ঢাকা, ২৩ জুন ২০২৪, রবিবার, ৯ আষাঢ় ১৪৩১ বঙ্গাব্দ, ১৬ জিলহজ্জ ১৪৪৫ হিঃ

অনলাইন

বাবাকে নিয়ে আনারের মেয়ের স্ট্যাটাস

অলাইন ডেস্ক

(৪ সপ্তাহ আগে) ২৩ মে ২০২৪, বৃহস্পতিবার, ১০:৩৪ পূর্বাহ্ন

সর্বশেষ আপডেট: ২:৫১ অপরাহ্ন

mzamin

ভারতে গিয়ে নিহত ঝিনাইদহের এমপি আনোয়ারুল আজীম আনারের মেয়ে মুমতারিন ফেরদৌস ডরিন বাবাকে নিয়ে স্ট্যাটাস দিয়েছেন। বুধবার (২২শে মে) রাত ১০টায় ফেসবুকে তার ব্যক্তিগত টাইমলাইনে ওই পোস্ট করেন।

ডরিন লিখেছেন, ‘আব্বু তোমার অনেক কষ্ট হয়েছিল তাই না? তুমিতো আমাকে নিয়ে যেতে চেয়েছিলে, আমিই যাইনি। ভিসা ছিল না আমার। আমি তোমার কষ্টের ভাগ নিতে পারলাম না। তুমি কত কষ্ট পেয়েছো এটা ভাবলে আমার বেঁচে থাকার ইচ্ছা শেষ। আমি তোমার এত আঘাত-ব্যাথা সহ্য করতে পারি না। আল্লাহ কি নেই? এত কষ্ট দিয়ে কোনো মানুষ মানুষকে মারতে পারে বলে আমার জানা ছিল না। আমি বিচার চাই, আমি বিচার চাই। আমি ওদের লাশ দেখতে চাই নির্মমভাবে।’

স্ট্যাটাসটি দেয়ার পর মুহূর্তের মধ্যে হাজার হাজার লাইক ও দুই শতাধিক কমেন্টস পড়ে সেখানে। এদের মধ্যে আমির হামজা নামের এক ব্যক্তি লিখেছেন, ‘এতটা নির্মমভাবে হত্যা করা হয়েছে ভাবতেও ভয় লাগছে।’

এস সাদিয়া সাবরিন সারা নামের আরেকজন লিখেছেন, ‘এই মৃত্যু কোনোভাবেই মেনে নেয়ার মতো না।

বিজ্ঞাপন
যারা নির্মমভাবে হত্যা করেছে তাদেরও এই দুনিয়ায় বেঁচে থাকার কোনো অধিকার নেই। আমাদের একটাই দাবি যারা নির্মমভাবে হত্যা করেছে তাদেরকেও জনসম্মুখে মৃত্যুদণ্ড দেয়া হোক।’

পাঠকের মতামত

পৃথিবীতে কোন খারাপ বাবা নেই। কিন্তু...

সৈয়দ মুরাদ
২৩ মে ২০২৪, বৃহস্পতিবার, ৭:১১ অপরাহ্ন

যেমন কর্ম তেমন ফল। আল্লাহ তায়ালা জালেমদেরকে অবকাশ দেন কিন্তু একেবারে ছেড়ে দেন না।

ছালেহ আহমদ
২৩ মে ২০২৪, বৃহস্পতিবার, ৪:২৫ অপরাহ্ন

একজন বাবা মারা গেছে এজন্য সন্তান হারা সন্তানের জন্য কষ্ট পাচ্ছি, কিন্ত আনারের পূর্ব ইতিহাস কি বলে? এ থেকে বোঝা যায় আল্লাহ ছেড়ে দেয় কিন্ত ছাড় দেন না, প্রত্যেকে তার কৃতকর্মের ফল ভোগ করবেন। আল্লাহ সকলকে ভাল রাখার তৌফিক দিন।

মো:মনিরুজ্জামান
২৩ মে ২০২৪, বৃহস্পতিবার, ১:৫৮ অপরাহ্ন

একজন ভালো মানুষের মৃত্যু হলে কখনো মানুষ খারাপ সমালোচনা করে না, আর একজন খারাপ মানুষের মৃত্যু হলেই মানুষ খারাপ সমালোচনা করে। আপনার বাবা যে একজন খুনি ছিলেন, দক্ষিণ ও পশ্চিমাঞ্চলের দুর্ধর্ষ চরমপন্থীদের নিয়ন্ত্রণ করতেন অস্ত্র ও বিস্ফোরক দ্রব্য পাচার করতেন, মাদক ও সর্ণচোরাচালান চাঁদাবাজি টেন্ডার বাজি , দখলবাজ ছিলেন ইন্টারপোলের মোস্ট ওয়ান্টেড আসামি ছিলেন চরমপন্থীদের গডফাদার ছিলেন তখন কি আপনি বা আপনার ফ্যামিলি জানতেন না❓এখন আফসোস করে লাভ নেই , ঐ মা বোনদের আজ খুশীর দিন আপনার বাপ যে মার বুকের মানিককে নির্মম ভাবে হত্যা করেছিল যে বোনকে আপনার বাপ বিধবা করেছিল আজ এই মা বোনদের খুশীর দিন। আজ ঐ শহিদদের আত্মা শান্তি পাবে। আল্লাহ আমরা সবাইকে হেদায়েত দান করুক আমীন।

