ঢাকা, ৩১ জানুয়ারি ২০২৩, মঙ্গলবার, ১৭ মাঘ ১৪২৯ বঙ্গাব্দ, ৮ রজব ১৪৪৪ হিঃ

অনলাইন

লক্ষ্মীপুরে ছাত্রদলের ১৬১ নেতাকর্মীর বিরুদ্ধে পুলিশের মামলা

লক্ষ্মীপুর প্রতিনিধি

(২ মাস আগে) ২৬ নভেম্বর ২০২২, শনিবার, ১:৫২ অপরাহ্ন

সর্বশেষ আপডেট: ৩:৫৮ অপরাহ্ন

mzamin

লক্ষ্মীপুর জেলা ছাত্রদলের সভাপতি হাসান মাহমুদ ইব্রাহিম ও সাধারণ সম্পাদক আবদুল্লাহ আল মামুনসহ ১৬১ জনের বিরুদ্ধে মামলা করেছে পুলিশ। শনিবার সকালে বিষয়টি নিশ্চিত করেন সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোসলেহ উদ্দিন।  শুক্রবার রাতে পুলিশের ওপর হামলার অভিযোগে সদর মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) মো. আনিছুজ্জামান মামলাটি করেন। এতে ছাত্রদলের সভাপতি-সাধারণ সম্পাদকসহ ১১ জনের নাম উল্লেখ ও অজ্ঞাত আরও ১৫০ জনকে আসামি করা হয়।

মামলার অন্য আসামিরা হলেন, সাবেক ছাত্রদল নেতা জুয়েল আহমেদ, জেলা ছাত্রদলের সহ-সভাপতি আবদুর রহিম রাজন, আবদুল আজিজ মিশু, পৌর ছাত্রদলের সভাপতি আবুল বারাকাত সৌরভ, সরকারি কলেজ ছাত্রদলের আহ্বায়ক হাছিবুর রহমান অভি, যুগ্ম-আহ্বায়ক ইসমাইল হোসেন রনি, ছাত্রদল নেতা বায়েজীদ ভূঁইয়া, কাউছার আহমেদ ও রানা।

জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক মো. আবদুল্লাহ আল মামুন জানান, কেন্দ্রীয় ছাত্রদলের সভাপতি ও সাধারণ সম্পাদকের ওপর হামলার প্রতিবাদে শান্তিপূর্ণ মিছিল বের করলে পুলিশ তাদের ওপর হামলা চালিয়ে বেশ কয়েকজন নেতাকর্মীকে আহত করে। এখন উল্টো নেতাকর্মীদের বিরুদ্ধে মিথ্যা মামলা দায়ের করা হয়েছে। এঘটনার তীব্র নিন্দা প্রতিবাদ জানিয়ে অবিলম্ভে মামলা প্রত্যাহারের দাবী জানান তিনি।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মোসলেহ উদ্দিন জানান, বিশৃংখলা সৃষ্টি ও পুলিশের কাজে বাধা দেয়ার অভিযোগ মামলা দায়ের করা হয়েছে। উক্ত মামলায় আসামিদের গ্রেপ্তারের অভিযান চলছে।

উল্লেখ্য যে, বৃহস্পতিবার দুপুরে কেন্দ্রীয় ছাত্রদলের সভাপতি ও সাধারন সম্পাদকের ওপর হামলার প্রতিবাদে লক্ষ্মীপুর জেলা ছাত্রদলের উদ্যোগে একটি বিক্ষোভ মিছিল বের করে নেতাকর্মীরা। দুপুরে কেন্দ্রীয় বিএনপির প্রচার সম্পাদক ও জেলা বিএনপির আহবায়ক শহীদ উদ্দিন চৌধুরী এ্যানীর বাসভবনের সামনে থেকে মিছিল বের করে জেলা ছাত্রদল। এসময় মিছিলটি গোহাটা সড়ক প্রদক্ষিন শেষ করে বাজারের দিকে আসতে চাইলে বাধা দেয় পুলিশ। এতে পুলিশ ও ছাত্রদলের নেতাকর্মীদের মধ্যে উত্তোজনা ছড়িয়ে পড়ে।

বিজ্ঞাপন
পরে পুলিশ লাঠিচার্জ করলে আহত হয় ছাত্রদলের ৫ নেতাকর্মী।

 

 

অনলাইন থেকে আরও পড়ুন

আরও খবর

অনলাইন সর্বাধিক পঠিত

Logo
প্রধান সম্পাদক মতিউর রহমান চৌধুরী
জেনিথ টাওয়ার, ৪০ কাওরান বাজার, ঢাকা-১২১৫ এবং মিডিয়া প্রিন্টার্স ১৪৯-১৫০ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা-১২০৮ থেকে
মাহবুবা চৌধুরী কর্তৃক সম্পাদিত ও প্রকাশিত।
ফোন : ৫৫০-১১৭১০-৩ ফ্যাক্স : ৮১২৮৩১৩, ৫৫০১৩৪০০
ই-মেইল: [email protected]
Copyright © 2022
All rights reserved www.mzamin.com
DMCA.com Protection Status