ঢাকা, ১৬ আগস্ট ২০২২, মঙ্গলবার, ১ ভাদ্র ১৪২৯ বঙ্গাব্দ, ১৭ মহরম ১৪৪৪ হিঃ

খেলা

‘সাকিব এলো না যে? নাসুম হয়তো পরেরবার আসবে না’, বার্লের খোঁচা

স্পোর্টস ডেস্ক

(১ সপ্তাহ আগে) ৪ আগস্ট ২০২২, বৃহস্পতিবার, ১২:২০ অপরাহ্ন

সর্বশেষ আপডেট: ৬:৩৫ অপরাহ্ন

এক ওভারের ভয়াবহতা হয়তো এখনও ভুলতে পারেননি নাসুম আহমেদ। তৃতীয় টি-টোয়েন্টির ১৫তম ওভারটি এত খরুচে না হলে সিরিজটি বাংলাদেশের হতে পারতো। নাসুমের এক ওভারে ৩৪ নেয়া রায়ান বার্ল যে জিম্বাবুয়ের নায়ক বনে গেছেন তা বলা বাহুল্য। সাকিব আল হাসানের বিপক্ষেও এমন বিধ্বংসী ইনিংস খেলার সুখস্মৃতি রয়েছে বার্লের। চলতি সফরে নেই সাকিব। যেকারণে বার্ল টিপ্পনি কাটলেন, হয়তো পরেরবার নাসুমও যাবেন না জিম্বাবুয়ে সফরে। 

গত ২রা আগস্ট হারারেতে প্রথম ১৪ বলে ৯ রান করেছিলেন রায়ান বার্ল। নাসুমের করা পরের ৬ বলে তুলে নেন ৩৪ রান। ২০১৯ সালের বাংলাদেশ সফরে সাকিবের ১ ওভারে ৩ চার ও ৩ ছক্কায় ৩০ রান নিয়েছিলেন বার্ল। জিম্বাবুয়ের এই ব্যাটার বলেন, ‘আমরা দলের সবাই এটা নিয়ে মজা করছিলাম। এখন সাকিব কোথায়? সে এই সফরে এলো না যে? আজ নাসুমের ওভারে ৩৪ নিয়েছি।

বিজ্ঞাপন
কে জানে, সেও হয়তো সাকিবের মতো পরেরবার জিম্বাবুয়ে সফরে আসবে না (হাসি)।’

লেফটি ব্যাটার বার্ল জানান, নাসুম বাঁ হাতি বোলার হওয়ার সুবিধাটা নিয়েছেন তিনি। ‘আমার জন্য আদর্শ ম্যাচআপ ছিল। বাঁহাতি স্পিনার দেখেই আমি ঠিক করে ফেলি যে এই ওভারে ২০ এর বেশি রান নেব। প্রথম বলটা ছয় মারার পর আত্মবিশ্বাসও পেয়ে যাই। বাকিটা ইতিহাস।’

বার্ল বলেন, ‘দ্বিতীয় ম্যাচে আমি ৩১ বলে ৩২ রান করেছি। কোনো ঝুঁকি নিইনি। আমার দলও জেতেনি। আজও একই অবস্থায় ছিলাম। কিন্তু আগের দিন আমি যা করিনি সেটা আজ (২রা আগস্ট) করেছি। জুলুকে (ক্লুজনার) জিজ্ঞেস করেছিলাম, আমার কী করা উচিত যদি ম্যাচআপ মিলে যায়। সে বলেছে মার নয়তো মর। আমিও তাই করেছি।’
 

পাঠকের মতামত

আমাদের জন্য এটা লজ্জা

Khan yakub Khan
৪ আগস্ট ২০২২, বৃহস্পতিবার, ১২:২৩ পূর্বাহ্ন

চান্স পাইয়া ভালোই দিলি রে, বাছা রায়ান! এক্কেরে জায়গা মত! আফসোস, আমগো দলে তর মতন হার্ড হিটার নাই। নাইলে দেখায়া দিতাম খেলা কারে কয়?

মাহবুবুর রহমান শিশির
৪ আগস্ট ২০২২, বৃহস্পতিবার, ১২:০৯ পূর্বাহ্ন

Nasum's over was not a turning point. Its just a lame excuse to hide the batting weakness.154,is it really a big total in T20 cricket?at the beginning BD was not positive on their batting.

Sikder
৩ আগস্ট ২০২২, বুধবার, ১১:৩৬ অপরাহ্ন

খেলা থেকে আরও পড়ুন

খেলা থেকে সর্বাধিক পঠিত

প্রধান সম্পাদক মতিউর রহমান চৌধুরী
জেনিথ টাওয়ার, ৪০ কাওরান বাজার, ঢাকা-১২১৫ এবং মিডিয়া প্রিন্টার্স ১৪৯-১৫০ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা-১২০৮ থেকে
মাহবুবা চৌধুরী কর্তৃক সম্পাদিত ও প্রকাশিত।
ফোন : ৫৫০-১১৭১০-৩ ফ্যাক্স : ৮১২৮৩১৩, ৫৫০১৩৪০০
ই-মেইল: [email protected]
Copyright © 2022
All rights reserved www.mzamin.com
DMCA.com Protection Status