ঢাকা, ৪ অক্টোবর ২০২২, মঙ্গলবার, ১৯ আশ্বিন ১৪২৯ বঙ্গাব্দ, ৭ রবিউল আউয়াল ১৪৪৪ হিঃ

কলকাতা কথকতা

জেলে যেভাবে কাটছে পার্থ-অর্পিতার সময়

বিশেষ সংবাদদাতা, কলকাতা

(১ মাস আগে) ৯ আগস্ট ২০২২, মঙ্গলবার, ১১:২১ পূর্বাহ্ন

সর্বশেষ আপডেট: ১০:৩৯ পূর্বাহ্ন

রাজ্যের প্রাক্তন মন্ত্রী পার্থ চট্টোপাধ্যায় কি জেলে বসে বুঝলেন শ্রী শ্রী রামকৃষ্ণর বাণী- টাকা মাটি, মাটি টাকা। তিনি জেলে রামকৃষ্ণ কথামৃত পড়ছেন। পড়ছেন মহাস্বেতা দেবী অমনিবাস। দুটো বইই তিনি আনিয়েছেন তার আইনজীবী মারফত। টাকার সঙ্গে মাটির যোগাযোগের কথা রামকৃষ্ণদেব প্রথম বলেন। বান্ধবীর ফ্ল্যাট থেকে কোটি কোটি টাকা উদ্ধারের পর তিনি সম্ভবত এই আপ্ত বাক্যে বিশ্বাসী হচ্ছেন। তাই রামকৃষ্ণের কথামৃত। এমনিতে পার্থ আছেন স্বমহিমাতেই। সোমবার সন্ধ্যায় ঝড় বৃষ্টি হওয়ার পরই তিনি তেলেভাজা খেতে চান। চিকিৎসকের অনুমোদনক্রমে তাকে তেলে ভাজা দেয়াও হয়।

বিজ্ঞাপন
এজমালি স্নানঘরে তাকে স্নানঘর ভাগ করতে হচ্ছে আফতাব আনসারি, ছত্রধর মাহাতো, সুদীপ্ত সেন, গৌতম কুন্ডুর সঙ্গে। ব্যাপারটা প্রাক্তন মন্ত্রীর না পছন্দ হওয়ায় তার জন্য বারান্দায় বালতি করে রাখা হচ্ছে জল আর মগ। স্নান সেখানেই সারছেন পার্থ। অর্পিতা মুখোপাধ্যায়ের সেই সমস্যা নেই।  তিনি দু নম্বর সেলে একা বন্দি হওয়ায় একাই স্নানঘরের  সুবিধা ভোগ করছেন। তবে, অর্পিতার কান্নার শেষ নেই।  তিনি এইভাবে ভেঙে পড়লে যে কোনও দিন স্বীকারোক্তি দিতে পারেন বলে জেল কর্তৃপক্ষের ধারণা।
 

কলকাতা কথকতা থেকে আরও পড়ুন

আরও খবর

কলকাতা কথকতা থেকে সর্বাধিক পঠিত

প্রধান সম্পাদক মতিউর রহমান চৌধুরী
জেনিথ টাওয়ার, ৪০ কাওরান বাজার, ঢাকা-১২১৫ এবং স্কাইব্রীজ প্রিন্টিং এন্ড প্যাকেজিং লিমিটেড, ৭/এ/১ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা-১২০৮ থেকে
মাহবুবা চৌধুরী কর্তৃক সম্পাদিত ও প্রকাশিত।
ফোন : ৫৫০-১১৭১০-৩ ফ্যাক্স : ৮১২৮৩১৩, ৫৫০১৩৪০০
ই-মেইল: [email protected]
Copyright © 2022
All rights reserved www.mzamin.com
DMCA.com Protection Status