ঢাকা, ৪ অক্টোবর ২০২২, মঙ্গলবার, ১৯ আশ্বিন ১৪২৯ বঙ্গাব্দ, ৭ রবিউল আউয়াল ১৪৪৪ হিঃ

বিনোদন

‘শুটিংয়ে আমাকে যৌন হয়রানির শিকার হতে হয়েছে’

স্টাফ রিপোর্টার

(১ মাস আগে) ১২ আগস্ট ২০২২, শুক্রবার, ২:৫৯ অপরাহ্ন

সর্বশেষ আপডেট: ৪:৫০ অপরাহ্ন

শুটিং সেটে যৌন হয়রানির শিকার হওয়ার অভিযোগ করেছেন চলতি প্রজন্মের মডেল-অভিনেত্রী মারিয়া মিম। একটি নাটকের সেটে এমন ঘটনার মুখোমুখি সম্মুখীন হয়েছেন তিনি। মিমের আরেক পরিচয় তিনি অভিনেতা সিদ্দিকুর রহমানের প্রাক্তন স্ত্রী। বিষয়টি নিয়ে সম্প্রতি মিম তার ফেসবুক অ্যাকাউন্টে একটি স্ট্যাটাস দিয়েছেন। তাতে মিম লিখেন, অনেকেই বলে তুমি কেন নাটকে নিয়মিত না, নিয়মিত কাজ করো ভালো করবে। 

এখন আমি কিছু কথা বলি, আমি নাটকে নিয়মিত কাজ করা শুরু করেছিলাম এবং ভালোই করছিলাম। সব ঠিকঠাকই ছিল, আরো অনেক কাজ করতে পারতাম। কিন্তু আমার মনটা ভেঙে যায়। একটা নাটকের শুটিংয়ে আমাকে যৌন হয়রানির শিকার হতে হয়েছে। আমার সহশিল্পীর ডাকে সাড়া দিয়েছিলাম না; যার কারণে শুটিংয়ের সময়ে আমাকে সাপোর্ট করছিল না। শুটিং শেষে বাসায় চলে আসব কিন্তু আসতে দেবে না।

বিজ্ঞাপন
সারাদিন শুটিং করে এসব সেক্সুয়াল হ্যারাসমেন্টে খুবই কষ্ট পেয়েছিলাম। এ ঘটনার পর বিষণ্নতায় ভোগেন মিম। তা উল্লেখ করে মিম বলেন, আমার ভাইকে আগেই কল দিয়ে জানিয়েছিলাম, তাড়াতাড়ি আসো এবং একের পর এক কল দিতে থাকো। সেদিন এভাবেই বেঁচে গিয়েছিলাম। সেদিনের ঘটনার পর ২-৩ মাস বিষণ্নতায় ভুগেছি; কোনো ধরনের শুটিং করিনি।তবে কোন পরিচালকের শুটিং সেটে, কোন অভিনেতা এমন ন্যাক্কারজনক ঘটনা ঘটিয়েছে তা জানাননি মিম।

 ২০১২ সালের ২৪ মে বাংলাদেশি বংশোদ্ভূত স্পেনের নাগরিক মারিয়া মিম বিয়ে করেন অভিনেতা সিদ্দিককে। ২০১৩ সালের ২৫ জুন তাদের সংসার আলো করে আসে পুত্রসন্তান আরশ হোসেন। তবে ২০১৯ সালে তাদের বিবাহবিচ্ছেদ হয়। তারপর থেকে পুত্রকে নিয়ে আলাদা থাকছেন মিম।

পাঠকের মতামত

স্বামীকে বাদ দিয়ে যে পথ ধরেছেন তাতে এরকম হওয়া স্বাভাবিক।

তৌহিদ
১২ আগস্ট ২০২২, শুক্রবার, ১১:১৯ পূর্বাহ্ন

মীম নিজের আবেদনের উপযুক্ত সাড়া পেয়েছেন।

জামশেদ পাটোয়ারী
১২ আগস্ট ২০২২, শুক্রবার, ১০:৪৪ পূর্বাহ্ন

পিকচার টা দেয়াতে ভালো হইছে, কি ঘটতে পারে অনুমান করা যাচ্ছে.....

Junaed
১২ আগস্ট ২০২২, শুক্রবার, ৬:৩৭ পূর্বাহ্ন

বিনোদন থেকে আরও পড়ুন

বিনোদন থেকে সর্বাধিক পঠিত

প্রধান সম্পাদক মতিউর রহমান চৌধুরী
জেনিথ টাওয়ার, ৪০ কাওরান বাজার, ঢাকা-১২১৫ এবং স্কাইব্রীজ প্রিন্টিং এন্ড প্যাকেজিং লিমিটেড, ৭/এ/১ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা-১২০৮ থেকে
মাহবুবা চৌধুরী কর্তৃক সম্পাদিত ও প্রকাশিত।
ফোন : ৫৫০-১১৭১০-৩ ফ্যাক্স : ৮১২৮৩১৩, ৫৫০১৩৪০০
ই-মেইল: [email protected]
Copyright © 2022
All rights reserved www.mzamin.com
DMCA.com Protection Status