ঢাকা, ২২ মে ২০২২, রবিবার, ৮ জ্যৈষ্ঠ ১৪২৯ বঙ্গাব্দ, ২০ শাওয়াল ১৪৪৩ হিঃ

বাংলারজমিন

বেতাগীতে হঠাৎ পেট্রোল অকটেনের সংকট

বেতাগী (বরগুনা) সংবাদদাতা
১৫ মে ২০২২, রবিবার

বরগুনার বেতাগী উপজেলার প্রায় প্রতিটি পেট্রোল-অকটেন বিক্রির দোকানে জ্বালানি সংকট দেখা দিয়েছে। পেট্রোল ও অকটেন সংকটের কারণে জ্বালানি না পেয়ে ফিরে যেতে হচ্ছে যানবাহন চালকদের। ঈদের পর থেকে এ অবস্থা বলে জানায় তেল বিক্রয়কারীরা। অন্যদিকে বেতাগী উপজেলায় কোনো পেট্রোল পাম্প না থাকায় চরম ভোগান্তিতে পড়েছেন চালকরা। তবে কবে নাগাদ এ সমস্যা সমাধান হবে তা নিশ্চিত করে বলতে পারেনি কেউ। গতকাল সকালে উপজেলার পৌর বাস স্ট্যান্ড, বিবিচিনি বাস স্ট্যান্ড, চান্দখালী বাস স্ট্যান্ড, কাউনিয়া বাস স্ট্যান্ডসহ গুরুত্বপূর্ণ সব জায়গায় সরজমিন ঘুরে দেখা গেছে একই অবস্থা। তেল না পেয়ে অনেকে হতাশ হয়ে ফিরে যাচ্ছেন। জানা গেছে একই অবস্থা জেলার বাইরে উপজেলারগুলোতেও। জানা যায়, বেতাগী উপজেলায় আন্তঃ যাতায়াতের অন্যতম মাধ্যম ভাড়ায় চালিত মোটরসাইকেল ও মাহিন্দ্রা। উপজেলায় প্রায় ২ হাজারেরও বেশি ভাড়ায় চালিত মোটরসাইকেল চালক রয়েছে

বিজ্ঞাপন
জ্বালানি সংকট দেখা দেয়ায় তারা চরম বিপাকে পড়েছেন। ভাড়ায় চালিত মোটরসাইকেল চালক মো. রবিচান হাওলাদার বলেন, ঈদের পর থেকেই দোকানগুলোতে পর্যাপ্ত তেল পাচ্ছি না। এতে সীমিত পরিসরে গাড়ি চালাতে হচ্ছে। বেতাগী বাস স্ট্যান্ডের জ্বালানি তেল বিক্রেতা মো. রুবেল বলেন, কয়েকদিন থেকে দোকানগুলোতে জ্বালানি পেট্রোল ও অকটেনের সরবরাহ কম রয়েছে। চাহিদা থাকলেও গ্রাহকদের তেল দিতে পারছি না। 
বেতাগী উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. সুহৃদ সালেহীন জানান, পেট্রোল অকটেন সংকটের বিষয়ে খোঁজ নেয়া হচ্ছে। কী কারণে উপজেলায় তেল সরবরাহ কমে গেছে তা জানা নেই। তবে এজন্য ঊর্ধ্বতন কর্তৃপক্ষের সঙ্গে যোগাযোগ করা হচ্ছে। দ্রুত সময়ের মধ্যে সংকট নিরসন করা হবে।

 

বাংলারজমিন থেকে আরও পড়ুন

আরও খবর

প্রধান সম্পাদক মতিউর রহমান চৌধুরী
জেনিথ টাওয়ার, ৪০ কাওরান বাজার, ঢাকা-১২১৫ এবং মিডিয়া প্রিন্টার্স ১৪৯-১৫০ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা-১২০৮ থেকে
মাহবুবা চৌধুরী কর্তৃক সম্পাদিত ও প্রকাশিত।
ফোন : ৫৫০-১১৭১০-৩ ফ্যাক্স : ৮১২৮৩১৩, ৫৫০১৩৪০০
ই-মেইল: [email protected]
Copyright © 2022
All rights reserved www.mzamin.com