ঢাকা, ১৭ মে ২০২২, মঙ্গলবার, ৩ জ্যৈষ্ঠ ১৪২৯ বঙ্গাব্দ, ১৫ শাওয়াল ১৪৪৩ হিঃ

বিনোদন

আসছে ব্যান্ড শিরোনামহীনের ‘পারফিউম’

স্টাফ রিপোর্টার
১৪ মে ২০২২, শনিবার

চলতি বছর ২৫ বছর পূর্তি হলো জনপ্রিয় ব্যান্ড শিরোনামহীনের। আর এটি উদ্‌যাপনে বেশকিছু পরিকল্পনা হাতে নিয়েছেন তারা। তৈরি হয়েছে ব্যয়বহুল মিউজিক ভিডিও। গানের শিরোনাম ‘পারফিউম’। এ গানের ভিডিওতে ব্যয় হয়েছে প্রায় ২৫ লাখ টাকা। মূলত ‘পারফিউম’ শিরোনামের অ্যালবামেই থাকছে গানটি। সম্প্রতি এসেছে গানটির এক ঝলক। যেখানে দেখা মিললো গ্রিক পুরাণের ছায়া। গ্রিক পুরাণের মেডুসা ঘটনার আদলে সাজানো হয়েছে মিউজিক ভিডিও। মেডুসা এক নারী চরিত্র, যার মাথায় চুলের বদলে ছিল জীবন্ত সাপ

বিজ্ঞাপন
তার দিকে তাকালে প্রাণ পরিণত হতো পাথরে। ভিডিওটি পরিচালনা করেছেন শিরোনামহীনের দলনেতা, গীতিকার, সুরকার, বেজিস্ট জিয়াউর রহমান। তিনি বলেন,  পৌরাণিক গল্প দিয়ে ‘পারফিউম’ এর ভিডিওটি সাজানো। সারা বছর আমরা এর সরঞ্জাম তৈরি করেছি। ভিডিও শেষে তিন মাস ধরে ভিএফএক্সের কাজ হয়েছে। গানটি নিয়ে আমরা খুব আশাবাদী। প্রসঙ্গত, ১৯৯৬ সালের ১৪ই এপ্রিল আনুষ্ঠানিকভাবে যাত্রা শুরু করে ব্যান্ড শিরোনামহীন। চলতি বছর তারা ২৫ বছর পূর্ণ করেছে। উপলক্ষটি স্মরণীয় করে রাখতে বিশাল ক্যানভাসে উদ্‌যাপন আয়োজন করছে ব্যান্ডটি। ‘পারফিউম’ আগামী ১৯শে মে ইউটিউবে অবমুক্ত হবে।
শিরোনামহীনের বর্তমান লাইনআপ: জিয়াউর রহমান (গীতিকার-সুরকার-বেস-চেলো-সরোদ), কাজী আহমাদ শাফিন (ড্রাম-সরোদ-বাঁশি), দিয়াত খান (লিড), শেখ ইশতিয়াক (কণ্ঠ) ও সাইমন চৌধুরী (কিবোর্ড)।
 

বিনোদন থেকে আরও পড়ুন

প্রধান সম্পাদক মতিউর রহমান চৌধুরী
জেনিথ টাওয়ার, ৪০ কাওরান বাজার, ঢাকা-১২১৫ এবং মিডিয়া প্রিন্টার্স ১৪৯-১৫০ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা-১২০৮ থেকে
মাহবুবা চৌধুরী কর্তৃক সম্পাদিত ও প্রকাশিত।
ফোন : ৫৫০-১১৭১০-৩ ফ্যাক্স : ৮১২৮৩১৩, ৫৫০১৩৪০০
ই-মেইল: [email protected]
Copyright © 2022
All rights reserved www.mzamin.com