ঢাকা, ১৯ আগস্ট ২০২২, শুক্রবার, ৪ ভাদ্র ১৪২৯ বঙ্গাব্দ, ২০ মহরম ১৪৪৪ হিঃ

বিনোদন

‘আমাকে নিয়ে এত কৌতূহল কেন’

বিনোদন ডেস্ক

(২ সপ্তাহ আগে) ২ আগস্ট ২০২২, মঙ্গলবার, ১২:৪৮ অপরাহ্ন

সর্বশেষ আপডেট: ৪:১১ অপরাহ্ন

আলোচিত মডেল-অভিনেত্রী সানাই মাহবুব চলতি বছরের ২৭ মে পারিবারিক আয়োজনে বিবাহবন্ধনে আবদ্ধ হন তিনি। বিয়ের পর ব্যাংকার স্বামীর সঙ্গে ঢাকায় বসবাস করছেন। শোবিজ অঙ্গনকে বিদায় জানিয়ে ধর্মে মনোযোগী হয়েছেন। তবে সোশ্যাল মিডিয়ায় বেশ সরব সানাই। নানা বিষয়ে কথা বলার জন্য এই প্ল্যাটফর্মকে ব্যবহার করছেন। শোবিজ অঙ্গন থেকে দূরে থাকলেও নানা সময়ে নানা প্রশ্নের সম্মুখীন হচ্ছেন সানাই। আর এমন একটি বিষয় নিয়ে বেশ কিছু প্রশ্ন ছুড়ে দিয়ে ফেসবুকে একটি পোস্ট দিয়েছেন তিনি।

সানাই মাহবুব লিখেন- এই পোস্টটি তাদের উদ্দেশ্যে যাদের সকাল টু বিকাল শুরু হয় সানাই কী করলো, স্বামীর সঙ্গে কোথায় থাকে, কোন এলাকায় থাকে, সানাই কি নামাজ পড়লো, ভাই আপনারা নামাজ পড়েন তো? সানাইকে নিয়ে মানুষের এত কৌতূহল কেন? এ প্রশ্ন করে সানাই বলেন, আমাকে নিয়ে এত মাথা ঘামানোর কি আছে? সবচেয়ে বড় কথা নিজের সময় আর একজনের পেছনে অপচয় করার কি আছে? আমার হিসাব আমি দেব, আপনাদের হিসাব আপনারা দেবেন, সব কিছুর একটা লিমিট আছে ভাই। আমাকে নিয়ে এত কৌতূহল কেন ভাই?

আপনারা কি কেউ আমার হিসাব দেবেন? আরেকজনকে নিয়ে আপনাদের এত মাথা ব্যথা কেন? অন্যে নামাজ পড়লো কিনা তা নিয়ে যারা মাথা ঘামায়, আমি হলফ করে বলতে পারি তাদের ৬০ ভাগ ঠিকমতো নামাজ পড়ে না। নামাজ তো আল্লাহর জন্য পড়তে হয়, তাহলে এই নামাজের হিসাব আমি মানুষকে দেব কেন? কথাগুলো একটু ভেবে দেখবেন।

পাঠকের মতামত

মহান আল্লাহর ঘোষণা-----বান্দা যদি পাহাড় সম গুনাহ বা পাপ করেও আল্লাহর দরবারে পানাহ বা মাফ চায় আর বলে মৃত্যু নাগাদ আর পূর্বের কর্মে ফিরে যাবনা তাহলে আল্লাহ তাকে নবজাতকের মত নিষ্পাপ করে দেয়---- সানাই ম্যাডাম পূর্বে যা কিছুই করুক তারজন্য সে অনুতপ্ত লজ্জিত --- আর এখন তিনি পরিপূর্ণ ইসলামী জীবন বেছে নিয়েছে এবং তদনুযায়ী চলার চেষ্টা করছে এজন্য ম্যাডামকে ধন্যবাদের সহিত অভিনন্দ আর উৎসাহ দেওয়া উচিৎ যেন পাবলিক সেন্টিমেন্ট দেখে অন্য যারা ভুল পথে আছে তারাও ইসলামের পথে এসে পবিত্র জীবন যাপনে উদ্বুদ্ধ হয়। ট্রল করে নিজেদের পাপিষ্ট চেহারাটাই কেউ কেউ উম্মোচন করে।

আলমগীর
২ আগস্ট ২০২২, মঙ্গলবার, ১২:২০ পূর্বাহ্ন

বিনোদন থেকে আরও পড়ুন

বিনোদন থেকে সর্বাধিক পঠিত

প্রধান সম্পাদক মতিউর রহমান চৌধুরী
জেনিথ টাওয়ার, ৪০ কাওরান বাজার, ঢাকা-১২১৫ এবং মিডিয়া প্রিন্টার্স ১৪৯-১৫০ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা-১২০৮ থেকে
মাহবুবা চৌধুরী কর্তৃক সম্পাদিত ও প্রকাশিত।
ফোন : ৫৫০-১১৭১০-৩ ফ্যাক্স : ৮১২৮৩১৩, ৫৫০১৩৪০০
ই-মেইল: [email protected]
Copyright © 2022
All rights reserved www.mzamin.com
DMCA.com Protection Status