ঢাকা, ৩০ সেপ্টেম্বর ২০২২, শুক্রবার, ১৫ আশ্বিন ১৪২৯ বঙ্গাব্দ, ৪ রবিউল আউয়াল ১৪৪৪ হিঃ

বাংলারজমিন

যেভাবে প্রতিশোধ নিলো স্ত্রী

স্টাফ রিপোর্টার, খুলনা থেকে
১৪ আগস্ট ২০২২, রবিবার

ঝগড়ার একপর্যায়ে স্ত্রীকে মারধর করেন স্বামী। এরই প্রতিশোধ নিতে স্বামীর পুরুষাঙ্গ কেটে দিয়েছেন স্ত্রী। গুরুতর অবস্থায় ওই স্বামীকে উদ্ধার করে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। গত বৃহস্পতিবার গভীর রাতে খুলনা জেলার ডুমুরিয়া উপজেলার গজেন্দ্রপুর গ্রামে এ ঘটনা ঘটেছে। পারিবারিক সূত্রে জানা গেছে, প্রায় ১০ বছর আগে ডুমুরিয়া উপজেলার গজেন্দ্রপুর গ্রামের আশরাফ আলী শেখের পুত্র তৈয়েবুর রহমানের সঙ্গে রাবেয়ার বিয়ে হয়। পেশায় তৈয়ব স্থানীয় বাজারের একজন কাঁচামাল বিক্রেতা। তাদের ঘরে দু’টি সন্তান রয়েছে। গত কয়েক বছর ধরে তাদের মধ্যে কলহ চলছিল। বুধবার বিকালে দ্বন্দ্ব চরম পর্যায়ে চলে গেলে স্ত্রী রাবেয়াকে মারধর করে তৈয়ব। পরে স্ত্রীও তাকে মারধর করে।

বিজ্ঞাপন
স্বামীকে উচিত শিক্ষা দেয়ার জন্য পরিকল্পনা করতে থাকেন রাবেয়া। বৃহস্পতিবার রাতে খাবার খেয়ে স্ত্রী ও সন্তানদের নিয়ে ঘুমিয়ে পড়েন তৈয়ব। 

রাত ১২টার দিক ঘুম থেকে উঠে স্ত্রী রাবেয়া ধারালো ব্লেড দিয়ে স্বামীর পুরুষাঙ্গ কর্তন করেন। গভীর ঘুমে আচ্ছন্ন স্বামী ব্যথায় চিৎকার করতে থাকেন। চিৎকার শুনে প্রতিবেশীরা উদ্ধার করে চিকিৎসার জন্য গল্লামারী রাইসা ক্লিনিকে ভর্তি করে। অবস্থার অবনতি হলে পরে তাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানকার চিকিৎসক অস্ত্রোপ্রচার করেন। তৈয়বের খালাতো ভাই এনামুল বলেন, রাতে খুমেক হাসপতালে তার অস্ত্রোপচার সম্পন্ন হয়েছে। জখম আর একটু হলে ক্ষতির পরিমাণ বেশি হতো। ভাই সুস্থ হলে রাবেয়ার ব্যাপারে সিদ্ধান্ত নেয়া হবে বলে তিনি জানান। ডুমুরিয়া থানার অফিসার ইনচার্জ সেখ কনি মিয়া বলেন, এ ধরনের ঘটনা পরস্পরের মাধ্যমে জেনেছেন। থানায় কেউ কোনো অভিযোগ দেয়নি। আহত ব্যক্তি খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। অভিযোগ আসলে তিনি ব্যবস্থা নেবেন বলে এ প্রতিবেদককে জানিয়েছেন। মেডিকেল কলেজ হাসপাতালের ওসিসিতে প্রেরণ করা হয়।

বাংলারজমিন থেকে আরও পড়ুন

আরও খবর

বাংলারজমিন থেকে সর্বাধিক পঠিত

প্রধান সম্পাদক মতিউর রহমান চৌধুরী
জেনিথ টাওয়ার, ৪০ কাওরান বাজার, ঢাকা-১২১৫ এবং স্কাইব্রীজ প্রিন্টিং এন্ড প্যাকেজিং লিমিটেড, ৭/এ/১ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা-১২০৮ থেকে
মাহবুবা চৌধুরী কর্তৃক সম্পাদিত ও প্রকাশিত।
ফোন : ৫৫০-১১৭১০-৩ ফ্যাক্স : ৮১২৮৩১৩, ৫৫০১৩৪০০
ই-মেইল: [email protected]
Copyright © 2022
All rights reserved www.mzamin.com
DMCA.com Protection Status