ঢাকা, ৭ ডিসেম্বর ২০২২, বুধবার, ২২ অগ্রহায়ণ ১৪২৯ বঙ্গাব্দ, ১১ জমাদিউল আউয়াল ১৪৪৪ হিঃ

শিক্ষাঙ্গন

প্রধানমন্ত্রীর ৭৬ তম জন্মদিন উপলক্ষে ৭৬ ছাত্রীকে সাইকেল উপহার দিল ছাত্রলীগ

বিশ্ববিদ্যালয় রিপোর্টার

(২ মাস আগে) ২৯ সেপ্টেম্বর ২০২২, বৃহস্পতিবার, ১০:০১ অপরাহ্ন

mzamin

প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগের সভানেত্রী শেখ হাসিনার ৭৬ তম জন্মদিন উপলক্ষে ৭৬ জন ছাত্রীর বাই-সাইকেল উপহার দিয়েছে ছাত্রলীগ। আজ ঢাকা বিশ্ববিদ্যালয়ের টিএসসি প্রাঙ্গণে দুপুর ১২ টায় এক আড়ম্বরপূর্ণ অনুষ্ঠানের মাধ্যমে প্রত্যেকের মাঝে সাইকেল তুলে দেন সংগঠনের নেতারা। সাইকেল উপহার পাওয়া ৭৬ মেধাবী শিক্ষার্থীকে নির্বাচন করা হয় শেখ হাসিনার স্মৃতি বিজড়িত ঢাকা বিশ্ববিদ্যালয়ের পাঁচটি ছাত্রী হল,ইডেন কলেজ, বেগম বদরুন্নেসা সরকারি মহিলা কলেজ এবং গভর্নমেন্ট কলেজ অফ এ্যাপ্লাইড হিউম্যান সায়েন্স থেকে। 
ছাত্রলীগের সভাপতি আল-নাহিয়ান খান জয়ের সভাপতিত্বে সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্যের সঞ্চালনায় অনুষ্ঠিত এই কর্মসূচিতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক মো. সিদ্দিকুর রহমান। প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক সুজিত রায় নন্দী। বিশেষ অতিথি ছিলেন বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক ডা. নুজহাত চৌধুরী, ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাধারণ সম্পাদক সাদ্দাম হোসাইন। 
অভিনব এই কর্মসূচির সার্বিক তত্ত্বাবধানে ছিলেন বাংলাদেশ ছাত্রলীগের ত্রাণ ও দুর্যোগ ব্যবস্থাপনা সম্পাদক ইমরান জমাদ্দার এবং উপ-ত্রাণ ও দুর্যোগ ব্যবস্থাপনা সম্পাদক ফারুক আহম্মেদ, আনোয়ার হোসেন। 
উপহার পাওয়া ৭৬ জন ছাত্রীর সকলেই প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষে 'জন্মদিনের শুভেচ্ছা চিঠি' লিখেন। তাদের মধ্য থেকে সেরা ১০ জনকে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনার লেখা বই উপহার দেয়া হয়।

 

পাঠকের মতামত

উপহার হিসেবে সাইকেল খুবই চমৎকার! কিন্তু এসব সাইকেল কেনা সম্পর্কে সাংবাদিকদের কিছু লেখা উচিত ছিলো! কারণ, অন্যান্য ছাত্র সংগঠন গুলি টাকার উৎস সম্পর্কে জানতে চাইতে পারে!

Borno bidyan
২৯ সেপ্টেম্বর ২০২২, বৃহস্পতিবার, ১১:২০ অপরাহ্ন

শিক্ষাঙ্গন থেকে আরও পড়ুন

শিক্ষাঙ্গন সর্বাধিক পঠিত

১০

ঝড়ের রাতে বগুড়া থেকে ঢাকায় আসতে বাধ্য হলেন বাবা-মা/ ছাত্রলীগ না করায় ঢাবি শিক্ষার্থীকে হলছাড়া করার হুমকি

Logo
প্রধান সম্পাদক মতিউর রহমান চৌধুরী
জেনিথ টাওয়ার, ৪০ কাওরান বাজার, ঢাকা-১২১৫ এবং মিডিয়া প্রিন্টার্স ১৪৯-১৫০ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা-১২০৮ থেকে
মাহবুবা চৌধুরী কর্তৃক সম্পাদিত ও প্রকাশিত।
ফোন : ৫৫০-১১৭১০-৩ ফ্যাক্স : ৮১২৮৩১৩, ৫৫০১৩৪০০
ই-মেইল: [email protected]
Copyright © 2022
All rights reserved www.mzamin.com
DMCA.com Protection Status