ঢাকা, ২৮ সেপ্টেম্বর ২০২২, বুধবার, ১৩ আশ্বিন ১৪২৯ বঙ্গাব্দ, ২ রবিউল আউয়াল ১৪৪৪ হিঃ

কলকাতা কথকতা

শুভেন্দু অধিকারীকে নিয়ে তৃণমূল নেতাদের কটাক্ষ

বিশেষ সংবাদদাতা, কলকাতা

(১ সপ্তাহ আগে) ১৪ সেপ্টেম্বর ২০২২, বুধবার, ১০:৩৮ পূর্বাহ্ন

সর্বশেষ আপডেট: ১:০২ অপরাহ্ন

বিজেপির ডাকা নবান্ন অভিযান অবশেষে আদালতে পৌঁছালো। মঙ্গলবারের এই নবান্ন অভিযানের রিপোর্ট রাজ্যের স্বরাষ্ট্র সচিবের কাছে তলব করলো কলকাতা হাইকোর্টের প্রধান বিচারপতি প্রকাশ শ্রীবাস্তব ও রাজর্ষি ভরদ্বাজের ডিভিশন বেঞ্চ। মঙ্গলবার বিজেপির নবান্ন অভিযান নিয়ে তৃণমূলের কটাক্ষ বান চলেছেই। নবান্ন অভিযানের শুরুতেই পুলিশ ট্রেনিং কলেজের সামনে বিধানসভার বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীকে কিছু মহিলা পুলিশের উদ্দেশে বলতে শোনা যায়- ‘ডোন্ট টাচ মি, আই অ্যাম এ মেল, ইউ আর এ ফিমেল.....’ তৃণমূলের মুখপাত্র ও রাজ্য সম্পাদক কুনাল ঘোষ এই সম্পর্কে বুধবার সকালে মানবজমিনকে বলেন, শুভেন্দুকে মুখে বলে প্রমাণ করতে হলো তিনি পুরুষ। আসলে তিনি আলু-ভাতে নেতা, কর্মীদের লেলিয়ে দিয়ে নিজে আত্মসমর্পণ করে গ্রেপ্তার হন। কুনাল ঘোষ ছড়া কেটে বলেন- নেই দম, খাবে চমচম। বিজেপি নেত্রী ভারতী ঘোষ এর পাল্টা বলেন, তৃণমূলের নেই দম খাবে পচা চমচম। এই তরজা রীতিমতো জমে ওঠার মাঝেই শুভেন্দু অধিকারী জানিয়ে দেন যে তাঁর বিরুদ্ধে মহিলা পুলিশ লেলিয়ে দেয়ার বিরুদ্ধে তিনি আদালতে যাবেন।

নরমে-গরমে বিজেপির নবান্ন অভিযান হয়। রাজনৈতিক পর্যবেক্ষকদের মতে, বঙ্গ বিজেপির শীর্ষ নেতারা নিজেদের প্রচারেই ব্যস্ত থাকায় এই নবান্ন অভিযান কার্যত ফ্লপ শোতে পর্যবসিত হয়। শেষপর্বে সমর্থকরা নেতৃত্বে না এলে নবান্ন অভিযান কার্যত ব্যর্থ হয়ে যেত।
 

বিজ্ঞাপন

কলকাতা কথকতা থেকে আরও পড়ুন

কলকাতা কথকতা থেকে সর্বাধিক পঠিত

প্রধান সম্পাদক মতিউর রহমান চৌধুরী
জেনিথ টাওয়ার, ৪০ কাওরান বাজার, ঢাকা-১২১৫ এবং স্কাইব্রীজ প্রিন্টিং এন্ড প্যাকেজিং লিমিটেড, ৭/এ/১ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা-১২০৮ থেকে
মাহবুবা চৌধুরী কর্তৃক সম্পাদিত ও প্রকাশিত।
ফোন : ৫৫০-১১৭১০-৩ ফ্যাক্স : ৮১২৮৩১৩, ৫৫০১৩৪০০
ই-মেইল: [email protected]
Copyright © 2022
All rights reserved www.mzamin.com
DMCA.com Protection Status