খেলা

মার্সেল বাংলাদেশ চ্যাম্পিয়নশিপ লীগ শুরু

স্পোর্টস রিপোর্টার

৬ আগস্ট ২০১৭, রবিবার, ৯:১৪ পূর্বাহ্ন

 পর্দা উঠেছে মার্সেল বাংলাদেশ চ্যাম্পিয়নশিপ লীগ-২০১৬-১৭ এর। রোববার বিকেল চারটায়কমলাপুরের বীরশ্রেষ্ঠ শহীদ সিপাহী মোস্তফা কামাল স্টেডিয়ামে লিগের উদ্বোধনী ম্যাচে নোফেল ২-০ গোলে হারায় সকার ক্লাব ফেনীকে। ২৬ মিনিটে আরিফুল ইসলাম ও ৪৫ মিনিটে সাজ্জাদ জামান নোফেলের হয়ে গোল করেন।
তার আগে বিকেলে প্রধান অতিথি হিসেবে প্রতিযোগিতার উদ্বোধন করেন যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের উপমন্ত্রী ও সাবেক ফুটবলার আরিফ খান জয়, এমপি। এ সময় বিশেষ অতিথি ছিলেন ওয়ালটন গ্রুপের অপারেটিভ ডিরেক্টর (হেড অব স্পোর্টস এন্ড ওয়েলফেয়ার) এফএম ইকবাল বিন আনোয়ার (ডন)। উপস্থিত ছিলেন বাংলাদেশ ফুটবল ফেডারেশনের জেষ্ঠ্য সহ-সভাপতি আব্দুস সালাম মুর্শেদী, সাধারণ সম্পাদক আবু নাঈম সোহাগসহ লিগে অংশ নেওয়া ক্লাবগুলোর কর্মকর্তাগণ।
এবারের এই মার্সেল বাংলাদেশ চ্যাম্পিয়নশিপ লিগে ১০ দল অংশ নিয়েছে। দলগুলো হল- সকার ক্লাব ফেনী, উত্তর বারিধারা ক্লাব, টিএন্ডটি ক্লাব মতিঝিল, অগ্রণী ব্যাংক লিমিটেড স্পোর্টস ক্লাব, ভিক্টোরিয়া স্পোর্টিং ক্লাব, ফকিরেরপুল ইয়ংমেন্স ক্লাব, বাংলাদেশ পুলিশ এসি, কাওরান বাজার প্রগতি সংঘ, নোফেল ও বসুন্ধরা কিংস।
টুর্নামেন্টের চ্যাম্পিয়ন দল ৫ লাখ ও রানার্স-আপ দল ৩ লাখ টাকা প্রাইজমানি পাবে। টুর্নামেন্টের চ্যাম্পিয়ন দল প্রিমিয়ার ডিভিশনে খেলার সুযোগ পাবে। আর রেলিগেশন প্রাপ্ত দলটি পরের বিভাগে নেমে যাবে।
প্রধান সম্পাদক মতিউর রহমান চৌধুরী
জেনিথ টাওয়ার, ৪০ কাওরান বাজার, ঢাকা-১২১৫ এবং মিডিয়া প্রিন্টার্স ১৪৯-১৫০ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা-১২০৮ থেকে
মাহবুবা চৌধুরী কর্তৃক সম্পাদিত ও প্রকাশিত।
ফোন : ৫৫০-১১৭১০-৩ ফ্যাক্স : ৮১২৮৩১৩, ৫৫০১৩৪০০
ই-মেইল: [email protected]
Copyright © 2022
All rights reserved www.mzamin.com