ঢাকা, ২২ মে ২০২৪, বুধবার, ৮ জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ, ১৩ জিলক্বদ ১৪৪৫ হিঃ

বাংলারজমিন

সিলেটের গোলাপগঞ্জে শিলাবৃষ্টিতে ক্ষতিগ্রস্তদের মধ্যে বিএনপি’র ঢেউটিন বিতরণ

স্টাফ রিপোর্টার, সিলেট থেকে

(১ মাস আগে) ১০ এপ্রিল ২০২৪, বুধবার, ৪:২২ অপরাহ্ন

mzamin

সিলেট জেলা বিএনপির সভাপতি আব্দুল কাইয়ুম চৌধুরী বলেছেন, ক্ষমতাসীন দল লাগামহীন লুটপাট করে দেশের টাকা বিদেশে পাচার করে আয়েশি জীবনযাপন করছে। আর দেশের মানুষ কালবৈশাখী ঝড়ে চালচুলোহীন হয়ে খোলা আকাশের নিচে জীবন যাপন করছে। কিন্তু এসব চালচুলোহীন মানুষের প্রতি সরকারের কোনো দায়বদ্ধতা নেই। জনগণের ভোটে যারা নির্বাচিত হয়নি তাদের জনগণের প্রতি কোনো দায়বদ্ধতা থাকার কথা নয়। তিনি দুপুরে গোলাপগঞ্জ পৌর শহরের ঘোষগাঁও মাদ্রাসা প্রাঙ্গণে সিলেটে স্মরণকালের ভয়াবহ শিলাবৃষ্টির কারণে ক্ষতিগ্রস্ত মানুষের মাঝে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান এর পক্ষ থেকে সিলেট জেলা বিএনপির সার্বিক সহযোগিতায় ঢেউটিন বিতরণকালে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।
গোলাপগঞ্জ পৌর বিএনপির সভাপতি মসিকুর রহমান মহির সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক নজরুল ইসলামের সঞ্চালনায় এতে প্রধান বক্তার বক্তব্য রাখেন সিলেট জেলা বিএনপির সাধারণ সম্পাদক এডভোকেট এমরান আহমদ চৌধুরী। প্রধান বক্তার বক্তব্যে সিলেট জেলা বিএনপির সাধারণ সম্পাদক এডভোকেট এমরান আহমদ চৌধুরী বলেন, দেশবাসী যেকোন দুর্যোগময় সময়ে বিএনপি অতীতেও সব সময় পাশে ছিল, এখনো আছে, আর ভবিষ্যতেও থাকবে। কিন্তু ক্ষমতাসীন দল জনগণের ধার ধারে না। কারণ ক্ষমতা দখল করে থাকার কারণে জনগণকে আর তাদের প্রয়োজন নেই। তারা জনবিচ্ছিন্ন হয়ে গেছে। 
এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- সিলেট জেলা বিএনপির যুগ্ন সাধারণ সম্পাদক ইসতিয়াক আহমদ সিদ্দিকী, এডভোকেট হাসান আহমদ পাটোয়ারী রিপন, তাজরুল ইসলাম তাজুল, আনোয়ার হোসেন মানিক, মামুনুর রশিদ চেয়ারম্যান, কোহিনুর আহমদ ও এডভোকেট আবু তাহের, সাংগঠনিক সম্পাদক শামীম আহমদ, সহ দপ্তর সম্পাদক মাহবুব আলম, সহ সাংগঠনিক সম্পাদক আহাদ চৌধুরী শামীম, জেলা বিএনপি নেতা অজি মোহাম্মদ কাওছার প্রমূখ।

বিজ্ঞাপন

বাংলারজমিন থেকে আরও পড়ুন

   

বাংলারজমিন সর্বাধিক পঠিত

Logo
প্রধান সম্পাদক মতিউর রহমান চৌধুরী
জেনিথ টাওয়ার, ৪০ কাওরান বাজার, ঢাকা-১২১৫ এবং মিডিয়া প্রিন্টার্স ১৪৯-১৫০ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা-১২০৮ থেকে
মাহবুবা চৌধুরী কর্তৃক সম্পাদিত ও প্রকাশিত।
ফোন : ৫৫০-১১৭১০-৩ ফ্যাক্স : ৮১২৮৩১৩, ৫৫০১৩৪০০
ই-মেইল: [email protected]
Copyright © 2024
All rights reserved www.mzamin.com
DMCA.com Protection Status