ঢাকা, ১৯ মে ২০২২, বৃহস্পতিবার, ৫ জ্যৈষ্ঠ ১৪২৯ বঙ্গাব্দ, ১৭ শাওয়াল ১৪৪৩ হিঃ

অনলাইন

সংহতি প্রকাশ করতে আমিরাত যাচ্ছেন পররাষ্ট্রমন্ত্রী মোমেন

এসএম শাফায়েত, ইউএই প্রতিনিধি

(৪ দিন আগে) ১৪ মে ২০২২, শনিবার, ১০:১৪ অপরাহ্ন

সর্বশেষ আপডেট: ১০:১৯ পূর্বাহ্ন

সংযুক্ত আরব আমিরাতের সদ্যপ্রয়াত রাষ্ট্রপ্রতি শেখ খলিফা বিন যায়েদ আল নাহিয়ান এর মৃত্যুতে বাংলাদেশের পক্ষ থেকে আমিরাত সরকারের প্রতি সংহতি প্রকাশে পররাষ্ট্রমন্ত্রী এ.কে. আবদুল মোমেন আজ শনিবার রাতে সংযুক্ত আরব আমিরাত সফরে যাচ্ছেন।

হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর এর সূত্র নিশ্চিত করে, শনিবার  বাংলাদেশ  সময় রাত সাড়ে ১২ টায় ‘এমিরেটস এয়ারলাইনস’ এর ফ্লাইট ইকে-৫৮৭ (EK-587) যোগে দুবাই আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করবেন তিনি। এবং সেখান থেকে আমিরাত সরকারের প্রটোকল গ্রহণ করে দেশটির রাজধানী আবুধাবিতে যাবেন।

সফরকালে তিনি বন্ধুপ্রতিম আমিরাতের নতুন রাষ্ট্রপ্রতি শেখ মুহাম্মদ বিন যায়েদ আল নাহিয়ানসহ দেশটির অন্যান্য নেতৃবৃন্দের সাথে সাক্ষাত ও তাদের প্রতি সমবেদনা ও সংহতি প্রকাশ করবেন।

উল্লেখ্য, শুক্রবার আমিরাতের দ্বিতীয় রাষ্ট্রপ্রতি শেখ খলিফা বিন যায়েদ এর মৃত্যুতে একদিনের রাষ্ট্রীয় শোক পালন করছে বাংলাদেশ। এসময় মরহুমের বিদাহী আত্মার প্রতি সন্মান জানিয়ে দেশ-বিদেশে বাংলাদেশের সকল মিশন সমূহে জাতীয় পতাকা অর্ধনমিত রাখা হয়েছে। এবং তার জন্য সারাদেশে মসজিদ সমূহে বিশেষ দোয়া মুনাজাত ও প্রার্থনা করা হয়।

অনলাইন থেকে আরও পড়ুন

আরও খবর

প্রধান সম্পাদক মতিউর রহমান চৌধুরী
জেনিথ টাওয়ার, ৪০ কাওরান বাজার, ঢাকা-১২১৫ এবং মিডিয়া প্রিন্টার্স ১৪৯-১৫০ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা-১২০৮ থেকে
মাহবুবা চৌধুরী কর্তৃক সম্পাদিত ও প্রকাশিত।
ফোন : ৫৫০-১১৭১০-৩ ফ্যাক্স : ৮১২৮৩১৩, ৫৫০১৩৪০০
ই-মেইল: [email protected]
Copyright © 2022
All rights reserved www.mzamin.com