Ahmed
২৩ মে ২০২৪, বৃহস্পতিবার, ১২:৫৩ অপরাহ্ন

২০১৬ সালে শিবিরের সদস্য সোহানকে নির্মমভাবে হত্যা করেছিল মাফিয়া খুনি আনোয়ারুল আজীম আনার . আল্রাহ ছাড়দেন ছেড়ে দেননা ।

Tafazzal
২৩ মে ২০২৪, বৃহস্পতিবার, ১২:৪২ অপরাহ্ন

গণহত্যার মাস্টারমাইন্ড হল এমপি আনোয়ারুলআজিম আনার। উনি উনাদের ভয়ংকর ষড়যন্ত্র বাস্তবায়ন করার জন্য একে একে খুন করে ১৪ জন মানুষকে ঝিনাদহ এলাকায়, ২০১৬ সালে। পত্রিকা পাতা খুজলেই এগুলো পাওয়া যাবে। আল্লাহ ছাড় দেন কিন্তু ছেড়ে দেন না।

মোঃ পলাশ
২৩ মে ২০২৪, বৃহস্পতিবার, ১২:১০ অপরাহ্ন

জুলুমের খেসারত দুনিয়াতেই দিতে হয় সে যেই হউক না কেন? আমাদের জীবনে বার বার আমরা এগুলো প্রত্যক্ষ করেছি এবং করছি। তবু ও আমরা কেন জানি ভুলে যাই। বাংলার জমিনে কত নির্মম হত্যাকান্ড জাতি দেখেছে। বিশ্বজিৎ থেকে আবরার ফাহাদ, বি ডি আর থেকে নারায়ণগঞ্জের সাত খুন, লগি বৈঠার তান্ডবলীলা আর লাশের উপর নরপিশাচদের নৃত্য আর উল্লাস, জাতি কি এগুলো ভুলতে পারবে? কারা এর পিছনে? কাদের ইন্ধনে, কাদের আশ্রয় প্রশ্রয়ে এগুলো ঘটেছে? কারা ঘটিয়েছে? কিসের স্বার্থে ঘটিয়েছে? এগুলার খেসারত কি দিতে হবে না? যে নিরীহ ছেলেটা, যে নিরীহ লোকটা হত্যার শিকার হয়েছে, যে মা, বোনগুলো ধর্ষণের শিকার হয়েছে তাদের সে কষ্ট, ব্যাথা, মনের হাহাকার, মনের জ্বালা কি বৃথা যাবে? কখনো না। শুধু তাইনা, যারা সিন্ডিকেট করে বা বা সরকারি সেবা পেতে বা যে কোন ভাবে জনগণের উপর জুলুম করছে, জনগণের টাকা, অর্থ, সম্পদ লুন্ঠন করছে, হয়রানি করছে, হয়রানির কারণ বনছে তারা কি সেটার পরিণতি ভোগ করবে না? তারা কি এমনিতেই পার পেয়ে যাবে? কখনো না।

Rafiqul Islam
২৩ মে ২০২৪, বৃহস্পতিবার, ১২:০০ অপরাহ্ন

বাবা তো বাবাই,কিন্তু বাবার আড়ালে মানুষটা কেমন ছিল সেই চিন্তা থেকে মানুষের সমবেদনা নাই।

MU
২৩ মে ২০২৪, বৃহস্পতিবার, ১১:৪৯ পূর্বাহ্ন

অনলাইন থেকে আরও পড়ুন

আরও খবর

   

অনলাইন সর্বাধিক পঠিত

Logo
প্রধান সম্পাদক মতিউর রহমান চৌধুরী
জেনিথ টাওয়ার, ৪০ কাওরান বাজার, ঢাকা-১২১৫ এবং মিডিয়া প্রিন্টার্স ১৪৯-১৫০ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা-১২০৮ থেকে
মাহবুবা চৌধুরী কর্তৃক সম্পাদিত ও প্রকাশিত।
ফোন : ৫৫০-১১৭১০-৩ ফ্যাক্স : ৮১২৮৩১৩, ৫৫০১৩৪০০
ই-মেইল: [email protected]
Copyright © 2024
All rights reserved www.mzamin.com
DMCA.com Protection Status