ঢাকা, ৩০ নভেম্বর ২০২২, বুধবার, ১৬ অগ্রহায়ণ ১৪২৯ বঙ্গাব্দ, ৫ জমাদিউল আউয়াল ১৪৪৪ হিঃ

বাংলারজমিন

আমরা কোনো ষড়যন্ত্রে বিশ্বাস করি না- স্বরাষ্ট্রমন্ত্রী

নরসিংদী প্রতিনিধি
২৫ নভেম্বর ২০২২, শুক্রবার

বাংলাদেশের এই অগ্রযাত্রাকে যদি ধরে রাখতে হয় তাহলে এই নৌকা মার্কার কোনো বিকল্প নাই, শেখ হাসিনার কোনো বিকল্প নাই- এ কথা আপনার ভাইকে বলবেন, আপনার পার্শ্ববর্তীদের বলবেন। স্বরাষ্ট্রমন্ত্রী আরও বলেছেন, আমরা শেখ হাসিনার নেতৃত্বে  কোনো ষড়যন্ত্রে বিশ্বাসী না, আমরা কোনো মিলিটারি শাসনে বিশ্বাস করি না, আমরা কোনো ক্যু-এর উপর বিশ্বাসী না। আমরা বিশ্বাস করি জনগণ। আমরা বিশ্বাস করি জনগণের  ভোট, জনগণের আস্থা। আমরা কোনো ষড়যন্ত্রে বিশ্বাস করি না, বিশ্বাস করি দেশে জনগণ ভোট দিবে, আবার সরকার গঠন হবে। সে সরকার হবে আপনাদের মনের সরকার। এ সরকারের আমলে চরে অনেক উন্নয়ন হয়েছে। শান্তি প্রতিষ্ঠার লক্ষ্যে চরাঞ্চলে থানা স্থাপন বাস্তবায়ন করা হবে। বুধবার রাতে নরসিংদীর রায়পুরা চরাঞ্চলের পাড়াতলী ইউনিয়নের আলীনগরে বঙ্গবন্ধুর ঘনিষ্ঠ রাজনীতি সহচর ভাষাসৈনিক স্বাধীনতা পদকপ্রাপ্ত প্রয়াত একেএম বজলুর রহমান ও শাহানারা ফাউন্ডেশনের উদ্যোগে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ম্যুরাল উদ্বোধনী অনুষ্ঠানে এসে এসব কথা বলেন, স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল।

 এসময় তিনি ভাষাসৈনিক স্বাধীনতা পদকপ্রাপ্ত প্রয়াত একেএম বজলুর রহমান ও তার সন্তান এস.এস.এফ প্রধান ব্রিগেডিয়ার জেনারেল মজিবুর রহমানের জীবন নিয়ে আলোকপাত করেন। এর আগে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করে উক্ত ফাউন্ডেশনের পক্ষ থেকে শিক্ষার্থীদের মাঝে বাইসাইকেল ও শিক্ষা সামগ্রী বিতরণ করেন।

বিজ্ঞাপন
আওয়ামী লীগের  কেন্দ্রীয় উপ-কমিটির আন্তর্জাতিক বিষয়ক সদস্য ও স্বাধীনতা পদকপ্রাপ্ত প্রয়াত একেএম বজলুর রহমান ও শাহানারা ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা পরিচালক ড. আসওয়াত আকসীর মুজিব ওয়াসির সভাপতিত্বে ও পাড়াতলী ইউপি চেয়ারম্যান আলহাজ ফেরদৌস কামাল জুয়েলের পরিচালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন নরসিংদী-৫ (রায়পুরা) আসনের এমপি বীর মুক্তিযোদ্ধা রাজিউদ্দিন আহমেদ রাজু এমপি। 

এসময় উপস্থিত ছিলেন নরসিংদী জেলা প্রশাসক আবু নইম মোহাম্মদ মারুফ খান, নরসিংদী পুলিশ সুপার কাজী আশরাফুল আজীম পিপিএম, রায়পুরা উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আজগর হোসেন, উপজেলা আওয়ামী লীগ সভাপতি বীর মুক্তিযোদ্ধা আফজাল হোসাইন, রায়পুরা পৌর মেয়র মো. জামাল মোল্লা, রায়পুরা থানার অফিসার ইনচার্জ (ওসি) আজিজুর রহমান, একেএম বজলুর রহমান ও শাহানারা ফাউন্ডেশনের পরিচালক আলহাজ হাসান জামিল বাদল, একেএম বজলুর রহমান ও শাহানারা ফাউন্ডেশনের পরিচালক নারায়ণগঞ্জ জজ কোর্ট পিপি এড. এম জামান, ছাত্রলীগ ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। পরে রাতে রায়পুরা রাজিউদ্দিন আহমেদ রাজু অডিটরিয়ামে সুধী সমাবেশে অংশ নিয়ে বক্তব্য রাখেন আসাদুজ্জামান খান কামাল এমপি।

বাংলারজমিন থেকে আরও পড়ুন

আরও খবর

বাংলারজমিন থেকে সর্বাধিক পঠিত

প্রধান সম্পাদক মতিউর রহমান চৌধুরী
জেনিথ টাওয়ার, ৪০ কাওরান বাজার, ঢাকা-১২১৫ এবং মিডিয়া প্রিন্টার্স ১৪৯-১৫০ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা-১২০৮ থেকে
মাহবুবা চৌধুরী কর্তৃক সম্পাদিত ও প্রকাশিত।
ফোন : ৫৫০-১১৭১০-৩ ফ্যাক্স : ৮১২৮৩১৩, ৫৫০১৩৪০০
ই-মেইল: [email protected]
Copyright © 2022
All rights reserved www.mzamin.com
DMCA.com Protection Status