ঢাকা, ৩০ সেপ্টেম্বর ২০২২, শুক্রবার, ১৫ আশ্বিন ১৪২৯ বঙ্গাব্দ, ৪ রবিউল আউয়াল ১৪৪৪ হিঃ

বিনোদন

‘আলোর বাহক হও’

স্টাফ রিপোর্টার
১২ আগস্ট ২০২২, শুক্রবার

পুত্র সন্তানের বাবা-মা হয়েছেন আলোচিত তারকা জুটি শরিফুল রাজ ও পরীমনি। ১০ই আগস্ট সন্ধ্যায় রাজধানীর একটি বেসরকারি হাসপাতালে নতুন অতিথি রাজ্য’র জন্ম হয়। কোনো লুকোচুরি নয়, ২৪ ঘণ্টা না পেরুতেই সন্তানের ছবি প্রকাশ্যে আনলেন মা পরীমনি। জানালেন নামও। গতকাল নবজাতকের ছবি প্রকাশ করেছেন এই নায়িকা। জানিয়েছেন পুত্রের পুরো নাম শাহীম মুহাম্মদ রাজ্য। ছবিতে দেখা যাচ্ছে, হাসপাতালের বিছানায় ছেলেকে পরম যত্নে বুকে আগলে রেখেছেন পরী। এই নায়িকা ক্যাপশনে লেখেন, তুমি পৃথিবীর জন্যে আলোর বাহক হও। অভিনন্দন তোমাকে। আমাদের রাজপুত্র।

বিজ্ঞাপন
বাবা হওয়ার অনুভূতি জানাতে গিয়ে শরিফুল রাজ বলেন, ওপরওয়ালার কাছে শুকরিয়া। এই মুহূর্তে আমার ভালোলাগার ভাষা বলতে পারবো  না। গত বছরের ১৭ই অক্টোবর গোপনে একে-অপরকে জীবনসঙ্গী হিসেবে বিয়ে করেন পরীমনি ও রাজ। তবে খবরটি প্রকাশ্যে এনেছেন এ বছরের ১০ই জানুয়ারি। একইদিন আরও ঘোষণা করেন, সন্তান আসছে তাদের ঘরে। এরপর ২২শে জানুয়ারি পারিবারিক আয়োজনে বিয়ের আনুষ্ঠানিকতাও করেন তারা। নড়াইলের মেয়ে শামসুন্নাহার স্মৃতি পরীমনি নাম নিয়ে ঢাকাই চলচ্চিত্রে নাম লিখিয়েই তারকা বনে গিয়েছিলেন। ২০১৩ সালে প্রথম সিনেমা ‘ভালোবাসা সীমাহীন’- মুক্তির আগেই অন্তত ২০টি চলচ্চিত্রে চুক্তিবদ্ধ হয়ে তোলেন আলোড়ন। আইসক্রিম’ দিয়ে চলচ্চিত্রে আসা শরিফুল রাজ পরে ‘ন ডরাই’য়ে অভিনয় করে পেয়েছেন প্রশংসা। তবে এবার ঈদে ‘পরাণ’ সিনেমা দিয়ে দর্শকদের পরাণ জুড়ানোর পর ‘হাওয়া’ দিয়ে সবাইকে মাত করে দিয়েছেন রাজ। দীর্ঘদিন পর এখন সিনেমা হলগুলোতে দু’টি বাংলা সিনেমার তুমুল লড়াই চলছে, আর দু’টিতেই রয়েছেন রাজ।

বিনোদন থেকে আরও পড়ুন

বিনোদন থেকে সর্বাধিক পঠিত

প্রধান সম্পাদক মতিউর রহমান চৌধুরী
জেনিথ টাওয়ার, ৪০ কাওরান বাজার, ঢাকা-১২১৫ এবং স্কাইব্রীজ প্রিন্টিং এন্ড প্যাকেজিং লিমিটেড, ৭/এ/১ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা-১২০৮ থেকে
মাহবুবা চৌধুরী কর্তৃক সম্পাদিত ও প্রকাশিত।
ফোন : ৫৫০-১১৭১০-৩ ফ্যাক্স : ৮১২৮৩১৩, ৫৫০১৩৪০০
ই-মেইল: [email protected]
Copyright © 2022
All rights reserved www.mzamin.com
DMCA.com Protection Status