ঢাকা, ৩০ সেপ্টেম্বর ২০২২, শুক্রবার, ১৫ আশ্বিন ১৪২৯ বঙ্গাব্দ, ৪ রবিউল আউয়াল ১৪৪৪ হিঃ

বিনোদন

‘সিনেমায় না নেয়ায় ক্ষোভ থেকে মিশা এমন মন্তব্য করেছেন’

স্টাফ রিপোর্টার

(১ মাস আগে) ১৪ আগস্ট ২০২২, রবিবার, ১:৩১ অপরাহ্ন

সর্বশেষ আপডেট: ৬:৪৩ অপরাহ্ন

‘দিন দ্য ডে’ চলচ্চিত্রের জন্য লাভ হবে না’ মন্তব্য করে নতুন আলোচনার জন্ম দিয়েছেন খল-অভিনেতা মিশা সওদাগর। তার এমন মন্তব্যে ক্ষোভ প্রকাশ করেছেন অনন্ত জলিল। এবার এ প্রসঙ্গে মুখ খুললেন চিত্রনায়িকা বর্ষা।শনিবার রাজধানীতে একটি অনুষ্ঠানে বর্ষা মিশা সওদাগরের প্রতি অভিযোগ এনে বলেন, আমাদের পরবর্তী সিনেমাতে মিশা সওদাগরকে না নেওয়ায় ক্ষোভ থেকে তিনি এ ধরনের মন্তব্য করছেন। এ সময় অনন্ত জলিলও মিশা সওদাগরের মন্তব্যের জবাব দেন। তিনি বলেন, বাংলাদেশের চলচ্চিত্র উন্নয়নে মিশা সওদাগর কিছুই করেননি। তার কোনো ক্ষমতাই নেই। বাংলাদেশের চলচ্চিত্র আমি প্রথম ডিজিটালাইজড করেছি উল্লেখ করে এই নায়ক আরো বলেন, মিশা সওদাগর বরং চলচ্চিত্র যোদ্ধাদের এফডিসি থেকে বের করে দিয়েছে। এর আগে এক টেলিভিশন সাক্ষাৎকারে ‘দিন দ্য ডে’ সিনেমা নিয়ে মিশা সওদাগর বলেন, এই সিনেমা দিয়ে ইন্ডাস্ট্রির কোনো লাভ নেই। এ ছাড়া এই সিনেমায় প্রফেশনাল কোনো শিল্পী নেই। উনারা সাধারণত সৌখিন শিল্পী।

বিজ্ঞাপন
উল্লেখ্য ‘দিন দ্য ডে’ গত কোরবানির ঈদে সারা দেশে মুক্তি পায়। শত কোটি টাকা বাজেটের এই সিনেমার নায়ক-নায়িকা অনন্ত-বর্ষা। ইরানের সঙ্গে সিনেমাটি যৌথ প্রযোজনায় নির্মাণ করেন অনন্ত জলিল।

পাঠকের মতামত

চলচ্চিত্রের কোন খবর পত্রিকায় প্রকাশ করবেন না... আসলে এরা কারা কোত্থেকে আসে?

Shwapnohin
১৪ আগস্ট ২০২২, রবিবার, ১:২৪ পূর্বাহ্ন

বিনোদন থেকে আরও পড়ুন

বিনোদন থেকে সর্বাধিক পঠিত

প্রধান সম্পাদক মতিউর রহমান চৌধুরী
জেনিথ টাওয়ার, ৪০ কাওরান বাজার, ঢাকা-১২১৫ এবং স্কাইব্রীজ প্রিন্টিং এন্ড প্যাকেজিং লিমিটেড, ৭/এ/১ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা-১২০৮ থেকে
মাহবুবা চৌধুরী কর্তৃক সম্পাদিত ও প্রকাশিত।
ফোন : ৫৫০-১১৭১০-৩ ফ্যাক্স : ৮১২৮৩১৩, ৫৫০১৩৪০০
ই-মেইল: [email protected]
Copyright © 2022
All rights reserved www.mzamin.com
DMCA.com Protection Status