ঢাকা, ২৬ সেপ্টেম্বর ২০২২, সোমবার, ১১ আশ্বিন ১৪২৯ বঙ্গাব্দ, ২৯ সফর ১৪৪৪ হিঃ

বিনোদন

‘আমাদের অভিজ্ঞতাকে কেউ কাজে লাগায় না’

স্টাফ রিপোর্টার
২১ সেপ্টেম্বর ২০২২, বুধবার

রূপবান কন্যা সুজাতা ৬০ দশক থেকে অনেক দর্শকপ্রিয় সিনেমা উপহার দিয়েছেন। তিনি সৌভাগ্যবান এজন্য যে তার অভিনীত বাংলার প্রাচীন লোককথা নিয়ে নির্মিত বেশকিছু সিনেমা সমাদৃত হয়েছে। বিশেষ করে ওই সময় রূপবান বাংলা চলচ্চিত্রে ইতিহাস তৈরি করেছিল। হয়ে ওঠেন বাংলার আপামর জনতার স্বপ্নের রাজকন্যা। বিশেষ করে ‘অবুঝ মন’ ছবিতে সুজাতার অভিনয় আজও মানুষ ভুলতে পারেনি। বর্তমানে কেমন আছেন একুশে পদকপ্রাপ্ত এ অভিনেত্রী? অভিমানের সুরে সুজাতা বলেন, আমাদের মতো শিল্পীদের আর কী খবর থাকতে পারে! চলছে কোনোরকম। এই প্রজন্মের অনেক নির্মাতাই আমাদের মনে রাখেননি।  শিল্পীদের প্রধান কাজই হলো অভিনয় করা। এতেই আমরা পরিতৃপ্ত হই। আমাদের আনন্দ, বেদনা, দুঃখ সবকিছু অভিনয়কে ঘিরেই।

বিজ্ঞাপন
সুজাতা আরও বলেন, আমাদের মতো শিল্পীদের নিয়ে কোনো গল্প তৈরি হচ্ছে না। মা-বাবা, নানি, দাদি চরিত্রগুলোই সিনেমা-নাটক থেকে উধাও। অনেক নির্মাতা অবশ্য এর পেছনের কারণ বলতে স্বল্প বাজেটকেই দায়ী করেন! এখন কী কোনো কাজ করা হচ্ছে? এ অভিনেত্রী বলেন, বর্তমানে কাজ বলতে খুব বেশি কিছু করছি না। কিছু ইউটিউবের জন্য নির্মিত নাটকে কাজ করি মাঝে মাঝে। মাঝখানে চ্যানেলের জন্য নির্মিত ধারাবাহিকে কাজ করা হয়েছে। তবে একটা বিষয় কী জানেন! আমাদের অভিনয়ের অভিজ্ঞতাকে কেউ কাজে লাগায় না।

বিনোদন থেকে আরও পড়ুন

বিনোদন থেকে সর্বাধিক পঠিত

প্রধান সম্পাদক মতিউর রহমান চৌধুরী
জেনিথ টাওয়ার, ৪০ কাওরান বাজার, ঢাকা-১২১৫ এবং স্কাইব্রীজ প্রিন্টিং এন্ড প্যাকেজিং লিমিটেড, ৭/এ/১ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা-১২০৮ থেকে
মাহবুবা চৌধুরী কর্তৃক সম্পাদিত ও প্রকাশিত।
ফোন : ৫৫০-১১৭১০-৩ ফ্যাক্স : ৮১২৮৩১৩, ৫৫০১৩৪০০
ই-মেইল: [email protected]
Copyright © 2022
All rights reserved www.mzamin.com
DMCA.com Protection Status