ঢাকা, ৪ অক্টোবর ২০২২, মঙ্গলবার, ১৯ আশ্বিন ১৪২৯ বঙ্গাব্দ, ৭ রবিউল আউয়াল ১৪৪৪ হিঃ

কলকাতা কথকতা

জেল থেকেই সাহায্যের হাত বাড়ালেন পার্থ, প্রত্যাখ্যান অর্পিতার

বিশেষ সংবাদদাতা, কলকাতা

(১ মাস আগে) ১০ আগস্ট ২০২২, বুধবার, ১০:৩৩ পূর্বাহ্ন

সর্বশেষ আপডেট: ১:১৯ অপরাহ্ন

বিলম্বিত বোধোদয় নাকি কৌশলগত  ট্যাকটিস? অর্পিতা মুখোপাধ্যায় কোনটির আশ্রয় নিলেন? প্রেসিডেন্সি জেলে বন্দি রাজ্যের প্রাক্তন মন্ত্রী পার্থ চট্টোপাধ্যায় তাঁর আইনজীবীকে বলেছিলেন- ওর বিষয়টা তোমরা একটু দেখো। ও যেন আইনি সহায়তা পায়। পার্থ চট্টোপাধ্যায়ের নির্দেশ অনুযায়ী আইনজীবী গিয়েছিলেন ৫০০ মিটার দূরে আলিপুর মহিলা সংশোধনাগারে থাকা 'ও' এর কাছে। অর্পিতা মুখোপাধ্যায় সাফ জানিয়ে দেন- তাঁর হয়ে লড়বেন অন্য আইনজীবী। কাউকে এই ব্যাপারে মাথা ঘামাতে হবে না। অনেকেই মনে করছেন যে, এটি কৌশলগত  প্রয়াসও হতে পারে। কারণ, একই আইনজীবী নিয়ে মামলা লড়লে পার্থ চট্টোপাধ্যায়-অর্পিতা মুখোপাধ্যায়ের সম্পর্ক নিয়ে প্রশ্ন উঠবে। তাই অর্পিতা ভিন্ন আইনজীবীর ব্যবস্থা করেছেন। আবার অনেকে বলছেন, জেল বাসের পাঁচ দিনের মধ্যে অর্পিতার বোধোদয় হয়েছে। তাই, পার্থর এই বাড়ানো হাত কে প্রত্যাখ্যান।

বিজ্ঞাপন
দুজনেই অবশ্য জেল জীবনের সঙ্গে মানিয়ে নিচ্ছেন। জেলের খাবারের সঙ্গে জঠরের মিতালি পাতিয়ে নিয়েছেন। নিয়মিত জেলের খাবার খাচ্ছেন। তবে, অর্পিতা যেভাবে জেল কর্মীদের সঙ্গে মিশছেন, পার্থ ততটা নয়। প্রাক্তন মন্ত্রীসুলভ গম্ভীর্য রেখে তিনি দিন কাটাচ্ছেন। জনগণের নেতা ছত্রধর মাহাতো কদিন আগে- দাদা, কেমন আছেন বলে সম্বোধন করে পার্থর কাছ থেকে পেয়েছেন চরম  উপেক্ষা। পার্থ চেনা তো দূরে থাক, কথাই বলেননি পার্থ। আসলে তিনি এখন ডুবে আছেন নিজের মধ্যে। হয়তো আত্মোপলব্ধির জন্যই!         
 

কলকাতা কথকতা থেকে আরও পড়ুন

আরও খবর

কলকাতা কথকতা থেকে সর্বাধিক পঠিত

প্রধান সম্পাদক মতিউর রহমান চৌধুরী
জেনিথ টাওয়ার, ৪০ কাওরান বাজার, ঢাকা-১২১৫ এবং স্কাইব্রীজ প্রিন্টিং এন্ড প্যাকেজিং লিমিটেড, ৭/এ/১ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা-১২০৮ থেকে
মাহবুবা চৌধুরী কর্তৃক সম্পাদিত ও প্রকাশিত।
ফোন : ৫৫০-১১৭১০-৩ ফ্যাক্স : ৮১২৮৩১৩, ৫৫০১৩৪০০
ই-মেইল: [email protected]
Copyright © 2022
All rights reserved www.mzamin.com
DMCA.com Protection Status