ঢাকা, ২২ মে ২০২২, রবিবার, ৮ জ্যৈষ্ঠ ১৪২৯ বঙ্গাব্দ, ২০ শাওয়াল ১৪৪৩ হিঃ

বাংলারজমিন

নিখোঁজের ৪৮ ঘণ্টা পর জেলের ভাসমান লাশ উদ্ধার

শরণখোলা (বাগেরহাট) প্রতিনিধি
১৫ মে ২০২২, রবিবার

পূর্ব সুন্দরবনের শ্যালার চরের অদূরে মাছ ধরার ট্রলার থেকে পড়ে গভীর সাগরে নিখোঁজের ৪৮ ঘণ্টা পর জেলে মিরাজ হাওলাদারের ভাসমান মরদেহ উদ্ধার করেছেন সহযোগী জেলেরা। গতকাল ১৪ই মে সকালে ভাসমান অবস্থায় মরদেহ উদ্ধার করে মোড়েলগঞ্জ উপজেলার বারইখালী গ্রামে নিজ বাড়িতে আনা হয়েছে। সে মোরেলগঞ্জ উপজেলার বারইখালী গ্রামের নাছির হাওলাদারের পূত্র। নিহতের মরদেহ বাড়িতে পৌঁছলে স্বজনদের আহাজারিতে আকাশ বাতাস ভারী হয়ে ওঠে। 
নিহত জেলের ভাই পলাশ হাওলাদার জানান, যে এলাকায় মিরাজ ডুবে গিয়েছিল ঠিক সেখানেই তার লাশ ভেসে ওঠে। লাশ পেয়ে ট্রলারযোগে দুপুরে বাড়ি নিয়ে আসা হয়েছে। পূর্ব বন বিভাগের শরণখোলা রেঞ্জের সহকারী বন সংরক্ষ (এসিএফ) মো. শহিদুল ইসলাম জানান, নিখোঁজ জেলের মরদেহ উদ্ধার করে তার পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।
উল্লেখ্য, ঈদের দ্বিতীয় দিন বন বিভাগ থেকে মাছ ধরার অনুমতি (পাশ) নিয়ে বড় ভাই পলাশ হাওলাদারের ট্রলারে সাগরে মাছ ধরতে যায় মিরাজ। বৃহস্পতিবার বিকাল ৪টার দিকে সাগরে প্রচণ্ড ঢেউয়ে ট্রলারের নিয়ন্ত্রণ করতে না পারায় সাগরে নোঙর ফেলতে গেলে পায়ের সঙ্গে নোঙরের দড়িতে প্যাঁচ লেগে অসাবধানতাবশত সাগরে পড়ে স্রোতের টানে সঙ্গে সঙ্গে তলিয়ে যায়।

 

বাংলারজমিন থেকে আরও পড়ুন

আরও খবর

প্রধান সম্পাদক মতিউর রহমান চৌধুরী
জেনিথ টাওয়ার, ৪০ কাওরান বাজার, ঢাকা-১২১৫ এবং মিডিয়া প্রিন্টার্স ১৪৯-১৫০ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা-১২০৮ থেকে
মাহবুবা চৌধুরী কর্তৃক সম্পাদিত ও প্রকাশিত।
ফোন : ৫৫০-১১৭১০-৩ ফ্যাক্স : ৮১২৮৩১৩, ৫৫০১৩৪০০
ই-মেইল: [email protected]
Copyright © 2022
All rights reserved www.mzamin.com