ঢাকা, ২২ মে ২০২২, রবিবার, ৮ জ্যৈষ্ঠ ১৪২৯ বঙ্গাব্দ, ২০ শাওয়াল ১৪৪৩ হিঃ

খেলা

ইকবালেই আস্থা রাখলো বাফুফে

স্পোর্টস রিপোর্টার
১৪ মে ২০২২, শনিবার

ইন্দোনেশিয়ার প্রীতি ম্যাচ এবং এশিয়া কাপ বাছাইয়ের জন্য জাতীয় দলের ম্যানেজার হিসেবে সাবেক ফুটবলার ইকবাল হোসেনের ওপরই আস্থা রাখছে বাংলাদেশ ফুটবল ফেডারেশন (বাফুফে)। মার্চের ফিফা উইন্ডোতেও ইকবালকে ম্যানেজার হিসেবে নিয়োগ দিয়েছিল বাফুফে। 
আগামী ১৬ই মে হোটেল র‌্যাডিসনে ম্যানেজার ইকবালের কাছে রিপোর্ট করবেন ফুটবলাররা। আগে সিদ্ধান্ত ছিল সারাহ রিসোর্টে চার দিন ক্যাম্পের পর র‌্যাডিসনে উঠবেন ফুটবলাররা। তবে নতুন সিদ্ধান্তে র‌্যাডিসনেই হবে ক্যাম্প। অনুশীলন হবে বসুন্ধরা কিংস অ্যারেনায়। পুনরায় ম্যানেজারের দায়িত্ব পাওয়া প্রসঙ্গে ইকবাল বলেন, ‘একজন ফুটবলার হিসেবে সব সময় ফুটবলের সঙ্গে থাকতে চাই। ফেডারেশন ও জাতীয় দল কমিটি আমার ওপর আস্থা রাখায় তাদের প্রতি ধন্যবাদ জানাই। আমার ওপর অর্পিত দায়িত্ব সঠিকভাবে করার চেষ্টা করবো।’ বাফুফে সভাপতি কাজী সালাউদ্দিন চতুর্থ মেয়াদে সভাপতির দায়িত্ব নিয়ে জাতীয় দলে পেশাদার ম্যানেজার নিয়োগের কথা বলেছিলেন। চতুর্থ মেয়াদে দেড় বছরের বেশি সময় পেরিয়ে গেলেও এখনো অ্যাডহক ভিত্তিতেই চলছে ম্যানেজার পদ। ইকবালের আগে জাতীয় দলের ম্যানেজার হিসেবে দায়িত্ব পালন করেছেন বাফুফে সদস্য সত্যজিত দাস রুপু ও একবার আমের খান

বিজ্ঞাপন
ক্লাবের সঙ্গে সম্পৃক্ত কেউ জাতীয় দলের ম্যানেজার থাকলে নিরপেক্ষতা ও স্বচ্ছতা নিয়ে প্রশ্ন ওঠে এজন্য বাফুফে সভাপতি পেশাদার ম্যানেজার নিয়োগের কথা বলেছিলেন। জাতীয় পুরুষ ও নারী দুই দলের ম্যানেজার বাফুফের কমিটির বাইরের দুই জন।

 

খেলা থেকে আরও পড়ুন

আরও খবর

প্রধান সম্পাদক মতিউর রহমান চৌধুরী
জেনিথ টাওয়ার, ৪০ কাওরান বাজার, ঢাকা-১২১৫ এবং মিডিয়া প্রিন্টার্স ১৪৯-১৫০ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা-১২০৮ থেকে
মাহবুবা চৌধুরী কর্তৃক সম্পাদিত ও প্রকাশিত।
ফোন : ৫৫০-১১৭১০-৩ ফ্যাক্স : ৮১২৮৩১৩, ৫৫০১৩৪০০
ই-মেইল: [email protected]
Copyright © 2022
All rights reserved www.mzamin.com