ঢাকা, ১০ ডিসেম্বর ২০২২, শনিবার, ২৫ অগ্রহায়ণ ১৪২৯ বঙ্গাব্দ, ১৪ জমাদিউল আউয়াল ১৪৪৪ হিঃ

অনলাইন

সিরাজগঞ্জে দুর্ঘটনার কবলে বরযাত্রীবাহী মাইক্রোবাস, নিহত ৩

সিরাজগঞ্জ প্রতিনিধি

(২ মাস আগে) ৪ অক্টোবর ২০২২, মঙ্গলবার, ১১:৩৬ পূর্বাহ্ন

সর্বশেষ আপডেট: ১০:২৬ পূর্বাহ্ন

mzamin

সিরাজগঞ্জের বঙ্গবন্ধু সেতু পশ্চিম সংযোগ সড়কে একটি বিয়ের মাইক্রোবাস নিয়ন্ত্রণ হারিয়ে ঝাঐল ব্রিজের র‌্যালিংয়ে সাথে ধাক্কা লেগে স্বামী-স্ত্রী ও গাড়ীর চালক নিহত হয়েছেন। আহত হয়েছে ১২ জন বরযাত্রী। নিহতরা হলেন- পাবনা রাধানগর গ্রামের মৃত সাত্তারের ছেলে জাহাঙ্গীর হোসেন (৪০) তার স্ত্রী মোছা: পান্না খাতুন (৩৫) আর মাইক্রোবাসের চালক অজ্ঞাত। 

সিরাজগঞ্জ সদর ট্রাফিক ইনেস্পেক্টর  সালেকুজ্জামান খান জানান, সোমবার রাত সোয়া দশটার দিকে ঢাকা থেকে নাটোরের বনপাড়ার দিকে একটি মাইক্রোবাস ১৫ জন বর যাত্রী ফিরছিলেন। মাইক্রোবাসটি ঝাঐল ওভার ব্রীজের কাছে পৌছুলে নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে। পরে ব্রিজের র‌্যালিংয়ের সাথে মাইক্রোবাসটি সজোরে ধাক্কা লাগে। এ সময় ঘটনাস্থলেই ২ জন নিহত হয়। আহত হয় আরো ১৩ জন। খবর পেয়ে কামারখন্দ ফায়ার সার্ভিসের কর্মী ও স্থানীয়রা হতাহতদের উদ্ধার করে সিরাজগঞ্জ বঙ্গমাতা শেখ ফজিলাতুননেছা মুজিব হাসপাতালে পাঠায়। চিকিৎসাধীন অবস্থায় মঙ্গলবার ভোর রাতে আরেক জন মারা যায়।

নিহত ৩ জনের মরদেহ মর্গে পাঠানো হয়েছে। নাটোর থেকে স্বজনরা আসলে তাদের মৃতদেহ বুঝিয়ে দেয়া হবে।

নিহত পান্না খাতুনের ভাগ্নে রবিউল ইসলাম বলেন, আমার নানার বাড়ী নাটোর জেলার বনপাড়া উপজেলার কালিয়াকাপুর গ্রামে।

বিজ্ঞাপন
গতকাল সোমবার সকালে আমার ছোট মামা সিয়াম হোসনকে বিয়ে কারানোর জন্য ঢাকা মালিবাগ যায়। সন্ধ্যায় বিয়ের কাজ সম্পন্ন হলে তারা বর কনেকে নিয়ে দুটি মাইক্রোবাসে বনপাড়ার উদ্দেশ্যে রওনা দেয়। রাত সোয়া দশটার দিকে আমার খালা পান্না খাতুন আর খালু জাহাঙ্গীর আলম যে গাড়ীতে ছিলো সেই গাড়ীটি দুর্ঘটনা ঘটে। ঘটনাস্থলেই গাড়ীর চালক ও আমার খালু নিহত হয়। হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আজ ভোরে আমার খালা মারা যায়। বাকি আহতদের আমরা রাতেই রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাই। ওখানে চার জনের অবস্থা আশংকাজনক। আমাদের বিয়ে বাড়ী এখন শোকে পরিণত হয়ে গেছে।
 

অনলাইন থেকে আরও পড়ুন

আরও খবর

অনলাইন সর্বাধিক পঠিত

Logo
প্রধান সম্পাদক মতিউর রহমান চৌধুরী
জেনিথ টাওয়ার, ৪০ কাওরান বাজার, ঢাকা-১২১৫ এবং মিডিয়া প্রিন্টার্স ১৪৯-১৫০ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা-১২০৮ থেকে
মাহবুবা চৌধুরী কর্তৃক সম্পাদিত ও প্রকাশিত।
ফোন : ৫৫০-১১৭১০-৩ ফ্যাক্স : ৮১২৮৩১৩, ৫৫০১৩৪০০
ই-মেইল: [email protected]
Copyright © 2022
All rights reserved www.mzamin.com
DMCA.com Protection Status