ঢাকা, ২৬ সেপ্টেম্বর ২০২২, সোমবার, ১১ আশ্বিন ১৪২৯ বঙ্গাব্দ, ২৯ সফর ১৪৪৪ হিঃ

বিনোদন

'আগে ‘বিউট সার্কাস’ তারপর অন্য সিনেমা'

বিনোদন ডেস্ক

(১ সপ্তাহ আগে) ১৮ সেপ্টেম্বর ২০২২, রবিবার, ১২:৫০ অপরাহ্ন

দুই বাংলার জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসান। একের পর এক কাজ করেছেন পশ্চিমবঙ্গের প্রথম সারির নির্মাতাদের সাথে। বাংলাদেশেও নানা বৈচিত্র্যময় চরিত্রে দেখা গেছে এ অভিনেত্রীকে। আসছে ২৩ সেপ্টেম্বর মুক্তি পাচ্ছে বিউটি সার্কাস। সেখানে সিনেমাটির প্রধান চরিত্রে দেখা যাবে জয়াকে। শনিবার (১৭ সেপ্টেম্বর) সন্ধ্যায় রাজধানীর একটি অডিটোরিয়ামে ‘মিট দ্য প্রেস’ অনুষ্ঠানে এলেন তিনি। 

সেখানে সবার আগে ‘বিউট সার্কাস’দেখে তারপর অন্য সিনেমা দেখতে দর্শকদের আহ্বান জানিয়েছেন সার্কাসকন্যা ‘বিউটি’ চরিত্রের এই অভিনেত্রী। জয়া বলেন, এই ছবিটি করতে গিয়ে আমি অসাধারণ কিছু অভিজ্ঞতার মুখোমুখি হয়েছি। এখানে সার্কাসের অনেক খেলা আমাকে খেলতে হয়েছে। সেগুলো অনেক রিস্কি ছিলো। অথচ এসব না ভেবে চরিত্রের মোহে আমি কাজগুলো কিভাবে কখন করে ফেলেছি, টেরই পাইনি।

বিজ্ঞাপন
এখন মনে হচ্ছে, বিষয়টি ছিলো অনেকটা না বুঝেই রোলার কোস্টারে চড়ে বসার মতো। 

জয়া বলেন, বরাবরই আমি নতুন নির্মাতাদের সঙ্গে থাকার চেষ্টা করি। সেটা আপনারা আমার ক্যারিয়ারগ্রাফ দেখলেই মেলাতে পারবেন। দিদার অসাধারণ একজন আইডিয়াবাজ। ওর যে কোনও কাজের সঙ্গে আমি থাকার চেষ্টা করি। ও আমার জন্য অসাধারণ একটি চরিত্র লিখেছে। এটা আমার জন্য অনেক সম্মানের বিষয়। 

তিনি আরও বলেন, খুব ছোটবেলায় বাবার হাত ধরে কলাবাগান মাঠে একবার সার্কাস দেখতে গিয়েছিলেন। ওটাই প্রথম ও শেষ। এরপর এই ছবির শুটিংয়ে আসল সার্কাস ট্রুপের সঙ্গে তার বসবাস হয়েছে একান্ত ও লম্বা সময় নিয়ে। যা তার জীবনের অনেক বড় অভিজ্ঞতা বলে মনে করেন। অনুষ্ঠানে জয়া ছাড়াও ছবিটি প্রসঙ্গে প্রাণখুলে কথা বলেন নির্মাতা মাহমুদ দিদার, কণ্ঠশিল্পী সুমি, অভিনেতা ফেরদৌস ও এবি এম সুমন।

বিনোদন থেকে আরও পড়ুন

বিনোদন থেকে সর্বাধিক পঠিত

প্রধান সম্পাদক মতিউর রহমান চৌধুরী
জেনিথ টাওয়ার, ৪০ কাওরান বাজার, ঢাকা-১২১৫ এবং স্কাইব্রীজ প্রিন্টিং এন্ড প্যাকেজিং লিমিটেড, ৭/এ/১ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা-১২০৮ থেকে
মাহবুবা চৌধুরী কর্তৃক সম্পাদিত ও প্রকাশিত।
ফোন : ৫৫০-১১৭১০-৩ ফ্যাক্স : ৮১২৮৩১৩, ৫৫০১৩৪০০
ই-মেইল: [email protected]
Copyright © 2022
All rights reserved www.mzamin.com
DMCA.com Protection Status