ঢাকা, ২৩ জুন ২০২৪, রবিবার, ৯ আষাঢ় ১৪৩১ বঙ্গাব্দ, ১৬ জিলহজ্জ ১৪৪৫ হিঃ

শেষের পাতা

রাজধানীতে ভবন থেকে পড়ে প্রাণ গেল ৩ শ্রমিকের

স্টাফ রিপোর্টার
১৮ মে ২০২৪, শনিবার

রাজধানীর বাসাবোতে নির্মাণাধীন ১০ তলা ভবন থেকে নিচে পড়ে ৩ শ্রমিকের মৃত্যু হয়েছে। গতকাল সকাল ১০টার দিকে বাসাবোর সাত নম্বর মায়াকানন মসজিদের পেছনে দশ   তলা ভবনের উপর থেকে পড়ে যান ওই শ্রমিকরা। আলতাফুর রহমান শেখ (৪০) ও অন্তর (২৫) নামে দুই শ্রমিককে গুরুতর আহত অবস্থায় মুগদা জেনারেল হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। পরে দুপুর ২টা ৫০ মিনিটে মারা যান মফিজুল ইসলাম (১৯) নামে আরেক শ্রমিক। সবুজবাগ থানার পুলিশের উপ-পরিদর্শক (এসআই) মো. আনোয়ার হোসেন বলেন, আমরা খবর পেয়ে মুগদা হাসপাতাল থেকে অন্তর ও আলতাফের মরদেহ উদ্ধার করি। পরে আইনি প্রক্রিয়া শেষে ময়নাতদন্তের জন্য দুজনের মরদেহ ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়। তিনি বলেন, আমরা স্থানীয়দের কাছ থেকে জানতে পেরেছি সবুজবাগের বাসাবো মায়াকানন এলাকার একটি নির্মাণাধীন ভবনের ১০ তলায় বাইরের সাইডে মাচান বেঁধে কাজ করার সময় মাচান ভেঙে নিচে দুইজন পড়ে যায়। 

পরে দুইজন গুরুতর আহত হলে দুজনকে মুগদা হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। নিহত অন্তর ময়মনসিংহ জেলার মুক্তাগাছা থানা এলাকার আক্তার মিয়ার সন্তান। বর্তমানে আহমেদবাগ ১৪৪/২/গ এলাকায় থাকতেন। নিহত দুইভাই, নিহত আলতাফ জামালপুর জেলার মাদারগঞ্জ উপজেলার গুণেরবাড়ী গ্রামের  গোপাল শেখের সন্তান।

বিজ্ঞাপন
বর্তমানে ২৪নং এলাকায় থাকতেন।   অপরদিকে ঢাকা মেডিকেলে নিয়ে আসা সবুজবাগ থানার পুলিশের উপ-পরিদর্শক (এসআই) মো. ফারুক বলেন, সবুজবাগের মায়াকানন এলাকার একটি নির্মাণাধীন ১০ তলা ভবনে মাচান বেঁধে কাজ করার সময় নিচে পড়ে গিয়ে মফিজুল গুরুতর আহত হন। পরে তাকে গুরুতর আহত অবস্থায় ঢাকা  মেডিকেলে নিয়ে আসলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। নিহত মফিজুল জামালপুর সদর উপজেলার চরপাড়া গ্রামের মো. রাব্বানীর সন্তান। বর্তমানে মায়াকানন এলাকায় থাকতেন।        

শেষের পাতা থেকে আরও পড়ুন

   

শেষের পাতা সর্বাধিক পঠিত

Logo
প্রধান সম্পাদক মতিউর রহমান চৌধুরী
জেনিথ টাওয়ার, ৪০ কাওরান বাজার, ঢাকা-১২১৫ এবং মিডিয়া প্রিন্টার্স ১৪৯-১৫০ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা-১২০৮ থেকে
মাহবুবা চৌধুরী কর্তৃক সম্পাদিত ও প্রকাশিত।
ফোন : ৫৫০-১১৭১০-৩ ফ্যাক্স : ৮১২৮৩১৩, ৫৫০১৩৪০০
ই-মেইল: [email protected]
Copyright © 2024
All rights reserved www.mzamin.com
DMCA.com Protection Status