ঢাকা, ১৯ জুন ২০২৪, বুধবার, ৫ আষাঢ় ১৪৩১ বঙ্গাব্দ, ১২ জিলহজ্জ ১৪৪৫ হিঃ

খেলা

চ্যাম্পিয়ন কিংসকে রুখে দিয়ে রেলিগেশনের ঝুঁকি কমালো রহমতগঞ্জ

স্পোর্টস রিপোর্টার
২৫ মে ২০২৪, শনিবার

লীগ চ্যাম্পিয়ন বসুন্ধরা কিংসের বিপক্ষে অবনমন অঞ্চলের কাছাকাছি থাকা রহমতগঞ্জ মুসলিম ফ্রেন্ডস সোসাইটির জন্য ম্যাচটি ছিল ভীষণ গুরুত্বপূর্ণ। সেই লক্ষ্যে চ্যাম্পিয়নদের আটকে রেখে মূল্যবান একটি পয়েন্ট তুলে নিলো রহমতগঞ্জ। মুন্সীগঞ্জের শহীদ বীরশ্রেষ্ঠ ফ্লাইট লে. মতিউর রহমান স্টেডিয়ামে গতকাল কিংসকে গোলশূন্য ড্রতে রুখে দেয় রহমতগঞ্জ। ১৭ ম্যাচে ১৩ পয়েন্ট নিয়ে ১০ দলের মধ্যে নবম স্থানে আছে তারা। তলানিতে থাকা ব্রাদার্স ইউনিয়নের ১৬ ম্যাচে পয়েন্ট ৭। টানা পঞ্চমবারের মতো লীগ জয়ী কিংসের ১৭ ম্যাচে ৪২ পয়েন্ট।
মাত্র দু’দিন আগে ময়মনসিংহের মোহামেডান স্পোর্টিং ক্লাবকে হারিয়ে ফেডারেশন কাপ জিতেছে টানা বারের লীগ চ্যাম্পিয়ন বসুন্ধরা কিংস। বড় ম্যাচের ঝুক্কি সামাল দিতেই কাল রবসন দি সিলভা রবিনিয়ো, ডোরিয়েলন্টন, রাকিব হোসেন, শেখ মোরসালিনের মতো নির্ভরযোগ্যদের ছাড়া একাদশ সাজান অস্কার ব্রুজন। আক্রমণভাগে এই চার জনের অনুপস্থিতি শুরু থেকে অনুভব করতে থাকে কিংস। যদিও বলের নিয়ন্ত্রণে এগিয়ে ছিল কিংস, কিন্তু আমিনুর রহমান সজীব, মিগেল ফিগেইরা তেমন কোনো পরীক্ষা নিতে পারছিলেন না রহমতগঞ্জ গোলরক্ষকের। ৭০তম মিনিটে মিগেইলের দারুণ থ্রু বল বাড়িয়েছিলেন বক্সে।

বিজ্ঞাপন
কিন্তু গতি বেশি থাকায় বলের নাগাল পাননি গফুরভ; সহজেই গ্লাভসে জমান গোলরক্ষক মামুন আলিফ। একটু পর মজিবুর রহমান জনির শট যায় পোস্টের বেশ বাইরে।  যোগ করা সময়ে কারণে-অকারণে সময় ক্ষেপন করতে থাকে রহমতগঞ্জের খেলোয়াড়েরা। মাঠে পড়ে থাকা মামুন, বোয়াটেংদের তুলে খেলা চালিয়ে নেওয়ার চেষ্টাও করতে দেখা যায় কিংসের খেলোয়াড়দের। যার ফলে এক পয়েন্ট নিয়ে মাঠ ছাড়ে পুরান ঢাকার দলটি। দিনের অন্য ম্যাচে, ময়মনসিংহের রফিকউদ্দিন ভূঁইয়া স্টেডিয়ামে বাংলাদেশ পুলিশকে ২-১ গোলে হারায় ফর্টিস এফসি। পা ওমার বাবু দলকে এগিয়ে নেওয়ার পর ৫৮তম মিনিটে ব্যবধান দ্বিগুণ করেন ভ্যালেরি রিশিন। দ্বিতীয়ার্ধে পুলিশের ব্যবধান কমানো গোলটি করেন মাতেও পালাসিওস। ১৭ ম্যাচে ফর্টিসের পয়েন্ট ১৯, পুলিশের পয়েন্ট ২৪। দুই দলেরই বাকি আছে একটি করে ম্যাচ।

 

খেলা থেকে আরও পড়ুন

   

খেলা সর্বাধিক পঠিত

Logo
প্রধান সম্পাদক মতিউর রহমান চৌধুরী
জেনিথ টাওয়ার, ৪০ কাওরান বাজার, ঢাকা-১২১৫ এবং মিডিয়া প্রিন্টার্স ১৪৯-১৫০ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা-১২০৮ থেকে
মাহবুবা চৌধুরী কর্তৃক সম্পাদিত ও প্রকাশিত।
ফোন : ৫৫০-১১৭১০-৩ ফ্যাক্স : ৮১২৮৩১৩, ৫৫০১৩৪০০
ই-মেইল: [email protected]
Copyright © 2024
All rights reserved www.mzamin.com
DMCA.com Protection Status