ঢাকা, ৪ অক্টোবর ২০২২, মঙ্গলবার, ১৯ আশ্বিন ১৪২৯ বঙ্গাব্দ, ৭ রবিউল আউয়াল ১৪৪৪ হিঃ

বিনোদন

নতুন কাজে নেই বাঁধন

স্টাফ রিপোর্টার
১৬ আগস্ট ২০২২, মঙ্গলবার

আজমেরী হক বাঁধন। ‘রেহানা মরিয়ম নূর’ সিনেমায় অভিনয় করে দারুণ আলোচনায় আসেন। এরপর প্রথমবারের মতো বলিউডে কাজের সুযোগ পান। বিশাল ভরদ্বাজ পরিচালিত ‘খুফিয়া’ সিনেমাতে অভিনয় করছেন তিনি। সিনেমাটির শুটিং এখনো পুরোপুরি শেষ হয়নি। আগস্টের শেষে অথবা সেপ্টেম্বরের শুরুতে বাকি অংশের শুটিং শুরু হবে। বাঁধন জানান, ‘খুফিয়া’ সিনেমায় তিনি বাংলাদেশি নারীর চরিত্রে অভিনয় করছেন। তিনি বলেন, অল্প কিছু শুটিং বাকি আছে। আশা করছি শিগগিরই শুরু করবো। এই মাসের শেষে কিংবা আগামী মাসে শুটিং শুরু হবে।

বিজ্ঞাপন
তিনি আরও বলেন, মানুষ পছন্দ করবে, মানুষের ভালো লাগবে এবং অভিনেত্রী হিসেবে আমারও ভালো লাগবে এমন কাজই করতে চাই। তবে, আপাতত নতুন কোনো কাজ করছি না। নতুন কাজ করলে অবশ্যই জানাবো। বলিউডের ‘খুফিয়া’ সিনেমায় শুটিং করতে বাঁধন গত বছরের অক্টোবরে দিল্লিতে যান। শুটিং চলাকালে সেখানে জন্মদিনও উদ্যাপন করেন। ছবিটি প্রযোজনা করছে নেটফ্লিক্স। বাঁধন ছাড়াও টাবু, আলী ফজল, আশীষ বিদ্যার্থী এতে অভিনয় করছেন। বাঁধন সর্বশেষ স্পেনের একটি আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে যান। সেখানে ‘রেহানা মরিয়ম নূর’ সিনেমায় অভিনয়ের জন্য সেরা অভিনেত্রীর পুরস্কার অর্জন করেন।

 

বিনোদন থেকে আরও পড়ুন

বিনোদন থেকে সর্বাধিক পঠিত

প্রধান সম্পাদক মতিউর রহমান চৌধুরী
জেনিথ টাওয়ার, ৪০ কাওরান বাজার, ঢাকা-১২১৫ এবং স্কাইব্রীজ প্রিন্টিং এন্ড প্যাকেজিং লিমিটেড, ৭/এ/১ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা-১২০৮ থেকে
মাহবুবা চৌধুরী কর্তৃক সম্পাদিত ও প্রকাশিত।
ফোন : ৫৫০-১১৭১০-৩ ফ্যাক্স : ৮১২৮৩১৩, ৫৫০১৩৪০০
ই-মেইল: [email protected]
Copyright © 2022
All rights reserved www.mzamin.com
DMCA.com Protection Status