাছে মনে হয়েছে তুই এতো ভালো করেছিস, আমি যদি তোকে ফোন দিয়ে এপ্রিশিয়েট না করি তাহলে ঠকানো হবে। 

তার মতো কিংবদন্তির কাছ থেকে এমন কথা আমার জন্য বড় আশীর্বাদ। ওটিটিতে আপনাকে দর্শক অন্যরকমভাবে পেলো। এমনভাবে আগে কেন দর্শক পেলো না? রোবেনা রেজা জুঁই বলেন, একদমই যে ভালোভাবে দর্শক আমাকে অন্য ভাবে কোথাও দেখেনি তা না। হইচই বড় প্লাটফর্ম হওয়ায় এটার প্রচারটা বেশি ছিল। আর এখন যেহেতু সবাই ওয়েব কন্টেন্ট দেখতে পছন্দ করে তাই সবার নজরটা ছিল। এজন্য তারা আমার পারফরম্যান্স নোটিশ করেছে। এবারের ঈদে কিন্তু একটু আলাদা ধরনের কাজ আমার নাটকেও ছিল। 

আসলে নাটকের কাজ আর ওয়েবের কাজের ধরন তো এক না। অল্প বাজেটে, অল্প সময়ে নাটকের কাজ করতে হয়। অনেক প্রতিবন্ধকতা থাকে। ওটিটিতে আপানকে নিয়মিত পাওয়া যাবে? এই অভিনেত্রী বলেন, ভালো কাজ হলে কেন করবো না! একজন অভিনয়শিল্পীর ইচ্ছাই তো থাকে ভালো গল্প, চরিত্রে কাজ করার। ওটিটির কারণে নতুন কিছু দর্শক তৈরি হয়েছে কি আপনার? জুঁই বলেন, ওটিটি আসাতে গল্পে বৈচিত্র্যতা এসেছে। তাই নতুন দর্শক তৈরি হয়েছে। একটা সময়ে কিছু দর্শক বিমুখ হয় এটা সত্যি। যারা মুখ ফিরিয়ে নিয়েছিলেন তারা আবার ফিরছেন।

বিনোদন থেকে আরও পড়ুন

বিনোদন থেকে সর্বাধিক পঠিত

প্রধান সম্পাদক মতিউর রহমান চৌধুরী
জেনিথ টাওয়ার, ৪০ কাওরান বাজার, ঢাকা-১২১৫ এবং মিডিয়া প্রিন্টার্স ১৪৯-১৫০ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা-১২০৮ থেকে
মাহবুবা চৌধুরী কর্তৃক সম্পাদিত ও প্রকাশিত।
ফোন : ৫৫০-১১৭১০-৩ ফ্যাক্স : ৮১২৮৩১৩, ৫৫০১৩৪০০
ই-মেইল: [email protected]
Copyright © 2022
All rights reserved www.mzamin.com