ঢাকা, ৩০ সেপ্টেম্বর ২০২২, শুক্রবার, ১৫ আশ্বিন ১৪২৯ বঙ্গাব্দ, ৪ রবিউল আউয়াল ১৪৪৪ হিঃ

অনলাইন

মানিকগঞ্জ থেকে বিএনপি’র ভাড়া করা অর্ধশত গাড়ি যেতে পারেনি ঢাকায়

স্টাফ রিপোর্টার, মানিকগঞ্জ থেকে

(১ মাস আগে) ১১ আগস্ট ২০২২, বৃহস্পতিবার, ১:২৫ অপরাহ্ন

সর্বশেষ আপডেট: ২:৫৫ অপরাহ্ন

ঢাকায় বিএনপির সমাবেশে যোগ দিতে পারছেনা মানিকগঞ্জের বিপুল সংখ্যক নেতাকর্মী। সমাবেশে যোগ দেয়ার জন্য প্রায় অর্ধশত গাড়ি ভাড়া করেছিল জেলা নেতৃবৃন্দ। কিন্তু শ্রমিক লীগের এক নেতা যানবাহন মালিকদের হুমকি-ধামকি দেয়ার কারণে ভাড়াকৃত গাড়িগুলো ঢাকা যাচ্ছে না। যার কারণে রাতেই মানিকগঞ্জ থেকে অনেক দলীয় নেতাকর্মীরা বিচ্ছিন্নভাবে ঢাকার সমাবেশে যোগ দিচ্ছেন।

মানিকগঞ্জ জেলা বিএনপি’র যুগ্ম সাধারণ সম্পাদক সত্যেন কান্ত পন্ডিত ভজন মানবজমিনকে বলেন, ঢাকায় বিএনপির সমাবেশে যোগ দিতে মানিকগঞ্জ থেকে জেলা বিএনপি'র সংগ্রামী সভাপতি আফরোজা খানের নেতৃত্বে কমপক্ষে পাঁচ হাজার দলীয় নেতা-কর্মীর যোগ দেয়ার কথা ছিল। তার জন্য মানিকগঞ্জ জেলা থেকে প্রায় অর্ধশত গাড়ি ভাড়া করা হয়। বুধবার রাতে হঠাৎ শ্রমিক লীগ নেতৃবৃন্দ যানবাহন শ্রমিক এবং মালিকদের ঢাকার সমাবেশে গাড়ি না যাওয়ার জন্য হুমকি ধামকি দেয়। যার কারণে আমরা গাড়িগুলো পাইনি। তারা ভাড়াকৃত গাড়িগুলোর এডভান্স এর টাকা ফেরত দেয়।

সত্যেন কান্ত পন্ডিত ভজন আরো বলেন, মানিকগঞ্জ থেকে বিএনপির সমাবেশে যোগ দেয়ার গাড়িগুলো বন্ধ করে দিলেও প্রায় দুই থেকে আড়াই হাজার নেতাকর্মী বিচ্ছিন্নভাবে সমাবেশে যোগ দিচ্ছে। গাড়ি বন্ধ করে এবং হুমকি-ধামকি দিয়ে বিএনপির সমাবেশ আটকানো যাবে না বলে তিনি জানান।
 

বিজ্ঞাপন

পাঠকের মতামত

11/08/2022 was huge gathering at BNP public meeting .the government was afraid and therefore didn't.

Mohi
১১ আগস্ট ২০২২, বৃহস্পতিবার, ১০:৫৫ অপরাহ্ন

হুমকি ধমকির ঘটনা যদি সত্য হয় তহলে তাৎক্ষণিক প্রতিক্রিয়া হিসাবে এই ঘটনার প্রতিবাদে মানিকগঞ্জ থেকে ঢাকাগামী সমস্ত গাড়ির চলাচল দুই দিনের জন্য অবরোধ করে রাখা যায়।

শাজিদ
১১ আগস্ট ২০২২, বৃহস্পতিবার, ৯:২৮ পূর্বাহ্ন

অনলাইন থেকে আরও পড়ুন

অনলাইন থেকে সর্বাধিক পঠিত

প্রায়শই মিলত ধর্ষণের হুমকি/ ‘গেট খুলে দেখি মেয়ে অর্ধ-উলঙ্গ এবং গলা কাটা’

প্রধান সম্পাদক মতিউর রহমান চৌধুরী
জেনিথ টাওয়ার, ৪০ কাওরান বাজার, ঢাকা-১২১৫ এবং স্কাইব্রীজ প্রিন্টিং এন্ড প্যাকেজিং লিমিটেড, ৭/এ/১ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা-১২০৮ থেকে
মাহবুবা চৌধুরী কর্তৃক সম্পাদিত ও প্রকাশিত।
ফোন : ৫৫০-১১৭১০-৩ ফ্যাক্স : ৮১২৮৩১৩, ৫৫০১৩৪০০
ই-মেইল: [email protected]
Copyright © 2022
All rights reserved www.mzamin.com
DMCA.com Protection Status