ঢাকা, ১৮ আগস্ট ২০২২, বৃহস্পতিবার, ৩ ভাদ্র ১৪২৯ বঙ্গাব্দ, ১৯ মহরম ১৪৪৪ হিঃ

দেশ বিদেশ

কলেজ শিক্ষার্থীর সাহসিকতায় ছিনতাইকারী পুলিশের কব্জায়

স্টাফ রিপোর্টার
৬ আগস্ট ২০২২, শনিবার

 এক কলেজ শিক্ষার্থীর সাহসিকতায় পায়েল হোসেন (২১) নামে এক ছিনতাইকারী ধরা পড়েছে। এ সময় তার কাছ থেকে একটি ছুরি ও ছিনতাইয়ের কাজে ব্যবহৃত একটি মোটরসাইকেল উদ্ধার করা হয়। বৃহস্পতিবার রাতে উত্তরা পশ্চিম থানার ১০ নম্বর সেক্টরের সøুইস গেট এলাকা থেকে তাকে গ্রেপ্তার করে উত্তরা পশ্চিম থানা পুলিশ।
থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ মহসীন জানান, গ্রেপ্তারকৃত পায়েল পিরোজপুরের ভাণ্ডারিয়া থানার মো. আলমের ছেলে। সে তুরাগের চাঞ্চল্যকর একটি গণধর্ষণ মামলার আসামি। সেই মামলায় জামিনে বেরিয়েই ছিনতাই করতে গিয়ে ধরা পড়ে। ওসি বলেন, গত বৃহস্পতিবার রাতে ১০ নম্বর সেক্টরের সøুইস গেট এলাকার রাস্তায় মুঠোফোনে কথা বলছিলেন কলেজ শিক্ষার্থী সাজেদুর রহমান রুবায়েদ। এ সময় মোটরসাইকেল আরোহী ছিনতাইকারী পায়েল তার মুঠোফোন টান দেয়। কিন্তু রুবায়েদ ফোন ছাড়েননি। ধরা পড়ার আশঙ্কায় পায়েল তার হাতে ছুরি মেরে জখম করে। পরে ফোন ছেড়ে দিলেও দৌড়ে সেই মোটরসাইকেল ধরে ফেলেন রুবায়েদ।

বিজ্ঞাপন
এ সময় মোটরসাইকেলটি রুবায়েদকে টেনেহিঁচড়ে প্রায় ৫০০ ফুট নিয়ে যায়। পরে তার চিৎকারে আশপাশের লোকজনের সহযোগিতায় পুলিশ এসে ছিনতাইকারীকে গ্রেপ্তার করে। ছিনতাইয়ের শিকার ভুক্তভোগী রুবায়েদ কুমিল্লা অধ্যাপক আবদুল মজিদ কলেজের দ্বাদশ শ্রেণির শিক্ষার্থী। গ্রেপ্তারকৃত পায়েলের বিরুদ্ধে দ্রুত বিচার আইনে মামলা করা হয়েছে।
 

দেশ বিদেশ থেকে আরও পড়ুন

আরও খবর

দেশ বিদেশ থেকে সর্বাধিক পঠিত

প্রধান সম্পাদক মতিউর রহমান চৌধুরী
জেনিথ টাওয়ার, ৪০ কাওরান বাজার, ঢাকা-১২১৫ এবং মিডিয়া প্রিন্টার্স ১৪৯-১৫০ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা-১২০৮ থেকে
মাহবুবা চৌধুরী কর্তৃক সম্পাদিত ও প্রকাশিত।
ফোন : ৫৫০-১১৭১০-৩ ফ্যাক্স : ৮১২৮৩১৩, ৫৫০১৩৪০০
ই-মেইল: [email protected]
Copyright © 2022
All rights reserved www.mzamin.com
DMCA.com Protection Status